scorecardresearch
 

Shani Gochar 2023 Lucky Zodiac Sign : নতুন বছরের শুরুতেই শনির গোচর, ২০২৫ পর্যন্ত টাকা-পয়সা নিয়ে ভাবনা নেই ৪ রাশির

২০২৩ সালের শুরুতে, শনি গ্রহ কুম্ভ রাশিতে প্রবেশ করবে (Shani Gochar 2023)। ফলে বিপরীত রাজ যোগের কারণে বেশকিছু রাশির মানুষজন বাড়তি সুবিধা পাবেন। নতুন বছরে, কিছু রাশির জাতক জাতিকাদের শনিদেব দু'হাতে আশার্বাদ করতে চলেছেন। ফলে মিটে যাবে সমস্ত আর্থিক সংকট। বাড়বে আয়।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ২০২৩-এ শনির গোচর
  • প্রবেশ করবে কুম্ভ রাশিতে
  • ৪ রাশি হবে দারুণ উপকৃত

নতুন বছর শুরু হওয়ার সঙ্গে সঙ্গে একাধিক গ্রহ ন্জেদের গতিপথ পরিবর্তন করবে। ২০২৩ সালের শুরুতে, শনি গ্রহ কুম্ভ রাশিতে প্রবেশ করবে (Shani Gochar 2023)। ফলে বিপরীত রাজ যোগের কারণে বেশকিছু রাশির মানুষজন বাড়তি সুবিধা পাবেন। নতুন বছরে, কিছু রাশির জাতক জাতিকাদের শনিদেব দু'হাতে আশার্বাদ করতে চলেছেন। ফলে মিটে যাবে সমস্ত আর্থিক সংকট। বাড়বে আয়।

কর্কট (Cancer) - জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুম্ভ রাশিতে শনির গমনের  (Saturn Transit 2023) ফলে কর্কট রাশির জাতক জাতিকারা বিশেষ সুবিধা পেতে পারেন। কর্কট রাশির অষ্টম ঘর শনিদেবের। আগামী ১৭ জানুয়ারি এই ঘরে পাড়ি দেবেন শনিদেব। ফলে সৃষ্টি হবে বিপরীত রাজযোগ। এই সময় রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা উপকৃত হবেন। সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরাও ব্যাপক সুবিধা পাবেন। দীর্ঘদিন আটকে থাকা টাকা ফেরত পাবেন।

কন্যা (Virgo) - শনিদেব এই রাশির ষষ্ঠ ঘরে প্রবেশ করতে চলেছেন। ফলে বিপরীত রাজযোগ তৈরি হচ্ছে। এই স্থানে শনি গমনের ফলে জাতকেরা আদালতের মামলা থেকে মুক্তি পাবেন। পুরানো ঋণ এবং দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকেও দ্রুত মুক্তি মিলবে। শিক্ষার্থীদের জন্যও এই সময়টি শুভ। এই সময়ে চাকরি পরিবর্তন এবং ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে।

ধনু (Sagittarius) - জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি এই রাশির তৃতীয় ঘরের অধিপতি। বছরের শুরুতে এই রাশির জাতকরা সাড়ে সাতি থেকে পাবেন। এই রাশির তৃতীয় ঘরে শনি গোচর করছে, ফলে বিপরীত রাজযোগ তৈরি হবে। এই ঘরটিকে সাহস এবং বীরত্বের বলে মনে করা হয়। এ কারণে সারা বছর আত্মবিশ্বাস ও উদ্যম বাড়বে। চাকরিতে পদোন্নতি ও আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনাও রয়েছে।

মীন (Pisces) - শনিদেব এই রাশির দ্বাদশ ঘরে প্রবেশ করতে চলেছে। ফলে বিপরীত রাজযোগের  (Vipreet Raj yoga)সৃষ্টি হচ্ছে। এই পরিস্থিতিতে মীন রাশির জাতকদের বিদেশ যাওয়ার সুযোগ তৈরি হতে পারে। দীর্ঘদিন ধরে গুরুতর রোগে আক্রান্ত ব্যক্তিরা উপশম পেতে পারেন। আমদানী-রপ্তানি বা বিদেশ সংক্রান্ত ব্যবসা করছেন এমন মানুষেরা বিশেষ সুবিধা পাবেন। এই সময়ে উন্নতির সকল পথ খোলা থাকবে।

Advertisement

আরও পড়ুন - শুক্রবার থেকেই লাফিয়ে নামবে তাপমাত্রা, কোথায় কতটা?

 

Advertisement