scorecardresearch
 

Shani Gochar 2023 Bengali : আড়াই বছর কুম্ভে শনি, ২০২৫ পর্যন্ত ধনসম্পদে রাজকীয় জীবন ৩ রাশির

৩০ বছর পর শনি তাঁর নিজস্ব রাশি কুম্ভ রাশিতে গোচর করেছেন। গত ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে গোচর করেছেন শনিদেব (Shani Gochar 2023 In Kumbh Rashi), থাকবেন ২০২৫ সাল পর্যন্ত। এর ফলে এই আড়াই বছর ১২টি রাশির জাতিক জাতিকাদের জীবনেই বড়সড় প্রভাব পড়বে। তবে এই সময় শনি ৩টি রাশির জাতক জাতিকাদের প্রচুর সুবিধা দেবে। ফলে ওই ৩ রাশির মানুষেরা ২০২৫ সাল পর্যন্ত উন্নতি, অর্থ এবং সাফল্যের সম্মুখীন হবেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কুম্ভ রাশিতে রয়েছেন শনিদেব
  • থাকবেন ২০২৫ পর্যন্ত
  • ৩ রাশির জন্য খুবই ভাল

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেব সবচেয়ে ধীর গতিতে চলেন এবং আড়াই বছরে নিজের রাশি পরিবর্তন করেন। এ বছর শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন। ৩০ বছর পর শনি তাঁর নিজস্ব রাশি কুম্ভ রাশিতে গোচর করেছেন। গত ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে গোচর করেছেন শনিদেব (Shani Gochar 2023 In Kumbh Rashi), থাকবেন ২০২৫ সাল পর্যন্ত। এর ফলে এই আড়াই বছর ১২টি রাশির জাতিক জাতিকাদের জীবনেই বড়সড় প্রভাব পড়বে। তবে এই সময় শনি ৩টি রাশির জাতক জাতিকাদের প্রচুর সুবিধা দেবে। ফলে ওই ৩ রাশির মানুষেরা ২০২৫ সাল পর্যন্ত উন্নতি, অর্থ এবং সাফল্যের সম্মুখীন হবেন।

বৃষ রাশি (Taurus) : কুম্ভ রাশিতে শনির প্রবেশ বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক। শনি গমনের কারণে শশ রাজ যোগও তৈরি হচ্ছে, যা বৃষ রাশির জাতকদের দারুণ সুবিধা দেবে। এই রাশির মানুষেরা চাকরি-ব্যবসায় দারুণ সাফল্য পাবেন। ভাগ্যের সহযোগহিতায় সবকিছু সম্পন্ন হবে। মিডিয়া, ফিল্ম ইন্ডাস্ট্রি, শিল্পকলা ও সঙ্গীতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ব্যাপকভাবে লাভবান হবেন। আয় বাড়বে। উন্নতিও হবে।

মিথুন রাশি (Gemini) : শনির রাশি পরিবর্তন মিথুন রাশির জাতক জাতিকাদেরও প্রচুর সুবিধা দেবে। ২০২৫ সাল পর্যন্ত সময় এই সমস্ত ব্যক্তিদের কেরিয়ার এবং আর্থিক ক্ষেত্রে অগ্রগতি হবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। নতুন চাকরি পাওয়াও যেতে পারে। ব্যবসায়ীরা বড় লাভ পেতে পারেন। বিদেশ সফর হতে পারে। কোনও সম্পর্কও পূর্ণতা পেতে পারে।
 
তুলা রাশি (Libra) : তুলা রাশির জাতক জাতিকাদের জন্যও শনির এই গোচর শুভ। এই রাশির মানুষদের জীবনে নানাবিধ সমস্যা চলছিল, যা শনির এই গোচরের ফলে ধীরে ধীরে শেষ হয়ে যাবে। তাঁরা অনেক ধরনের সমস্যা থেকে মুক্তি পাবেন। কর্মজীবনে অগ্রগতি হবে। কাজে সাফল্য আসবে। ব্যবসা বাড়বে। বিয়েও ঠিক হতে পারে। দাম্পত্য জীবনও ভাল যাবে।

Advertisement

আরও পড়ুন - পোস্ট অফিসের এই ৪ স্কিমে ফাটাফাটি রিটার্ন

 

Advertisement