scorecardresearch
 

Shani Negative Impact Zodic Signs: আগামী সাড়ে ৩ মাস শনির দশায় কাঙাল হবে ৪ রাশি, জানুন প্রতিকার

জুলাই মাসে শনিদেব মকর রাশিতে বক্রী হয়েছিলেন। তার পর ২৩ অক্টোবর মকর রাশিতে মার্গী হয়েছেন তিনি। ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত এই অবস্থায় থাকবেন শনিদেব। তাঁর গমনে ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য শুরু হচ্ছে খারাপ সময়। চলবে ১৭ জানুয়ারি পর্যন্ত। 

Advertisement
শনির রোষে ৪ রাশি। শনির রোষে ৪ রাশি।
হাইলাইটস
  • ২৩ অক্টোবর মকর রাশিতে মার্গী হয়েছেন শনিদেব।
  • ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত এই অবস্থায় থাকবেন।

গত ২৩ অক্টোবর মকর রাশিতে মার্গী হয়েছেন শনিদেব। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের রাশিচক্রের পরিবর্তন সমস্ত রাশির জীবনে শুভ এবং অশুভ প্রভাব ফেলে। জুলাই মাসে শনিদেব মকর রাশিতে বক্রী হয়েছিলেন। তার পর ২৩ অক্টোবর মকর রাশিতে মার্গী হয়েছেন তিনি। ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত এই অবস্থায় থাকবেন শনিদেব। তাঁর গমনে ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য শুরু হচ্ছে খারাপ সময়। চলবে ১৭ জানুয়ারি পর্যন্ত। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে,আগামী বছরের ১৭ জানুয়ারি পর্যন্ত কয়েকটি রাশিতে শনির দশা চলবে। এই সময়ে এই ৪ রাশির জাতক-জাতিকারা বাধাবিঘ্নের সম্মুখীন হবেন। শনি মার্গীর ফলে যাঁরা সমস্যায় পড়তে চলেছেন তাঁরা হলেন- 

বৃশ্চিক - মকর রাশিতে শনির গমনের কারণে মকর রাশির জাতক-জাতিকাদের অশুভ সময় শুরু হয়ে গিয়েছে। কথায় কম কাজে বেশি জবাব দিন। পরিজনদেরর সঙ্গে সম্পর্ক তিক্ত হতে পারে। বাড়ি ও অফিসে তর্ক থেকে দূরে থাকুন। চাকরি ও ব্যবসায় আরও কঠোর পরিশ্রম করতে হবে।

ধনু - এই রাশির জাতক-জাতিকাদেরও এই সময়ে সাবধানে চলাফেরা করতে হবে। এই সময়ের মধ্যে আকস্মিক ব্যয়ও বৃদ্ধি পাবে। মাসিক বাজেট ছাড়িয়ে যেতে পারে। পারিবারিক জীবনে উত্থান-পতন হবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে।

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকাদেরও জানুয়ারি মাস পর্যন্ত সাবধানে চলাফেরা করতে হবে। এই সময়ে শনি আর্থিক অবস্থা দুর্বল করে দিতে পারে। স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না। অফিসে সহকর্মীদের সাথে তর্ক ইত্যাদি এড়িয়ে চলুন এবং ভদ্র আচরণ করুন। যে কোনও ব্যাপারে মাথা ঠান্ডা রাখুন।

মকর রাশি - শনির সাড়ে সাতি চলছে মকর রাশির জাতক-জাতিকাদের। শারীরিক ও মানসিক ভোগান্তি পোহাতে হতে পারে। বাড়তে পারে খরচ। অর্থহানির আশঙ্কা রয়েছে। অফিসে সতর্ক থাকুন। শত্রুরা সক্রিয় হতে পারে। 

Advertisement

শনিকে তুষ্ট রাখতে যা করবেন- 

- শনিবার শনি মন্দিরে যান। সর্ষের তেল অর্পণ করুন।

- শনিবার কাঁসার বাটিতে সর্ষের তেল ভরে নিজের মুখ দেখুন। সেটি শনি মন্দিরে রাখুন।

- শনিবার অশ্বত্থ গাছকে প্রদক্ষিণ করুন। সর্ষের তেলের প্রদীপ জ্বালান।

- হনুমানজির পুজো করুন।

আরও পড়ুন- নভেম্বরে ৫ গ্রহের ফের, এই ৫ রাশিতে ধনবর্ষা-সাফল্য

Advertisement