scorecardresearch
 

Shani Uday 2023: শনির উদয়ে উজ্জ্বল হবে ৪ রাশির ভাগ্য, ব্যবসায় বাম্পার মুনাফা; চাকরিতে পদোন্নতি-বেতন বৃদ্ধি

৫ মার্চ শনি উদিত (Shani Uday 2023) হবে। শনি উদিত হওয়ার কারণে কিছু রাশির জাতক জাতিকাদের ভাগ্য খুলে যাবে। এই ব্যক্তিরা তাঁদের কর্মজীবনে বড় অগ্রগতি পাবেন।

Advertisement
শনির উদয়ে উজ্জ্বল হবে ৪ রাশির ভাগ্য শনির উদয়ে উজ্জ্বল হবে ৪ রাশির ভাগ্য
হাইলাইটস
  • আপনি একটি নতুন চাকরি পেতে পারেন
  • এছাড়াও পদোন্নতি এবং বেতন বৃদ্ধির সম্ভাবনা থাকবে

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের দেবতা বলা হয়েছে। শনিদেব কর্ম অনুসারে ফল দেন। গত ১৭ জানুয়ারি ৩০ বছর পর শনি তার আসল ত্রিভুজ চিহ্ন কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। অন্যদিকে, ৩০ জানুয়ারি শনি নিজেই কুম্ভ রাশিতে অস্তমিত হয়েছে। এখন ৩৩ দিন অস্ত যাওয়ার পর ৫ মার্চ শনি উদিত (Shani Uday 2023) হবে। শনি উদিত হওয়ার কারণে কিছু রাশির জাতক জাতিকাদের ভাগ্য খুলে যাবে। এই ব্যক্তিরা তাঁদের কর্মজীবনে বড় অগ্রগতি পাবেন। আপনি একটি নতুন চাকরি পেতে পারেন। এছাড়াও পদোন্নতি এবং বেতন বৃদ্ধির সম্ভাবনা থাকবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য শনি উদয় শুভ হবে।

শনির উদয় এই মানুষদের ভাগ্য উজ্জ্বল করবে

বৃষ রাশি:

বৃষ রাশির জাতক জাতিকারা শনির উদয়ের ফলে প্রচুর লাভবান হবেন। চাকরি ও বেতন পাওয়ার অপেক্ষার অবসান হবে। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী একটি নতুন কাজ পাবেন। লোকেরা আপনার কাজের প্রশংসা করবে। পদোন্নতি পাবেন। আয় বাড়বে। নতুন ব্যবসা শুরু করতে পারেন।

আরও পড়ুন: Ajker Rashifal Bengali: কর্কট রাশির আয় বৃদ্ধি, মকরের দাম্পত্য বিবাদ! জানুন আজকের রাশিফল

সিংহ রাশি:

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনির উদয় সিংহ রাশির জাতক জাতিকাদের জীবনে সম্পদ লাভের সম্ভাবনা তৈরি করবে। বিশেষ করে যারা ব্যবসা করছেন তাঁরা প্রচুর মুনাফা করবেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। স্ট্রেস-সমস্যা দূর হবে।

তুলা রাশি:

তুলা রাশির জাতকদের জন্যও শনির উদয় শুভ। চাকরি-ব্যবসায় লাভ হবে। চাকরিতে সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনি একটি ভাল মূল্যায়ন পেতে পারেন. অর্থ লাভ হবে।

কুম্ভ রাশি:

যেহেতু শনি কুম্ভ রাশিতে অস্ত এবং এই রাশিতে শনির উদয় হবে। তাই কুম্ভ রাশির জাতক জাতিকাদের ওপর সবচেয়ে বেশি প্রভাব পড়বে। এই লোকেরা সমস্যা এবং চাপ থেকে মুক্তি পাবেন। বন্ধ কাজ শুরু হবে। সম্মান বাড়বে। টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে।

Advertisement

Advertisement