scorecardresearch
 

Surya Good Time From 15 May: ১৫ থেকে সূর্যের মতো চমকাবে কপাল, ৪ রাশি পাবে ভাগ্যের সঙ্গ

আদিত্য, অর্ক, অরুণ, ভানু এবং দিনকরের মতো নানা নামে পরিচিত সূর্য। সিংহ রাশির অধিপতি সূর্য। এর উৎকর্ষ রাশি মেষ এবং তুলা। সূর্য ১৫ মে সকাল ১১টা ৩২ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে। এই গমন সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে চারটি রাশি এই ট্রানজিট থেকে বেশি সুবিধা পাবে। 

Advertisement
Sun Transit Horoscope- Sun Transit Horoscope-
হাইলাইটস
  • ১২ মে গোচর করতে চলেছেন সূর্যদেব।
  • ভাগ্য চমকাবে ৪ রাশির।

গ্রহের রাজা সূর্য প্রায় এক বছর পর বৃষ রাশিতে গমন করতে চলেছেন। এই রাশি পরিবর্তনের প্রভাব পড়বে সমস্ত ১২টি রাশির উপর। সূর্যকে আত্মার কারক হিসাবে বিবেচনা করা হয়। আদিত্য, অর্ক, অরুণ, ভানু এবং দিনকরের মতো নানা নামে পরিচিত সূর্য। সিংহ রাশির অধিপতি সূর্য। এর উৎকর্ষ রাশি মেষ এবং তুলা। সূর্য ১৫ মে সকাল ১১টা ৩২ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে। এই গমন সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে চারটি রাশি এই ট্রানজিট থেকে বেশি সুবিধা পাবে। 

বৃষ রাশি- আপনার রাশির একাদশ ঘরে বৃষ রাশিতে প্রবেশ করবে সূর্য। এই গমন আপনার জন্য বিশেষভাবে উপকারী হবে। এই সময়ের মধ্যে আপনার আটকে থাকা সমস্ত কাজ শেষ হবে। আপনার পুরানো বন্ধুদের সঙ্গেও দেখা হতে পারে। আপনার সংসারে সুখ থাকবে। প্রেম ও দাম্পত্যজীবন ভালো কাটবে। 

সিংহ রাশি- সূর্য আপনার দশম ঘরে প্রবেশ করবে। এই সময়টি আপনার জন্য খুব শুভ হবে। সিংহ রাশির জাতক-জাতিকারা জীবনের সব ক্ষেত্রে সাফল্য পাবেন। যে কাজে হাত দেবেন তাতেই আপনি সাফল্য পাবেন। এর পাশাপাশি আপনি কর্মক্ষেত্রে অগ্রগতি করবেন। সমাজে সম্মান ও প্রতিপত্তি বাড়বে।

কন্যা রাশি- কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য বৃষ রাশিতে সূর্যের এই গমন ঘটবে নবম ঘরে। ফলে আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে। সমাজে আপনার মর্যাদাও বৃদ্ধি পাবে। এই সময়ের মধ্যে আপনি চাকরির সুযোগ পাবেন। উচ্চশিক্ষা লাভের সুযোগ পাবেন। আপনি উন্নতি করবেন। 

আরও পড়ুন- ৩০ মে পর্যন্ত লক্ষ্মীলাভের যোগ ৫ রাশির, সহায় বিলাস-বৈভবের গ্রহ

মকর রাশি- সূর্যের এই গমন আপনার পঞ্চম ঘরে ঘটবে। যার ফলস্বরূপ আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনি যদি নতুন চাকরির সুযোগ খুঁজছেন তবে এই সময়ে আপনি ইতিবাচক ফলাফল পাবেন। স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকতে হবে। ভাগ্য আপনার সঙ্গ দেবে। আপনি কর্মক্ষেত্রে এগিয়ে যাবেন। 

Advertisement

আরও পড়ুন- আড়াই বছর মালামাল ৪ রাশি, মে মাসে শনিজয়ন্তীতে মন দিয়ে করুন বড়বাবার পুজো

Advertisement