scorecardresearch
 

Shani Rashi Parivartan 2022, Sade Sati & Dhaiya: ২০২২ সালে কোন রাশিতে কতদিন চলবে শনির সাড়ে সাতি ও ধাইয়া? জানুন...

Shani Rashi Parivartan 2022, Sade Sati & Dhaiya: ২০২২ সালটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে, কারণ এই বছর শনি গ্রহ, রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। প্রায় আড়াই বছর পর, শনি একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করবে।

২০২২ সালে কোন রাশিতে কতদিন চলবে শনির সাড়ে সাতি ও ধাইয়া? ২০২২ সালে কোন রাশিতে কতদিন চলবে শনির সাড়ে সাতি ও ধাইয়া?
হাইলাইটস
  • ২০২২ সালটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে।
  • এই বছর শনি গ্রহ, রাশিচক্র পরিবর্তন করতে চলেছে।
  • প্রায় আড়াই বছর পর, শনি একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করবে।

Shani Rashi Parivartan 2022, Sade Sati & Dhaiya: জ্যোতিষশাস্ত্রের দিক থেকে, ২০২২ সালটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে, কারণ এই বছর শনি গ্রহ, রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। প্রায় আড়াই বছর পর, শনি একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করবে।

তবে ২০২২ সালে, শুধু একবার নয়, শনি তার রাশিচক্র দু'বার পরিবর্তন করবে। প্রথমটি ২৯ এপ্রিল এবং দ্বিতীয়টি ১২ জুলাই। শনির এই গতিবিধির কারণে ৮ টি রাশি শনির অন্তর্ভুক্ত থাকবে। জেনে নিন একই বছরে দু'বার রাশি পরিবর্তনের কারণে, কোন রাশিতে শনি থাকবে অর্ধশতক এবং কোন রাশিতে সাড়ে সাতি চলবে। 

* ১ জানুয়ারি থেকে ২৮ এপ্রিল ২০২২ 

এই সময়ে শনি মকর রাশিতে থাকবে। ধনু, মকর ও কুম্ভ রাশির জাতক জাতিকাদের উপর শনি অর্ধশতক চলবে। তারপর মিথুন ও তুলা রাশির জাতক-জাতিকাদের উপর শনির ধাইয়া থাকবে। ধনু রাশির উপর শনির সাড়ে সাতির শেষ পর্ব, মকর রাশিতে দ্বিতীয় পর্ব এবং কুম্ভ রাশির জন্য প্রথম পর্ব।

আরও পড়ুন:  ডিসেম্বরে রাশি পরিবর্তন ৪ গ্রহের! শুক্রের বিপরীত গতি, শুভ সময় আসবে এই ৫ রাশির জীবনে


* ২৯ এপ্রিল থেকে ১১ জুলাই ২০২২ 

এই সময়ে শনি কুম্ভ রাশিতে থাকবে। মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের উপর শনি অর্ধশতক অবস্থান থাকবে। মকর রাশির জন্য শেষ পর্ব, কুম্ভ রাশির জন্য এটি দ্বিতীয় পর্ব এবং মীন রাশির জন্য প্রথম পর্ব হবে। অন্যদিকে কর্কট ও বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা শনির সাথে অবস্থান করবে। এই সময় ধনু রাশির শনির সাড়ে সাতি থেকে মুক্তি পাবে। তারপর মিথুন রাশি, শনি এবং তুলার ধাইয়া থেকে মুক্ত পাবে।

আরও পড়ুন: ডিভোর্সের দিকে বেশি ঝোঁকেন এই ৫ রাশি! বিয়ের মরসুমে কথা এগানোর আগে, জানুন


* ১২ জুলাই থেকে ৩১ ডিসেম্বর ২০২২

২০২২ সালের ৫ জুন, শনি মার্গী থেকে বক্রী হবে এবং ১২ জুলাই বিপরীতমুখী গতিতে আবার মকর রাশিতে প্রবেশ করবে। ২০২৩ সালের ১৭ জানুয়ারী পর্যন্ত শনি এই রাশিতেই থাকবে। এই সময়ের মধ্যে, যে রাশিগুলি শনি সাড়ে সাতি সতী এবং শনি ধাইয়া থেকে মুক্ত হয়েছিল তারা আবার শনি দ্বারা প্রভাবিত হবে। ধনু, মকর ও কুম্ভ রাশির জাতকদের উপর শনি মহাদৃষ্টি থাকবে এবং মিথুন ও তুলা রাশির জাতকদের উপর শনি ধাইয়া থাকবে।