scorecardresearch
 

Three Grah Rashi parivartan Effect: ১৬, ১৭ ও ১৮- ৩ গ্রহের রাশিবদল, কপাল খুলে যাবে এই ৪ রাশির

গ্রহের রাশি পরিবর্তন সমস্ত রাশির উপর শুভ বা অশুভ প্রভাব ফেলে। মঙ্গল, সূর্য ও শুক্রের রাশি পরিবর্তনের ফলে ৪টি রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয়ের সম্ভাবনা তৈরি হয়েছে।

Advertisement
অক্টোবরে ৩ রাশির বদল। অক্টোবরে ৩ রাশির বদল।
হাইলাইটস
  • অক্টোবর মাসে টানা ৩ দিন রাশি পরিবর্তন করতে চলেছে ৩-৩টি গ্রহ।
  • মঙ্গল, সূর্য ও শুক্রের রাশি পরিবর্তনের ফলে ৪টি রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয়ের সম্ভাবনা তৈরি হয়েছে।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের রাশি পরিবর্তন সমস্ত রাশির উপর শুভ বা অশুভ প্রভাব ফেলে। অক্টোবর মাসে টানা ৩ দিন রাশি পরিবর্তন করতে চলেছে ৩-৩টি গ্রহ। ১৬ অক্টোবর রাশি পরিবর্তন করছে মঙ্গল। ১৭ অক্টোবর রাশি বদল করবেন সূর্যদেব। ১৮ অক্টোবর শুক্র রাশি পরিবর্তন করতে চলেছে। মঙ্গল, সূর্য ও শুক্রের রাশি পরিবর্তনের ফলে ৪টি রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয়ের সম্ভাবনা তৈরি হয়েছে। চলুন জেনে নেওয়া যাক- 

মেষ রাশি- ৩ রাশির পরিবর্তনে মেষ রাশির জাতক-জাতিকাদের প্রতিপত্তি ও মান-সম্মান বাড়বে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটানোর সুযোগ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। এই সময়ে বিবিধ সমস্যার সমাধান করতে সক্ষম হবেন।
স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা কম হবে। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা। কর্মস্থলে আপনার কাজের প্রশংসা হবে।


মিথুনরাশি- জমি বা যানবাহন কিনতে পারেন। মোট কথা সম্পদ কেনার যোগ। জমিতে বিনিয়োগ করলে ভাল লাভ হতে পারে ভবিষ্যতে। এছাড়া বিনিয়োগের জন্য় উত্তম সময়। ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন। জীবনসঙ্গী বা বন্ধুর পরামর্শে অর্থ লাভ হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ। 

কন্যা রাশি- ভাইবোনের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। যে কোনও সমস্যার মোকাবিলা করতে পারবেন। অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। পরিবারের সঙ্গে সময় ভালো যাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন ব্যক্তিরা সুখবর পেতে পারেন। চাকরিতে উন্নতির যোগ। বসের প্রশংসা পাবেন। 

কুম্ভ রাশি- গোপন শত্রুদের হাত থেকে মুক্তি পাবেন। সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। আর পরিশ্রম করলে সাফল্য অর্জিত হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটবে। বিনিয়োগের উপযুক্ত সময়। চাকরিতে সমৃদ্ধির যোগ। পরিবারের সদস্যদের পাশে পাবেন।

আরও পড়ুন- লক্ষ্মীপুজো পর্যন্ত শুভ সময় ৪ রাশির, যা ভেবেছেন এখনই করুন

Advertisement

Advertisement