scorecardresearch
 

Dhanteras Lucky Zodiac Signs: ধনতেরাসে এই ৫ রাশিতে ধনবর্ষা, কৃপা কর্মের দেবতার

ধনতেরাসে শনির গতি পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। তবে শনির মার্গী কয়েকটি রাশির ভাগ্যোদয়ের কারণ হতে চলেছে। তাঁদের কৃপা করতে চলেছেন শনিদেব। তাঁরা উন্নতির যোগ তৈরি হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ধনতেরাস শুভ হতে চলেছে- 

Advertisement
ধনতেরাসে শনির গতি পরিবর্তনে লাভবান ধনতেরাসে শনির গতি পরিবর্তনে লাভবান
হাইলাইটস
  • ধনতেরাসে শনির গতি পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে।
  • শনির মার্গী কয়েকটি রাশির ভাগ্যোদয়ের কারণ হতে চলেছে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে ধনতেরাসের মালামাল করতে চলেছেন শনিদেব। এবার ধনতেরাস পড়ছে ২৩ অক্টোবর। ওই দিন শনিদেব মার্গী হতে চলেছেন। যা খুব গুরুত্বপূর্ণ বলে মনে করছেন বিশেষজ্ঞরা। তাঁরা বলছেন, ধনতেরাসে শনির গতি পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। তবে শনির মার্গী কয়েকটি রাশির ভাগ্যোদয়ের কারণ হতে চলেছে। তাঁদের কৃপা করতে চলেছেন শনিদেব। তাঁরা উন্নতির যোগ তৈরি হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ধনতেরাস শুভ হতে চলেছে- 

মেষ রাশি- ধনতেরাসে শনির গতি পরিবর্তনে লাভবান হতে চলেছেন মেষ রাশি। এই রাশির জাতক জাতিকাদের ব্যবসায় লাভ হবে। চাকরিতে উন্নতির সুযোগ তৈরি  হবে। আর্থিক অবস্থার পরিবর্তন। হাতে আসবে টাকা-পয়সা। 

সিংহ রাশি- সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শনি মার্গী মঙ্গলজনক হতে চলেছে। এই সময়ে কর্মজীবন এবং চাকরিতে অগ্রগতির সুযোগ পাওয়া যাবে। কর্মক্ষেত্রে সতীর্থদের সহযোগিতা পাবেন। চাকরিতে পদোন্নতির জোরালো সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক লাভের পাশাপাশি ব্যবসার প্রসার ঘটবে। আর্থিক উন্নতি হবে। 

তুলা রাশি- এই রাশির জন্য শনির মার্গী শুভ হতে চলেছে। এই সময়ে ব্যবসায় বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। নতুন চাকরির সুযোগ আসবে। ধনতেরাসের দিন সুখবর পাবেন। হঠাৎ ধানের লাভ হতে পারে। ধনতেরাসে গয়না কিনলে শুভ ফল পাবেন।

বৃশ্চিক- এই রাশির জন্য শনির মার্গী লাভজনক হতে চলেছে। ধনতেরাসের দিন সম্পদ কিনতে পারেন। ব্যবসায় বাড়তি আয়ের যোগ তৈরি হবে। এর পাশাপাশি পরিবারের সদস্যদের পাশে পাবেন। পিতা বা মাতার তরফ থেকে লাভ হতে পারে। ব্যবসায় চলমান আর্থিক সমস্যাগুলি কাটিয়ে উঠতে পারেন। চাকরির বাধা কাটবে। আর্থিক লাভের যোগ তৈরি করবেন শনিদেব।  

মীন- জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ধনতেরাস মীন রাশির জাতক-জাতিকাদের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই দিনে ব্যবসায় আর্থিকভাবে লাভবান হতে পারেন। ধনতেরাসে শনি মার্গী হওয়ার কারণে কর্মজীবনে উন্নতির সুযোগ তৈরি হবে। যাঁরা চাকরির খোঁজে আছেন তাঁরা শনিদেবের আশীর্বাদ পাবেন। এছাড়াও ব্যবসায় আটকে থাকা কাজ এই সময়ের মধ্যে সম্পন্ন হবে। এই দিনে সোনা কেনা শুভ হবে।

Advertisement

আরও পড়ুন- ১৬, ১৭ ও ১৮- ৩ গ্রহের রাশিবদল, কপাল খুলে যাবে এই ৪ রাশির

Advertisement