scorecardresearch
 

Lucky Zodiac 2024: ২০২৪ সালে মালামাল হবে ৫ রাশি, সারা বছর ধরে অর্থ সাফল্য লাভের যোগ

Shani Gochar 2024, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের গ্রহ হিসেবে ধরা হয়। ২০২৪ সালে, শনি কুম্ভ রাশিতে থাকবে। শনির এই অবস্থান থেকে ৫টি রাশির মানুষ বিশেষ সুবিধা পাবেন। চলুন জেনে নেওয়া যাক...

Advertisement
২০২৪ সালে মালামাল হবে ৫ রাশি, সারা বছর ধরে অর্থ সাফল্য লাভের যোগ! ২০২৪ সালে মালামাল হবে ৫ রাশি, সারা বছর ধরে অর্থ সাফল্য লাভের যোগ!
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের গ্রহ হিসেবে ধরা হয়।
  • ২০২৪ সালে, শনি কুম্ভ রাশিতে থাকবে।
  • শনির এই অবস্থান থেকে ৫টি রাশির মানুষ বিশেষ সুবিধা পাবেন।

Shani Gochar 2024, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের গ্রহ হিসেবে ধরা হয়। এগুলি কর্ম্ম গ্রহ হিসাবে বিবেচিত হয়। শনি বর্তমানে তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে অবস্থিত। ২০২৪ সালে শনি গ্রহ তার অবস্থান পরিবর্তন করতে চলেছে। আগামী বছর শনি গ্রহ গ্রহন করবে না। ২০২৪ সালে, শনি কুম্ভ রাশিতে থাকবে, রাশিচক্রের কোনও পরিবর্তন না হলেও, শনির অবস্থানের পরিবর্তন হবে। 

২০২৪ সালে, শনি কুম্ভ রাশিতে থাকার সময় বিপরীতমুখী এবং সরাসরি সরে যাবে। শনি ২৯ জুন, ২০২৪ থেকে ১৫ নভেম্বর, ২০২৪ পর্যন্ত বিপরীতমুখী অবস্থায় থাকবে। শনি ১১ ফেব্রুয়ারি, ২০২৪ থেকে ১৮ মার্চ, ২০২৪ পর্যন্ত অস্ত যাবে, যখন শনি ১৮ মার্চ, ২০২৪ এ উঠবে। শনির এই অবস্থান থেকে ৫টি রাশির মানুষ বিশেষ সুবিধা পাবেন।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকারা ২০২৪ সালে শনির অবস্থান থেকে বিশেষ সুবিধা পাবেন। এই রাশির জাতক জাতিকাদের জীবনে ধন ও সমৃদ্ধি আসবে। শনির কৃপায় আপনি সম্পদ, উচ্চ পদ এবং আরাম পাবেন। মেষ রাশির জাতকরা নতুন চাকরি ও ব্যবসার সুযোগ পাবেন। আপনি বিভিন্ন ক্ষেত্রে সাফল্য এবং অগ্রগতি পাবেন। শনি মেষ রাশির জাতক জাতিকাদের আর্থিক স্থিতিশীলতা এবং সম্মান বৃদ্ধির মতো অনুকূল ফলাফল প্রদান করবে।

আরও পড়ুন

বৃষ রাশি
২০২৪ সালে, শনি উদিত হবে এবং বৃষ রাশির জাতকদের বিশেষ সুবিধা প্রদান করবে। আপনার আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। এই রাশির ব্যবসায়ীরা শনির এই যাত্রা থেকে প্রচুর লাভ পাবেন। ২০২৪ সালে, শনি এই রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনতে চলেছে। শনির ওঠার সঙ্গে সঙ্গে আপনার উন্নতির সম্ভাবনা দেখা দিতে শুরু করবে। এই রাশির জাতক জাতিকারা চাকরি ও ব্যবসায় বড় সাফল্য পাবেন। অপ্রত্যাশিতভাবে অর্থ উপার্জনের সুযোগ আসবে। 

Advertisement

ধনু রাশি
২০২৪ সালে, শনি আপনার কর্মজীবনে দুর্দান্ত সাফল্য আনতে চলেছে। এই রাশির জাতকরাও ভাগ্যের কল্যাণ পাবেন। আপনার সুখ এবং সমৃদ্ধিও বৃদ্ধি পাবে। আগামী বছর আপনি আপনার পরিশ্রমের পুরো ফল পাবেন। কর্মজীবনে উন্নতির সুযোগ আসবে। এই রাশির জাতকদের চাকরিতে পরিবর্তন বা বদলির সম্ভাবনা রয়েছে। শনির ক্রমবর্ধমান অবস্থা আপনাকে আপনার কর্মজীবনে উন্নতি করবে। 

মকর রাশি 
আসন্ন সময় মকর রাশির জাতকদের জন্য সুখ ও সমৃদ্ধি নিয়ে আসবে। এই ব্যক্তিদের বুদ্ধি যত বাড়বে, তারা তাদের কর্মজীবনে উন্নতি করবে। শনিদেব এই রাশির জাতকদের বিশেষ আর্থিক সুবিধা দিতে চলেছেন। ২০২৪ সাল মকর রাশির লোকদের জন্য অনুকূল হবে এবং এই সময়ে আপনি পেশাদার জীবনে শ্রেষ্ঠত্ব অর্জন করবেন। আপনি অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। শনির কৃপায় আপনি অনেক কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসবেন। এই রাশির জাতক জাতিকারা কর্মজীবনে সাফল্য এবং আর্থিক সুবিধা পাবেন।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement