scorecardresearch
 

Rahu-Shukra Yuti: ১২ মার্চ থেকে একসঙ্গে শুক্র-রাহু, সাবধান ৪ রাশি, বাড়বে অশান্তি

হোলির ঠিক চার দিন পরে, অর্থাৎ ১২ মার্চ শুক্র যেতে চলেছে মেষ রাশিতে। যেখানে অবস্থান করছে রাহু। যার প্রভাব পড়তে পারে ৫ রাশির জাতক-জাতিকাদের উপর। 

Advertisement
Venus and rahu Yuti Rashifal Venus and rahu Yuti Rashifal
হাইলাইটস
  • ১২ মার্চ শুক্র-রাহুর মিলন।
  • ৪ রাশির দুর্ভাগ্য শুরু।

জ্যোতিষ অনুসারে,গ্রহগুলি একটি নির্দিষ্ট সময় অন্তর গমন করে। যা মানবজীবনকে প্রভাবিত করে। হোলির ঠিক চার দিন পরে, অর্থাৎ ১২ মার্চ শুক্র যেতে চলেছে মেষ রাশিতে। যেখানে অবস্থান করছে রাহু। যার প্রভাব পড়তে পারে ৪ রাশির জাতক-জাতিকাদের উপর। 

কন্যা- রাহু এবং শুক্রের মিলন আপনার জন্য খারাপ সময় আনতে পারে। আপনার রাশির অষ্টম ঘরে তৈরি হবে এই যোগ। এই সময়ে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। স্বাস্থ্যের যত্নও নেওয়া উচিত। দুর্ঘটনার সম্ভাবনা। তাই রাস্তাঘাটে সাবধানে থাকুন। স্ত্রীকে অগ্রাধিকার দিন। কারও সঙ্গে দুর্ব্যবহার করবেন না। অর্থ সংক্রান্ত ঝামেলায় জড়াবেন না।

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের রাহু এবং শুক্র বিষয়ে সতর্ক হওয়া দরকার। কারণ এই যোগ আপনার স্বাস্থ্যহানি ঘটাতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হওয়া উচিত। গোপন শত্রুরা সক্রিয় হবে। বিবাহিত সম্পর্কে প্রতারণার শিকার হতে পারেন। ভালবাসার দিক থেকে সমস্যায় পড়তে পারেন। বিবাহিত জীবনে আপনার কিছুটা সমস্যা হতে পারে। স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হতে পারে।

বৃষ- রাহু-শুক্রের যুতির ফলে এই রাশির জন্য দুর্ভাগ্য বয়ে আনবে। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। কথাবার্তার উপর পূর্ণ নিয়ন্ত্রণ রাখুন। বেফাঁস বলে ফেললে সম্পর্ক নষ্ট হতে পারে। এমনকি অফিসেও নিজের জন্য সমস্য়া তৈরি করতে পারেন। প্রেম ও দাম্পত্যে একটু বুদ্ধিমান হতে হবে। নইলে বিপদ। রাস্তাঘাটে সাবধানে চলুন।  

মীন- রাহু এবং শুক্রের যোগ আপনার জন্য কিছুটা বিরক্তিকর হতে পারে। অর্থের আকাল দেখা দিতে পারে। টাকা কোথাও আটকে যেতে পারে। আপনি কাউকে অর্থ ধার দেবেন না। অন্যথায় টাকা ডুবে যেতে পারেন। পারিবারিক সহায়তা পাওয়া যাবে না। স্বামী এবং স্ত্রীর মধ্যে ফাটল হতে পারে। মানসিক সমস্যায় পড়বেন। কর্মক্ষেত্রে সমস্যার মুখে পড়বেন। আপনি জুনিয়র এবং সিনিয়রদের সমর্থন পাবেন না। অফিসে অযথা কারও সঙ্গে তর্ক করবেন না।

Advertisement

আরও পড়ুন- দোল থেকে দুর্ভাগ্য শুরু ৪ রাশির, অর্থহানি-অশান্তি, বাড়বে খরচ

Advertisement