scorecardresearch
 

Shani Gochar 2023 In Satabhisha Nakshatra : নক্ষত্র পরিবর্তন শনির, মার্চের মাঝামাঝি ভাগ্যচক্র ঘুরতে পারে ৪ রাশির

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির গোচর সমস্ত রাশির মানুষদের জীবনে প্রভাব ফেলে। আগামী ১৫ই মার্চ শনিদেব শতভিষা নক্ষত্রে প্রবেশ (Shani Gochar 2023 In Satabhisha Nakshatra) করতে চলেছেন। এই পরিস্থিতিতে, হিন্দু পঞ্জিকা অনুসারে, শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে বসে রয়েছেন এবং ১৭ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই থাকবেন। শনিদেবের এই শতভিষা নক্ষত্রে গমন, কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে উল্লেখযোগ্য প্রভাব ফেলবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • নক্ষত্র বদলাচ্ছেন শনিদেব
  • প্রবেশ করবেন শতভিষা নক্ষত্রে
  • ৪ রাশির কাটবে ভাল সময়

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেব ন্যায়ের দেবতা এবং কর্মের দাতা হিসাবে পরিচিত। কথিত আছে শনিদেব ব্যক্তির ভাল-মন্দ কাজের হিসাব করেন। শনিদেবের কৃপায় ব্যক্তি জীবনে শান্তি, সুখ ও সমৃদ্ধি লাভ করে। আর শনিদেবের কোপ ব্যক্তিকে তছনছ করে দেয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির গোচর সমস্ত রাশির মানুষদের জীবনে প্রভাব ফেলে। আগামী ১৫ই মার্চ শনিদেব শতভিষা নক্ষত্রে প্রবেশ (Shani Gochar 2023 In Satabhisha Nakshatra) করতে চলেছেন। এই পরিস্থিতিতে, হিন্দু পঞ্জিকা অনুসারে, শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে বসে রয়েছেন এবং ১৭ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই থাকবেন। শনিদেবের এই শতভিষা নক্ষত্রে গমন, কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে উল্লেখযোগ্য প্রভাব ফেলবে।

মেষ রাশি (Aries)
শনি শতভিষা নক্ষত্রে প্রবেশ করলে মেষ রাশির জাতকরা শুভ ফল পাবেন। এই সময়ে, তাঁরা নিজস্ব ব্যবসা শুরু করতে পারেন। শনি এই নক্ষত্রে প্রবেশ করার পর, এই রাশির মানুষেরা একটি নতুন প্রকল্পে কাজ শুরু করতে পারেন। এই সময়ে ব্যবসাতেও লাভ হবে। চাকুরীজীবীরা এই সময়ের মধ্যে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন এবং সমস্ত আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে।

মিথুন রাশি (Gemoni)
জ্যোতিষীরা বলছেন, মিথুন রাশির জাতক জাতিকারা এই সময়ে বিশেষভাবে লাভবান হতে চলেছেন। এই রাশির জাতক জাতিকাদের গত বছর শনির প্রভাবে অনেক সমস্যায় পড়তে হয়েছিল। তবে এবার শুভ ফল দেখা যাবে। শনিদেব এই রাশির নবম ঘরে গমন করবেন। এই সময়ে মিথুন রাশির জাতক জাতিকাদের ভ্রমণ সফল হতে পারে। বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন এবং অর্থনৈতিক পরিস্থিতি মজবুত হবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্যও শতভিষা নক্ষত্রে শনির গমন শুভ হবে। এই সময়ে কর্পোরেট সেক্টরেও সাফল্য আসবে। কর্মরত ব্যক্তিরা এই সময়ের মধ্যে বদলি পেতে পারেন। এ ছাড়া চাকরিপ্রার্থীরা ইতিবাচক ফল পাবেন বলে মনে করা হচ্ছে। অর্থের দিক থেকেও এই গোচর লাভজনক হতে চলেছে।

Advertisement

তুলা রাশি (Libra)
এই রাশির জাতক জাতিকাদের জন্য শনি গ্রহের গোচর শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে, কর্মজীবনে শুভ ফল পাওয়া যাবে। এই রাশির জাতক জাতকরা অনুকূল এবং আনন্দদায়ক ফল পাবেন। তাঁরা আর্থিক সুবিধা পেতে পারেন। এটা শিক্ষার্থীদের জন্য কঠোর পরিশ্রমের সময়। কঠোর পরিশ্রম শুভ ফল দেবে।

আরও পড়ুন - ৩১ মার্চের মধ্যে ৫ কাজ মেটাচ্ছেন তো? না-হলে আর্থিক ক্ষতির আশঙ্কা

 

Advertisement