scorecardresearch
 

Shani Surya Budh Yuti: বুধ-সূর্য-শনির মিলনে এই রাশিরা ধনী হবে, টাকা রাখার জায়গা পাবে না

সূর্য, শনি এবং এখন বুধের প্রবেশ, তিনটি গ্রহের মিলন (Shani Surya Budh Yuti) ভাল হবে। কিন্তু পরিশ্রম ছাড়া কিছুই অর্জিত হবে না।

Advertisement
বুধ-সূর্য-শনির মিলনে এই রাশিরা ধনী হবে, টাকা রাখার জায়গা পাবে না বুধ-সূর্য-শনির মিলনে এই রাশিরা ধনী হবে, টাকা রাখার জায়গা পাবে না
হাইলাইটস
  • পরিশ্রম ছাড়া কিছুই অর্জিত হবে না
  • সমাজে আপনার মর্যাদাও বাড়বে

১৩ ফেব্রুয়ারি থেকে গ্রহের রাজা সূর্যদেব কুম্ভ রাশিতে বসে আছেন, অন্যদিকে ২৭ ফেব্রুয়ারি থেকে গ্রহের রাজকুমার বুধও একই রাশিতে পৌঁছেছেন। উভয় গ্রহই বন্ধুত্বপূর্ণ। এটি সম্মান এবং প্রতিপত্তি বাড়ায় এবং অর্থনৈতিক সুবিধাও নিয়ে আসে। সূর্য, শনি এবং এখন বুধের প্রবেশ, তিনটি গ্রহের মিলন (Shani Surya Budh Yuti) ভাল হবে। কিন্তু পরিশ্রম ছাড়া কিছুই অর্জিত হবে না। এমন পরিস্থিতিতে চলুন জেনে নেওয়া যাক কোন রাশির ভাগ্যের দরজা খুলে যাবে এবং কোন কোন বিষয়ে বিশেষ যত্ন নিতে হবে।

মেষ

মেষ রাশির লোকজন, যারা উচ্চশিক্ষা নিচ্ছেন তাঁদের পছন্দসই ফলাফল পেতে কঠোর পরিশ্রম সহ বড় ভাইয়ের সাহায্যের প্রয়োজন হবে। আয় দ্রুত বৃদ্ধি পাবে। পদোন্নতির পাশাপাশি কর্মচারীদের বদলি করা যেতে পারে। এটি আপনার চাপা ইচ্ছা পূরণেরও সময়, তবে কোনও কাজে তাড়াহুড়ো করবেন না।

আরও পড়ুন: Mangal Gochar 2023: কদিন পরেই মিথুন রাশিতে মঙ্গলের গমন, প্রায় আড়াই মাস এই ৫ রাশির পোয়া বারো

যারা কর্মক্ষেত্রে সন্তুষ্ট নন এবং একটি নতুন চাকরি খুঁজছেন, তাঁদের উচিত একটি নতুন চাকরির সন্ধান করা। ব্যবসায়ীদের ব্যবসাও ভাল হবে এবং অগ্রগতিও হবে। বেআইনি কাজ এড়িয়ে চলুন। বাড়িতে বৃক্ষরোপণ করতে হবে, তাতে মানসিক শান্তি পাবেন।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকারা কম পরিশ্রমে বেশি সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। সবার সঙ্গে ভাল ব্যবহার করুন। চতুর্থ শ্রেণির কর্মচারীদের উপহার দিন। কর্মক্ষেত্রে ভাল পরিবেশ থাকবে। আপনি পুরনো ঋণ শোধ করতে সক্ষম হবেন এবং একটি নতুন কাজ শুরু করার আগে আপনাকে অবশ্যই আপনার বাবার পরামর্শ নিতে হবে।

Advertisement

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকারা শ্বশুরবাড়ি থেকে কিছু বড় সুখখবর পাবেন, এতে শুধুমাত্র আপনিই লাভবান হবেন। সমাজে আপনার মর্যাদাও বাড়বে। অসহায়দের সাহায্যে এগিয়ে আসতে হবে। দীর্ঘদিন ধরে বন্ধ থাকা কাজ সম্পন্ন হবে। আপনার বাচ্চাদের সঙ্গে সময় কাটান।

বৃশ্চিক

এই রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থা ভাল থাকবে এবং এই সময়ে তাঁরা একটি বড় সম্পত্তি কিনতে সক্ষম হবেন। সম্পত্তি কেনার পাশাপাশি খেয়াল রাখবেন যেই জমি বা বাড়ি কিনুন না কেন, তা যেন বেআইনি না হয়। আপনার বিনিয়োগ দ্রুত বৃদ্ধি পাবে। এমন পরিস্থিতিতে সঞ্চয়ের কথাও ভাবতে হবে। মায়ের স্বাস্থ্য খারাপ থাকলে সেটাও ভাল হয়ে যাবে। হাড় সংক্রান্ত রোগের প্রতি সতর্ক থাকতে হবে।

Advertisement