scorecardresearch
 

Shani Fate Change From November: নভেম্বর থেকে শনির কৃপায় ৩ রাশি, সবক্ষেত্রে উন্নতি

Shani Margi 2023: ৪ নভেম্বর থেকে গতি পরিবর্তন করবে শনি। যা ৩ রাশিতে শুভ ফলও দেবে। ৪ নভেম্বর থেকে শনি মার্গী হতে চলেছে। শনিদেবের এখন পিছিয়ে রয়েছেন। শনিদেব সোজাপথে হাঁটলে ৩ রাশির জাতক-জাতিকাদের শুভ ফল দেবেন। 

Advertisement
Shani Rashifal। শনি রাশিফল। Shani Rashifal। শনি রাশিফল।
হাইলাইটস
  • নভেম্বর থেকে ৩ রাশির ভাগ্যোদয়।
  • শনির কৃপায় লাভ।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ। শনিদেবের রাশিবদল সব রাশিকেই প্রভাবিত করে। এর ফলে কোনও রাশি শুভ ফল পায়, কোনও রাশি অশুভ ফল লাভ করে। এই মুহূর্তে শনি কুম্ভ রাশিতে অবস্থান করছে। একই সময়ে ৪ নভেম্বর থেকে গতি পরিবর্তন করবে শনি। যা ৩ রাশিতে শুভ ফলও দেবে। ৪ নভেম্বর থেকে শনি মার্গী হতে চলেছে। শনিদেবের এখন পিছিয়ে রয়েছেন। শনিদেব সোজাপথে হাঁটলে ৩ রাশির জাতক-জাতিকাদের শুভ ফল দেবেন। 

তুলা রাশি- শনিদেবের প্রত্যক্ষ চলাফেরায় তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই উপকারী হতে চলেছে। তাঁদের কাজে মনোযোগ থাকবে। সুখবরও পেতে পারে। ব্যবসায় লাভ হতে পারে। সেই সঙ্গে চাকরিজীবীরাও লাভবান হবেন। কাজে উৎপাদনশীলতা বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাড়িতে সুখ ও সমৃদ্ধির পরিবেশ থাকবে। শনিবার শনিদেবের পুজো করুন।

কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনিদেব মার্গী হওয়ায় দারুণ লাভ হতে পারে। কুম্ভ রাশির অধিপতি শনিদেব। এই পরিস্থিতিতে শনির কৃপায় ব্যবসায়ীরা বড় লাভ করতে পারেন। ঘরোয়া জীবন সুখের হবে। সন্তানের স্বাস্থ্য ভালো যাবে। চাকরিতেও লাভের সম্ভাবনা। শনিবার শনি মন্দিরে তিল মিশ্রিত সর্ষের তেলের প্রদীপ জ্বালান।

আরও পড়ুন

মিথুন রাশি-এই রাশির জাতক-জাতিকারা শনি সোজা পথে চললে উপকার পাবেন। বছরের পর বছর আটকে থাকা কাজ শুরু হবে। সঙ্গীর সঙ্গে বাড়িতে চলমান সমস্যাগুলি সমাধান হবে। ব্যবসায়িক অবস্থা ভালো যাবে। সেই সঙ্গে অর্থের প্রবাহের সম্ভাবনাও রয়েছে। কর্মসংক্রান্ত কোনও ভ্রমণে যেতে পারেন। নভেম্বর থেকে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।

Advertisement