scorecardresearch
 

Shani Sade Sati 2023 : ২০২৩-এর শুরুতেই শনির সাড়ে সাতি ৩ রাশির, রইল মুক্তির উপায়

আগামী ১৭ জানুয়ারি ২০২৩-এ কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি (Shani Enter In Kumbh Rashi)। এর ফলে মকর, কুম্ভ এবং মীন রাশির মানুষদের শনির সাড়ে সাতি শুরু হবে। শনির সাড়ে সাতি নানাভাবে মানুষকে সমস্যায় ফেলে। সাড়ে সাতির সময় চাকরি-ব্যবসায় ক্ষতি হয়, অপ্রয়োজনীয় বাধা-বিপত্তি তৈরি হয়, কাজ নষ্ট হয়ে যায়, আর্থিক ক্ষতি হয়, সম্পর্ক ও স্বাস্থ্যও ক্ষতিগ্রস্ত হয়।

Advertisement
কুম্ভ রাশিতেপ্রবেশ করবেন শনিদেব কুম্ভ রাশিতেপ্রবেশ করবেন শনিদেব
হাইলাইটস
  • কুম্ভে যাচ্ছে শনি
  • আগামী বছরের জানুয়ারিতে প্রবেশ
  • ৩ রাশির সাড়ে সাতি শুরু

জ্যোতিষশাস্ত্রে শনিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে ধরা হয়। শনি দীর্ঘ সময় ধরে একই অবস্থানে থাকে। এছাড়াও, শনির শুভ ও অশুভ প্রভাবও জীবনে বড় প্রভাব ফেলে। ২০২২ সালের এপ্রিলে, শনি রাশি পরিবর্তন করেছিল। এরপর জুলাই মাসে শনি বক্রী হয়। আগামী ২৩ অক্টোবর মার্গী হতে চলেছেন শনিদেব। এরপর ২০২৩ সালের ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি। এক্ষেত্রে শনি মকর ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করায়, কিছু রাশির জন্য সাড়ে সাতি (Shani Sade Sati) শেষ হবে, আর কিছু রাশির জন্য শুরু হবে।

এই রাশিগুলিতে শুরু হবে শনির সাড়ে সাতি
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ১৭ জানুয়ারি ২০২৩-এ কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি (Shani Enter In Kumbh Rashi)। এর ফলে মকর, কুম্ভ এবং মীন রাশির মানুষদের শনির সাড়ে সাতি শুরু হবে। শনির সাড়ে সাতি নানাভাবে মানুষকে সমস্যায় ফেলে। সাড়ে সাতির সময় চাকরি-ব্যবসায় ক্ষতি হয়, অপ্রয়োজনীয় বাধা-বিপত্তি তৈরি হয়, কাজ নষ্ট হয়ে যায়, আর্থিক ক্ষতি হয়, সম্পর্ক ও স্বাস্থ্যও ক্ষতিগ্রস্ত হয়। এমনকী জাতক-জাতিকারা দুর্ঘটনার সম্মুখীনও হতে পারেন। তবে যাঁদের রাশিচক্রে শনির অবস্থান শুভ, তাঁদের তেমন সমস্যার সম্মুখীন হতে হয় না। 

মুক্তির উপায়
শনির সাড়ে সাতি বা ঢাইয়ার কারণে মানুষকে যে সমস্ত ভোগান্তি পোহাতে হয়, তার হাত থেকে মুক্তির কিছু উপায় (Shani Sade Sati Upay) রয়েছে। এর জন্য প্রতি শনিবার শনিদেবের পুজো করুন, তেল নিবেদন করুন। অশ্বত্থ গাছের নিচে সর্ষের তেলের প্রদীপ জ্বালান। অসহায়, দরিদ্র, শ্রমজীবী ​​মানুষকে সাহায্য করুন। তাঁদের দান করুন। নারীদের সম্মান করুন। কুকুরকে খাওয়ান। 

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফলাফল ভিন্ন হতে পারে।)

Advertisement

আরও পড়ুনদেহে এই রোগগুলি থাকলে হলুদ থেকে দূরে থাকুন, নইলে বড় বিপদ


 

Advertisement