scorecardresearch
 

Zodiac: শনির গোচরে জীবন আনন্দে ভরবে, প্রচুর লাভ হবে এই রাশিদের

Zodiac: শনিকে কর্মফল দাতা বলা হয়। যার অর্থ হল শনি মানুষকে তাদের কর্ম অনুসারে ফল দেন। শনির কঠোর স্বভাব ও প্রভাবের কারণে মানুষ একে অশুভ গ্রহ বলে মনে করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিকে সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এই গ্রহটি প্রায় আড়াই বছর ধরে কোনও রাশিতে অবস্থান করে।

Advertisement
শনির গোচরে জীবন আনন্দে ভরবে, প্রচুর লাভ হবে এই রাশিদের শনির গোচরে জীবন আনন্দে ভরবে, প্রচুর লাভ হবে এই রাশিদের

Zodiac: শনিকে কর্মফল দাতা বলা হয়। যার অর্থ হল শনি মানুষকে তাদের কর্ম অনুসারে ফল দেন। শনির কঠোর স্বভাব ও প্রভাবের কারণে মানুষ একে অশুভ গ্রহ বলে মনে করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিকে সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এই গ্রহটি প্রায় আড়াই বছর ধরে কোনও রাশিতে অবস্থান করে। ব্যক্তির কুণ্ডলীতে শনি যে ঘরে অবস্থান করে সেই ঘরের সঙ্গে সম্পর্কিত এলাকায় শনি গ্রহের গভীর প্রভাব রয়েছে। শনি আবার ১২ জুলাই কুম্ভ রাশি থেকে মকর রাশিতে প্রবেশ করবে। জেনে নিন কোন রাশির জাতক এই ট্রানজিট থেকে লাভবান হবেন।


সিংহ LEO

চাকরিজীবীরা কর্মক্ষেত্রে লাভের অনেক শুভ সুযোগ পাবেন। পরিশ্রমের পূর্ণ ফল দেখা যাচ্ছে। যারা চাকরি খুঁজছেন তারা তাদের পছন্দের কাজ পেতে পারেন। এটি আপনার কেরিয়ারের সর্বোচ্চ সময় হতে পারে, এই সময়ে আপনি আপনার কেরিয়ারে একটি বড় লাফ দেখতে পাবেন। আপনি ভালো সাফল্য অর্জন করবে।


তুলা LIBRA

এই সময়ে আপনার যে কোনও ইচ্ছা পূরণ হতে পারে। আপনি যদি সম্পত্তি কেনার পরিকল্পনা করেন তবে এটি একটি অনুকূল সময়। এই সময়টি শিক্ষার্থীদের জন্য ভালো প্রমাণিত হবে। ব্যবসায় লাভের অনেক ভালো সুযোগ আসতে পারে। চাকরিজীবীদের পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।


ধনু SAGITTARIUS

আর্থিক দিক থেকে এই সময়টি শুভ প্রমাণিত হতে চলেছে। আপনি পুরনো বিনিয়োগ থেকে ভালো অর্থ পেতে সক্ষম হবেন। কোথাও আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। পরিশ্রমের পূর্ণ ফল দেখা যাচ্ছে। ব্যবসায়ীদের জন্যও সময় অনুকূল।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement