scorecardresearch
 

Shani Margi 2022: কালীপুজোয় শনির দশার প্রকোপ কমছে এই ৫ রাশির, জীবনে উন্নতি

শনিদেবকে নিয়ে জনমানসে ভয় থাকলেও তিনি কর্ম অনুযায়ী ফল দেন। কুম্ভ ও মকর রাশির অধিপতি শনিদেব। বর্তমানে শনি মকর রাশিতে অবস্থান করছে। গত ১২ জুলাই এই রাশিতে শনি বিপরীতমুখী হয়েছিল। ২৩ অক্টোবর তার গতি পরিবর্তন হবে। ওই দিন মার্গী হতে চলেছে শনি। 

Advertisement
শনিমার্গী। শনিমার্গী।
হাইলাইটস
  • শনিদেবকে নিয়ে জনমানসে ভয় থাকলেও তিনি কর্ম অনুযায়ী ফল দেন।
  • কুম্ভ ও মকর রাশির অধিপতি শনিদেব।
  • বর্তমানে শনি মকর রাশিতে অবস্থান করছে।

২৩ অক্টোবর থেকে গতি পরিবর্তন করছেন শনিদেব। তা পাঁচ রাশির জাতক-জাতিকাদের স্বস্তি দেবে। জ্যোতিষশাস্ত্র মতে,যখন কোনও গ্রহ রাশির পরিবর্তন করে বা তার অবস্থান পরিবর্তিত হয়,তখন মানুষের জীবনে গভীর প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে অশুভ গ্রহ হিসেবে দেখা হয়েছে। শনিকে শৃঙ্খলা, আইনশৃঙ্খলা, ধৈর্য, ​​অপেক্ষা, কঠোর পরিশ্রম, শ্রম এবং সংকল্প ইত্যাদির প্রতীক হিসাবে বিবেচনা করা হয়।

শনিদেবকে নিয়ে জনমানসে ভয় থাকলেও তিনি কর্ম অনুযায়ী ফল দেন। কুম্ভ ও মকর রাশির অধিপতি শনিদেব। বর্তমানে শনি মকর রাশিতে অবস্থান করছে। গত ১২ জুলাই এই রাশিতে শনি বিপরীতমুখী হয়েছিল। ২৩ অক্টোবর তার গতি পরিবর্তন হবে। ওই দিন মার্গী হতে চলেছে শনি। শনির প্রভাবে জীবনে নেমে আসে বাধাবিঘ্ন। নানান সমস্যার মুখে পড়েন ব্যক্তি। শনির সাড়ে সাতি এবং শনি ঢাইয়া যাঁদের চলছে তাঁরা আরও সমস্যা পড়েছেন শনির বিপরীতমুখী দশায়। সেই সমস্যা লাঘব হতে চলেছে। কারণ ২৩ অক্টোবর শনি মকর রাশিতে মার্গী হচ্ছেন শনিদেব। শনির সাড়ে সাতি এবং ঢাইয়ার থেকে স্বস্তি পাবেন ৫ রাশির জাতক-জাতিকারা। 

শনি মার্গীতে কাদের স্বস্তি? 

বর্তমানে মকর রাশিতে শনির অবস্থানের কারণে ধনু, কুম্ভ ও মকর রাশির জাতক-জাতিকাদের চলছে সাড়ে সাতি। মিথুন ও তুলা রাশির জাতক-জাতিকাদের চলছে ধাইয়া। শনির সাড়ে সাতি ও ঢাইয়া চলায় এই ৩ রাশির জাতক-জাতিকারা আর্থিক, শারীরিক ও মানসিক সমস্যায় জেরাবার হচ্ছেন। আগামী ২৩ অক্টোবর শনিদেব মার্গী হওয়ায় তাঁরা অনেকখানি স্বস্তি পাবেন। কমবে শনির কুনজরের প্রভাব। এর ফলে ভোগান্তি কমবে।  দূর হবে বাধা। ভাল কাজের প্রস্তাব পাবেন,চাকরি ও ব্যবসায় উন্নতিলাভ। বাড়বে সম্মান। রোগ থেকে মুক্তি পাবেন।   

পুরোপুরি মুক্তি কবে?

২০২৩ সালে ১৭ জানুয়ারি পর্যন্ত মকর রাশিতে থাকবেন শনিদেব। তার পর তিনি কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। শনিদেব যখন কুম্ভ রাশিতে প্রবেশ করবেন, তখন কয়েকটি রাশি শনির সাড়ে সাতি ও  ঢাইয়া থেকে মুক্তি পাবেন। মিথুন এবং তুলা রাশির জাতক-জাতিকারা শনির ধাইয়া থেকে মুক্তি পাবেন। আর ধনু রাশি সাড়ে সাতি থেকে মুক্তি পাবে। কুম্ভ রাশিতে শনিদেবের প্রবেশের সঙ্গে সঙ্গে মীন রাশিতে শুরু হবে শনির সাড়ে সাতি।

Advertisement

আরও পড়ুন- লক্ষ্মীর মতো হন এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা, তুঙ্গে কেরিয়ার-নেতৃত্বগুণ

 

Advertisement