scorecardresearch
 

Shani Gochar 2023: ৩০ বছর পর গতি পরিবর্তন করবে শনি! জীবনে সংকট - দুর্দশা এই রাশির জাতকদের

Shani Rashi Parivartan 2023: জ্যোতিষশাস্ত্রের অধীনে শনিদেবের রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। যেভাবে শনি রাশি পরিবর্তন করে এবং এটি সমস্ত রাশিকে প্রভাবিত করে। পঞ্চাং অনুসারে, নতুন বছরের শুরুতে, আগামী ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি।

Advertisement
৩০ বছর পর গতি পরিবর্তন করবে শনি ৩০ বছর পর গতি পরিবর্তন করবে শনি

Shani Gochar 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। আগামী ১৭ জানুয়ারি, বিকেল ০৫.০৪ মিনিটে শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। শনির এই রাশিচক্র পরিবর্তনের সঙ্গে সঙ্গে মকর রাশির তৃতীয় পর্ব, কুম্ভ রাশির দ্বিতীয় পর্ব এবং মীন রাশির প্রথম পর্ব শুরু হবে। কিছু রাশির জাতিক- জাতিকাদের শনির এই গমনের ফলে ব্যাপারে সতর্ক থাকতে হবে। জানুন কাদের সতর্ক থাকতে হবে এই সময়কালে। 

* মেষ/ ARIES (March 21-April 20)

এই নতুন বছরে মেষ রাশির শনির দিক থেকে সাবধান থাকতে হবে। এই সময়ে তাদের স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। পরিবারে বিভেদ বাড়তে পারে। খরচ বাড়তে পারে। এই সময়ে চাকরি পরিবর্তনের কথা ভাববেন না। কর্মক্ষেত্রে বিবাদ হতে পারে। সহকর্মীদের প্রতি সতর্ক থাকুন। কারণ প্রতিযোগিতার পরিবেশ বজায় থাকবে। 

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

আপনার আর্থিক দিক প্রভাবিত হবে এবং এতে বাধা থাকবে। আপনাকে চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। শত্রুরা আপনাকে অপমান করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। এটি আপনার মনে নিরাপত্তাহীনতার অনুভূতি আনতে পারে। যে কোনও সংঘর্ষের পরিস্থিতি এড়িয়ে চলুন। অন্যথা আপনাকে এর ক্ষতি বহন করতে হবে। এই সময় আপনার প্রধান মনোযোগ আপনার কর্মজীবনের উপর থাকবে। সম্পর্কের ক্ষেত্রেও কিছু উত্থান- পতন হতে পারে। 

* সিংহ/  LEO (July 23-Aug 23)

সিংহ রাশির জন্য শনির গমন শুভ ফল বয়ে আনবে না। পেশাগতভাবে, আপনার প্রচেষ্টা এই সময়ে খুব বেশি ফলাফল দেখাবে না। এই সময়ে আপনার আত্মবিশ্বাসও কমে যেতে পারে। আপনার অতীতের ভুলগুলি থেকে শিখুন এবং ভবিষ্যতে তাদের পুনরাবৃত্তি এড়ান। আপনার ক্ষমতার উপর বিশ্বাস রাখুন। এসময় কারও কাছে থেকে ধার নেবেন না। পিতা-মাতার স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া দরকার। আপনার রুটিন সঠিক করার চেষ্টা করুন।

Advertisement

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)

পেশাগতভাবে প্রভাবিত হবেন। এই সময়ে আপনার সমস্ত অর্থ এক জায়গায় বিনিয়োগ করা এড়িয়ে চলুন। অন্যথা আপনার ক্ষতি হতে পারে। ব্যক্তিগতভাবে, আপনি এই সময়ে একটু বিরক্ত এবং খিটখিটে হতে পারেন। এটি আপনার সম্পর্ককে প্রভাবিত করতে পারে। আপনার প্রকৃতির যত্ন নিন, এটি আপনার সম্পর্কের জন্য ভাল হবে। স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। এই সময়ে আপনার পেটের অংশ সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে।

* মীন/ PISCES (Feb 20-March 20)

মীন রাশির জন্য এই ট্রানজিট খারাপ ফল বয়ে আনতে চলেছে। কঠোর পরিশ্রমের সঠিক ফল পাবেন না। সমস্ত কাজে অপ্রয়োজনীয় বিলম্ব হতে পারে। অনেক চেষ্টা করেও ফলাফল না পাওয়ায় মন খারাপ হতে পারে। আপনার রাগ বাড়বে এবং এই রাগ আপনার প্রিয়জনের উপর বের হতে পারে। নিজেকে যতটা সম্ভব শান্ত রাখুন এবং পরিস্থিতি যেমন আছে তেমন চলতে দিন। কোনও প্রকার তর্ক- বিতর্কে জড়াবেন না। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। ধ্যান এবং ব্যায়াম করুন, এটি আপনাকে শক্তি দেবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement