scorecardresearch
 

Shani Vakri-Margi 2022: শনির উল্টো চাল, অক্টোবর থেকে জানুয়ারি খারাপ সময়ের সম্ভাবনা ৩ রাশির

Shani Vakri-Margi 2022: শনি দেব বর্তমানে মকর রাশিতে বসে আছেন। কিন্তু তাঁর অবস্থান বিপরীতমুখী। অর্থাৎ, এই সময়ে শনির বিপরীত গতি চলছে। এর ফলে জানুয়ারি, ২০২৩ পর্যন্ত ৩ রাশির সময় খুব খারাপ যেতে পারে। কোন ৩ রাশির সমস্যা বাড়বে, এর প্রতিকার কী? জেনে নিন...

Advertisement
শনি দেব বর্তমানে মকর রাশিতে বসে আছেন। কিন্তু তাঁর অবস্থান বিপরীতমুখী। শনি দেব বর্তমানে মকর রাশিতে বসে আছেন। কিন্তু তাঁর অবস্থান বিপরীতমুখী।
হাইলাইটস
  • শনি দেব বর্তমানে মকর রাশিতে বসে আছেন।
  • কিন্তু তাঁর অবস্থান বিপরীতমুখী।
  • এর ফলে জানুয়ারি, ২০২৩ পর্যন্ত ৩ রাশির সময় খুব খারাপ যেতে পারে।

Shani Vakri 2022, Shani Margi in October 2022: শনি দেব বর্তমানে মকর রাশিতে বসে আছেন। কিন্তু শনি বিপরীতমুখী। অর্থাৎ এই সময়ে শনির বিপরীত গতি চলছে। কথিত আছে যে, শনি যখন পশ্চাদপসরণ করেন, তখন তিনি কষ্ট পান। এই সংক্রান্ত একটি পৌরাণিক কাহিনিও রয়েছে।

রাবণ শনিদেবের পা ভেঙে দিয়েছিলেন (শনি গল্প)
পৌরাণিক কাহিনি অনুসারে, রাবণ নিজে জ্যোতিষশাস্ত্রের একজন মহান পণ্ডিত ছিলেন। রাবণ তার পুত্র মেঘনাদকে দীর্ঘজীবী ও সবচেয়ে পরাক্রমশালী করতে চায়। এর জন্য রাবণ সমস্ত গ্রহকে একটি শুভ অবস্থানে নিয়ে আসেন। কিন্তু শনিদেব তাতে বাধ সাধেন। তিনি পিছিয়ে আসেন। এতে লঙ্কাপতি রাবণ ক্ষুব্ধ হন এবং তিনি তার গদা দিয়ে শনির পায়ে আঘাত করেন। ওই পৌরাণিক কাহিনি অনুযায়ী, তখন থেকেই শনিদেব খোঁড়া যান। 

আরও পড়ুন: শনির মহাদশা-সাড়ে সাতি-ধাইয়া, কোন দোষ কাটাতে কোন মন্ত্র?

শনি কখন মার্গী হবেন (Shani Margi 2022)?
শনি ৫ জুন ২০২২-এ পিছিয়ে গেছে। ১৪১ দিন পিছিয়ে থাকার পর, ২৩ অক্টোবর ২০২২ তারিখে, শনি গমন করবে। অন্যদিকে, শনি ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত মকর রাশিতে থাকবে। এর পর শনি কুম্ভ রাশিতে যাত্রা করবে। ততক্ষণ পর্যন্ত এই রাশির চিহ্নগুলিকে সাবধানে থাকতে হবে।

আরও পড়ুন: শনির প্রভাবে রাহু শক্তিশালী; উন্নতি, অর্থলাভের যোগ এই ৪ রাশির

মেষ: মেষ রাশির জাতক জাতিকারা তাদের কর্মজীবন নিয়ে সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি এই সময়ে চাকরি পরিবর্তন করার চেষ্টা করতে পারেন। অর্থের ক্ষেত্রে সতর্ক থাকুন। ঋণ নেওয়া থেকে বিরত থাকুন।

মিথুন: আপনার উপর শনির ধাইয়া যাচ্ছে। এই সময়ে সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। ঋণ বাড়তে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যারও সম্মুখীন হতে হতে পারে।

Advertisement

ধনু: আপনার উপর শনির অর্ধেক চলছে। এই সময়ে, আপনাকে শিক্ষা, পেশা এবং ব্যবসার ক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। কোনো কাজ করলে অফিসে আপনার লক্ষ্য বাধাগ্রস্ত হতে পারে। শত্রুরা আপনাকে সমস্যায় ফেলতে পারে। মানসিক চাপ থাকতে পারে।

শনির প্রতিকার:
শনিদেব যদি কোনও রাশিতে বিপরীতমুখী হন এবং খারাপ ফল দেন, তবে তাঁকে তুষ্ট রাখার চেষ্টা করতে হবে। শনিবার পূজা করলে শনিদেব প্রসন্ন হন। এই দিনে শনি মন্ত্র ও শনি চালিসা পাঠ করলে শুভ ফল পাওয়া যায়।

Advertisement