scorecardresearch
 

Shani Lucky Zodiacs Till 17 October: শনির দয়ায় ৬ রাশি, ১৭ অক্টোবর পর্যন্ত অর্থলাভ-সাফল্য

Shani Nakshatra Gochar 2023: জ্যোতিষীরা বলছেন, এই নক্ষত্রে শনির প্রবেশে লাভবান হবেন ৬টি রাশির জাতক-জাতিকারা। আগামী সাত মাস এই ৬ রাশির জাতক-জাতিকাদের বাধাবিঘ্ন কেটে যাবে। তৈরি হয়েছে অর্থলাভের যোগ। 

Advertisement
Shani Gochar Rashifal 2023 শনি গোচর রাশিফল ২০২৩ Shani Gochar Rashifal 2023 শনি গোচর রাশিফল ২০২৩
হাইলাইটস
  • রাহুর নক্ষত্রে গমন শনির।
  • ৬ রাশির ভাগ্যোদয়।

আগামী ১৫ মার্চ, বুধবার শতভিষা নক্ষত্রে প্রবেশ করতে চলেছেন ন্যায়ের দেবতা শনি। ওই নক্ষত্রে থাকবেন ১৭ অক্টোবর পর্যন্ত। জ্যোতিষীরা বলছেন, এই নক্ষত্রে শনির প্রবেশে লাভবান হবেন ৬টি রাশির জাতক-জাতিকারা। আগামী সাত মাস এই ৬ রাশির জাতক-জাতিকাদের বাধাবিঘ্ন কেটে যাবে। তৈরি হয়েছে অর্থলাভের যোগ। 

মেষ- নতুন ব্যবসা শুরু করার জন্য সময় খুবই অনুকূল। যাঁরা ইতিমধ্যে ব্যবসা করছেন তাঁরা এই সময়ে আর্থিক সুবিধা পাবেন। শনি নিজের আদি ত্রিকোণ রাশিতে শতভিষা নক্ষত্রে থাকবেন। ফলে মেষ রাশির জাতক-জাতিকাদের আর্থিক লাভের জোরালো সম্ভাবনা তৈরি রয়েছে। আপনি সব কাজেই সাফল্য পাবেন। 

মিথুন- যাঁরা নতুন চাকরির খোঁজ করছেন তাঁদের ইচ্ছাপূরণ হতে পারে। কর্মজীবনের দিক থেকে খুব শুভ ফল পাবেন। শনিদেবের কারণে বেশ কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। কঠোর পরিশ্রম থেকে সরবেন না। পরিশ্রম করলে সুফল পাবেন। যে যে সুযোগ আসবে তা মিস করবেন না। অর্থ লাভের যোগ বেশ শক্তিশালী। 

আরও পড়ুন- এই তারিখগুলিতে জন্মানো মেয়েরা লক্ষ্মীর রূপ, স্বামী-বাবার জন্য লাকি

সিংহ- শতভিষা নক্ষত্রে শনির প্রবেশ কর্মজীবনে সাফল্য আনতে পারে। চাকরি ও ব্যবসায় সফল হবেন আপনি। চাকরিতে আপনার পদ বা অবস্থান বদলের ইঙ্গিত। যাঁরা নতুন চাকরি খুঁজছেন তাঁরা ভালো প্রস্তাব পেতে পারেন। শনিদেবের রাশির পরিবর্তন ব্যবসায়ীর জন্য দারুণ ফল দেবে। অর্থ এবং সম্পত্তি সম্পর্কিত সুবিধা পাবেন। 

তুলা-রাহুর নক্ষত্রে শনির প্রবেশে তুলা রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে শুভ ফল দেবে। এই সময়টি তাঁদের জন্য খুব শুভ হতে চলেছে। যাঁরা নিজস্ব ব্যবসা করছেন তাঁদের বিপুল আর্থিক লাভের সম্ভাবনা। আয়ের উৎসও বাড়তে পারে। তবে অর্থ উপার্জনের জন্য কোনও শর্টকাট ভুলেও নেবেন না। রুষ্ট হবেন শনিদেব। পরিশ্রমের ফল পাবেন আপনি। 

Advertisement

আরও পড়ুন- সূর্যগ্রহণে ৪ রাশির দুর্ভাগ্য, সতর্ক হোন, ৩ রাশির অর্থলাভ

ধনু- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনির গমন শুভ হতে চলেছে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। চাকরিজীবীরা চাকরিতে পদোন্নতি পেতে পারেন। বাড়তে পারে আয়। কাঙ্খিত চাকরি পাওয়ার ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্য ইতিবাচক হবে। অর্থলাভের যোগ এই সময়ে। 

মকর- এই রাশির অধিপতি শনি। শতভিষা নক্ষত্রে শনির প্রবেশ মকর রাশির ব্যবসায়ীদের জন্য খুবই শুভ হবে। চাকরি ও ব্যবসায় সাফল্য লাভ করবেন। অর্থলাভের যোগ আপনার। এই সময়ে পরিশ্রমের ফল পাবেন। অক্টোবর পর্যন্ত আপনার সুসময়। 

Advertisement