scorecardresearch
 

Surya Grahan Bad And Good Effect: সূর্যগ্রহণে ৪ রাশির দুর্ভাগ্য, সতর্ক হোন, ৩ রাশির অর্থলাভ

সূর্যগ্রহণ ঘটবে ২০ ​​এপ্রিল। সকাল ৭টা ৫ মিনিট থেকে দুপুর ১২টা ২৯ মিনিট পর্যন্ত থাকবে। বছরের প্রথম সূর্যগ্রহণ ভারতে দৃশ্যমান হবে না। তাই অশুভ সময় বৈধ নয়।

Advertisement
surya grahan 2023 Rashifal সূর্যগ্রহণ রাশিফল। surya grahan 2023 Rashifal সূর্যগ্রহণ রাশিফল।
হাইলাইটস
  • ২০ এপ্রিল বছরের প্রথম সূর্যগ্রহণ।
  • কোন রাশির উপরে কী প্রভাব?

বছরের প্রথম সূর্যগ্রহণ ঘটতে চলেছে আগামী মাসে। সূর্যগ্রহণ ঘটবে ২০ ​​এপ্রিল। সকাল ৭টা ৫ মিনিট থেকে দুপুর ১২টা ২৯ মিনিট পর্যন্ত থাকবে। বছরের প্রথম সূর্যগ্রহণ ভারতে দৃশ্যমান হবে না। তাই অশুভ সময় বৈধ নয়। সূর্যগ্রহণ একাধিক রাশির উপরে ভালো-মন্দ প্রভাব ফেলতে পারে। এবার সূর্যগ্রহণ হচ্ছে মঙ্গলের রাশি  মেষে। তাই মেষ রাশির জাতক-জাতিকাদের সাবধানে থাকতে হবে। জ্যোতিষ শাস্ত্রেও সূর্যগ্রহণকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। জ্যোতিষীদের মতে,এই গ্রহণ সমস্ত রাশিকে প্রভাবিত করবে। যা চলবে এক মাস। অর্থাৎ মে পর্যন্ত।  

সূর্যগ্রহণে ইতিবাচক হতে চলেছে বেশি কয়েকটি রাশির জাতক-জাতিকাদের জন্য। তাঁদের জীবনে আসবে সুখ ও সমৃদ্ধি। ৪ রাশির জাতক-জাতিকারা হবেন লাভবান। জেনে নিই তাঁরা কারা  

বৃষ- বছরের প্রথম সূর্যগ্রহণ বৃষ রাশির জন্য সুখবর নিয়ে আসছে। চাকরিজীবীরা নতুন সুযোগ পাবেন। ঋণ পরিশোধ করতে পারবেন। অর্থলাভের সুযোগও রয়েছে। সম্পদ সঞ্চয় করতে পারবেন জীবনে বড় পরিবর্তন ঘটতে চলেছে। সেই সঙ্গে পারিবারিক সুখ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। প্রেম ও দাম্পত্য জীবন দারুণ কাটবে। প্রিয় মানুষের সঙ্গে থাকবে তালমিল।  

মিথুন- মিথুন রাশির জন্যও এই বছরের প্রথম সূর্যগ্রহণ খুব শুভ হবে। যাঁরা দীর্ঘদিন ধরে কোনও কাজ করছেন তাঁদের চেষ্টা সফল হবে। পরিশ্রমের ফল পাবেন আপনি। মামলা-মোকদ্দমা থেকে মিলবে মুক্তি। আপনি সুসংবাদ পাবেন। অর্থলাভেরও যোগ। 

আরও পড়ুন- এই তারিখগুলিতে জন্মানো মেয়েরা লক্ষ্মীর রূপ, স্বামী-বাবার জন্য লাকি

ধনু- ধনু রাশির জন্য বছরের প্রথম সূর্যগ্রহণ খুব ভালো খবর নিয়ে আসছে। টাকা আসবে হাতে। গ্রহণ থেকে একাধিক উপকার পেতে চলেছেন। ব্যবসায় নিযুক্ত ব্যক্তিরা আর্থিক সুবিধা পাবেন। আপনি যদি একটি চাকরি করেন তবে পদোন্নতি এবং বৃদ্ধির দুর্দান্ত সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি পারিবারিক ও দাম্পত্য সুখও বৃদ্ধি পাবে। সব মিলিয়ে এবারের সূর্যগ্রহণ ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য খুব উপকারী। 

Advertisement

চার রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যগ্রহণ সুখবর আনবে না। তাঁদের একটা মাস থাকতে হবে সাবধানে। সেই সব রাশির কথা জেনে নিই 

কন্যা-সূর্যগ্রহণের কারণে কন্যা রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে। এই সময়ে মনে নেতিবাচক চিন্তার জন্ম হতে পারে। সেই সঙ্গে খারাপ স্বপ্নও দেখতে পারেন। মানসিক চাপ বাড়তে পারে। নানা কাজে ব্যর্থতার মুখেও পড়তে হতে পারে। এই সময়ে রাগ ও কথাবার্তায় সংযম রাখুন। কারণ এগুলির কারণে নানা সমস্যা দেখা দিতে পারে।

আরও পড়ুন- ভুলেও মুক্তো পরবেন না ৩ রাশি, ২ রাশি পরলে অপার সাফল্য-মনকে নিয়ন্ত্রণ

সিংহ- এপ্রিল মাসে সূর্যগ্রহণের কারণে সিংহ রাশির জাতক-জাতিকাদের জীবনে নেতিবাচক প্রভাব পড়তে পারে। এই সময়ে কাজের বিপরীত প্রভাব পড়তে পারে। বাধা আসতে পারে শিক্ষা ক্ষেত্রে। এর পাশাপাশি কর্মক্ষেত্রে সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। নানাবিধ প্রতিকূলতার মুখে পড়বেন আপনি। মানসিকভাবেও আপনার জন্য সময় প্রতিকূল হতে চলেছে।  

মেষ- সূর্যগ্রহণের কারণে মেষ রাশির জাতক-জাতিকাদের পড়তে হবে সমস্যায়। এই সময়কালে সূর্য এই রাশিতে অধিষ্ঠিত হবেন। যে কারণে গ্রহণের অশুভ প্রভাব বেশি পড়বে। কর্মক্ষেত্রে বাধার মুখে পড়বেন। যে কোনও কাজ শেষ করতে সমস্যা বাড়বে। সূর্যগ্রহণের সময় মেষ রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে।

মকর- এই রাশির জাতক-জাতিকাদের চতুর্থ ঘরে সূর্যগ্রহণ ঘটবে। স্বাস্থ্যের উপর প্রভাব পড়তে পারে। আপনাকে বেশি খরচ করতে হতে পারে। নতুন গাড়ি কেনাই ভালো। স্বাস্থ্যের জন্য আপনার ব্যয় বাড়তে পারে। আর্থিক সংকট হতে পারে। সূর্যগ্রহণের পর একমাস থাকুন সাবধানে। 

Advertisement