scorecardresearch
 

Shani Nakshatra Gochar 2024: মাত্র ৩ দিন পরে ৩ রাশিতে বড় খেলা, নক্ষত্র পরিবর্তন করেই দরাজ হবেন শনি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি ৬ এপ্রিল পূর্বাভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। যা কিছু রাশির উপর শুভ প্রভাব ফেলবে। এই রাশি পরিবর্তন ৬ এপ্রিল বিকাল ৩টে ৫৫ মিনিটে হবে। এর আগে ২৪ নভেম্বর থেকে শনি গ্রহ শতভিষা নক্ষত্রে গোচর করছিল। জানুন শনি গ্রহের এই স্থানান্তর কিছু রাশির জন্য উপকারী হবে, যার সম্পর্কে বিস্তারিত জানুন।

Advertisement
rashifal rashifal

Shani Nakshatra Gochar 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি ৬ এপ্রিল পূর্বাভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। যা কিছু রাশির উপর শুভ প্রভাব ফেলবে। এই রাশি পরিবর্তন ৬ এপ্রিল বিকাল ৩টে ৫৫ মিনিটে হবে। এর আগে ২৪ নভেম্বর থেকে শনি গ্রহ শতভিষা নক্ষত্রে গোচর করছিল। জানুন শনি গ্রহের এই স্থানান্তর কিছু রাশির জন্য উপকারী হবে, যার সম্পর্কে বিস্তারিত জানুন।

মেষ রাশি
শনির এই যাত্রা মেষ রাশির জন্য উপকারী প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে তারা আর্থিক সুবিধা পাবেন। আপনার যে কোনও ধরনের আর্থিক সমস্যা দূর হবে। সম্ভব হলে, এই মাসে এত টাকা লাভ করতে পারেন এমনকি একটি নতুন সম্পত্তি কিনতে পারেন। যারা ব্যবসা করছেন তারাও ভালো চুক্তি পেতে পারেন। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এই মাস সুখবর বয়ে আনতে চলেছে। সেখানে বাকি সব কাজ শেষ করা হবে।

বৃষ রাশি
এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনির পাড়ি যেমন উপকারী হবে। এরা চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই সাফল্য অর্জন করবে। যদি পদোন্নতির বিষয়ে চিন্তিত হন তবে এই সময়ের মধ্যে এটি সম্পূর্ণ হবে। পদোন্নতির সঙ্গে আয়ও বাড়বে। কেরিয়ারের অগ্রগতির পাশাপাশি প্রেমিক সঙ্গীর কাছ থেকে প্রচুর সমর্থন পাবেন। দাম্পত্য জীবনের বাধা দূর হবে। সম্ভব হলে বিয়ের প্রস্তাব ও নতুন সম্পর্কও আসবে।

আরও পড়ুন

কন্যা রাশি
এই রাশিচক্রের জন্য, যদি কোনও সমস্যা দীর্ঘদিন ধরে বিরক্ত করছিল তবে তা দূর হবে। এই সময়ে নেওয়া সব ঋণ খেলাপি হবে। এই সময়ে সুখ-সুবিধা বাড়তে থাকে। কর্মজীবনে অগ্রগতির নতুন পথ তৈরি হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হবে।

ধনু রাশি
এই রাশির জাতক জাতিকারা এই সময়ে তাদের পছন্দের কাজ পাবেন। যারা ব্যবসা করছেন তারা এই সময়ে অনেক সুবিধা পাবেন। যারা নতুন ব্যবসা শুরু করেছেন তারা তাদের ব্যবসা সম্প্রসারণে সফল হবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সমন্বয় থাকবে। সম্ভব হলে এই সময়ের মধ্যে কিছু নতুন সুসংবাদ পেতে পারে।

Advertisement

Advertisement