scorecardresearch
 

Shani Margi Good Luck Zodiac: ১৪০ দিন পর মার্গী হবেন শনি, নভেম্বরে অন্ধকার কাটিয়ে ৪ রাশিতে আলো-অর্থলাভ

শনিদেব বর্তমানে বক্রি অবস্থায় আছেন। ১৭ জুন, ২০২৩-এ শনি তার নিজস্ব চিহ্ন কুম্ভ রাশিতে বক্রি হয়েছেন। ১৪০ দিন বক্রি থাকার পর, ৪ নভেম্বর ২০২৩-এ শনি সরাসরি মার্গি হতে চলেছেন। ৪ নভেম্বর দুপুর সাড়ে ১২টায় শনি মার্গি হবেন।

Advertisement
শনির রাশি শনির রাশি
হাইলাইটস
  • শনিদেব বর্তমানে বক্রি অবস্থায় আছেন
  • ১৭ জুন, ২০২৩-এ শনি তার নিজস্ব চিহ্ন কুম্ভ রাশিতে বক্রি হয়েছেন
  • ১৪০ দিন বক্রি থাকার পর, ৪ নভেম্বর ২০২৩-এ শনি সরাসরি মার্গি হতে চলেছেন

Shani Margi Good Luck Zodiac: শনিদেব বর্তমানে বক্রি অবস্থায় আছেন। ১৭ জুন, ২০২৩-এ শনি তার নিজস্ব চিহ্ন কুম্ভ রাশিতে বক্রি হয়েছেন। ১৪০ দিন বক্রি থাকার পর, ৪ নভেম্বর ২০২৩-এ শনি সরাসরি মার্গি হতে চলেছেন। ৪ নভেম্বর দুপুর সাড়ে ১২টায় শনি মার্গি হবেন।

মার্গী অবস্থায় শনিদেব অনেক রাশিকে শুভ ফল প্রদান করবেন। শনি মার্গী হওয়ার সঙ্গে সঙ্গে অনেক রাশির জাতক জাতিকারা চাকরি, ব্যবসা এবং অর্থের দিক থেকে লাভবান হবেন। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪ নভেম্বর শনি মার্গি অনেকগুলি শুভ যোগ এবং রাজযোগও তৈরি হবে। এ সময় শশ রাজযোগও গঠিত হবে। এই শুভ যোগ এবং রাজযোগে, শনি ৪টি রাশিকে লাভবান করবেন। জেনে নিন এই রাশিচক্র সম্পর্কে।

আরও পড়ুন

বৃষ রাশি
৪ নভেম্বর শনি বৃষ রাশির জাতকদের উপর তার আশীর্বাদ বর্ষণ করবেন। শনি আপনার রাশি থেকে দশম ঘরে গমন করবেন এবং এর থেকে আর্থিকভাবে লাভবান হবেন। এই সময়ে, চাকরি এবং ব্যবসায় লাভ অর্জনে সফল হবেন। এছাড়া কর্মক্ষেত্রে আপনার অবস্থান, প্রতিপত্তি ও সম্মানও বৃদ্ধি পাবে।

সিংহ রাশি
শনিদেব সরাসরি পা বাড়ালেই সিংহ রাশির জাতক-জাতিকার ভালো দিন শুরু হবে। আপনার রাশিচক্র থেকে শনি সরাসরি সপ্তম ঘরে যাচ্ছে, যার কারণে আপনার রাশিতে শশ রাজযোগ তৈরি হবে এবং এটি আর্থিক দিককে শক্তিশালী করবে। শনির কৃপায় আপনার পারিবারিক ও দাম্পত্য জীবনও সুখের হবে।

মকর রাশি
এই রাশি থেকে শনি সরাসরি অর্থের ঘরে থাকবে। এর মাধ্যমে মকর রাশির জাতকরা অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। শনি মহারাজের কৃপায় জীবনে চলমান সমস্যাগুলিও শেষ হয়ে যাবে এবং আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন।

কুম্ভ রাশি
নভেম্বরে শনি মার্গি কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্যও উপকারী হবে। কারণ এই রাশিতে শষ রাজযোগ তৈরি হতে চলেছে। এতে আত্মবিশ্বাস বাড়বে এবং ব্যবসায় দ্বিগুণ লাভ পাবেন। শনি প্রত্যক্ষ হবে এবং বস্তুগত সুখ প্রদান করবেন।

Advertisement

Advertisement