scorecardresearch
 

Shani Unlucky Zodiacs For Next 26 Months: আগামী ২৬ মাস শনির রোষে ৩ রাশি, অর্থহানি-কাজে বাধা, সতর্ক থাকুন

শনির যাত্রার কারণে ২০২৩ থেকে ২০২৫ সাল পর্যন্ত এই রাশির জাতক-জাতিকাদের কষ্টে দিন কাটাতে হবে। এই সময় অন্য দুই রাশির কপালেও রয়েছে শনির রোষ। 

Advertisement
শনি গোচর ২০২৩। শনি গোচর ২০২৩।
হাইলাইটস
  • ২০২৩ থেকে ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশির জাতক-জাতিকাদের কষ্টে দিন কাটাতে হবে।
  • এই সময় অন্য দুই রাশির কপালেও রয়েছে শনির রোষ। 

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, নতুন বছর ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে গমন করতে চলেছেন শনিদেব। ২০২৫ সালের মার্চ মাস পর্যন্ত শনি থাকবেন কুম্ভ রাশিতেই। শনির এই গোচরের প্রভাব পড়তে চলেছে ১২টি রাশির উপরে। কুম্ভ রাশিতে শনির যাত্রার সঙ্গে সঙ্গে কয়েকটি রাশিতে শুরু হয়ে যাবে শনির সাড়ে সাতি। আর সাড়ে সাতি থেকে মুক্তিও পাবেন অনেকে। শনির যাত্রার কারণে ২০২৩ থেকে ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশির জাতক-জাতিকাদের কষ্টে দিন কাটাতে হবে। এই সময় অন্য দুই রাশির কপালেও রয়েছে শনির রোষ। 

কুম্ভ-জ্যোতিষশাস্ত্র অনুসারে শনি প্রতিটি রাশিতে আড়াই বছর অবস্থান করেন। জানুয়ারিতে শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবেন তিনি। সঙ্গে সঙ্গে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের শুরু হবে কঠিন সময়। এই রাশিতে শুরু হবে সাড়ে সাতির দ্বিতীয় পর্ব। এই দ্বিতীয় পর্ব সবচেয়ে কষ্টকর। ফলে ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশির জাতক-জাতিকাদের সমস্যয় পড়তে হবে। বাধাবিঘ্নে জেরবার হবেন তাঁরা। ২০২৫ সালের পর শুরু হবে সাড়ে সাতির তৃতীয় পর্ব। তুলনামূলকভাবে তৃতীয় পর্ব স্বস্তিদায়ক। ততটা সমস্যায় ফেলেন না শনিদেব। জানিয়ে রাখি, ২০২৮ সালের ২৩ ফেব্রুয়ারি সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন কুম্ভ রাশির জাতক-জাতিকারা। তবে দ্বিতীয় পর্বে ২০২৫ সালের মার্চ পর্যন্ত তাঁদের সতর্ক থাকতে হবে। এই সময়ে বাড়তে পারে খরচ, কাজে আসবে বাধা। অর্থ, স্বাস্থ্য ও সম্পর্ক নিয়ে সতর্ক থাকুন। অফিসে সংযত ব্যবহার করুন। চট করে রেগে যাবেন না। অর্থ সংক্রান্ত লেনদেনে সতর্ক হোন। 

মকর- মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শুরু হতে চলেছে সাড়ে সাতির তৃতীয় পর্ব। বর্তমানে তাঁরা দ্বিতীয় পর্বে শনির রোষে জেরবার হচ্ছেন। নতুন বছরে ১৭ জানুয়ারি থেকে শুরু হবে সাড়ে সাতির তৃতীয় পর্ব। ফলে তাঁদের সতর্ক থাকতে হবে। যদিও তৃতীয় পর্বটি দ্বিতীয়টির তুলনায় কম বেদনাদায়ক। তৃতীয় পর্বে শনির প্রভাব কম থাকলেও বাধাবিঘ্ন আসবে, অর্থহানিও হতে পারে। ২০২৫ সালের মার্চের পরে তাঁদের ভাগ্যোদয় হবে। আসবে শুভ দিন। 

Advertisement

মীন- মীন রাশির জাতক-জাতিকাদের সাড়ে সাতি শুরু হবে। শনির অশুভ নজর পড়বে তাঁদের উপর। জীবনে নানা সমস্যা তৈরি হবে। প্রতিকূল পরিস্থিতিতে পড়বেন। কাজে আসবে বাধাবিঘ্ন। বাড়বে খরচ। সাফল্যের জন্য অতিরিক্ত পরিশ্রম করতে হবে। তবে লেগে থাকলে সাফল্য পাবেন। শনির সাড়ে সাতিতে পরিশ্রমের ফল মেলে। তবে সৎভাবে কাজ করলেই সেটা সম্ভব। শনিদেব কর্ম অনুযায়ী ফলদান করেন। তাই সাড়ে সাতির সময় সৎ থাকতে পারলে প্রভাব অনেকটাই কমে যায়। মানুষের সঙ্গে ভাল ব্যবহার করুন। 

আরও পড়ুন- ভুলেও ঘরে রাখবেন এই তুলসী গাছ, সংসারে অশান্তি শেষ হবে না

 

Advertisement