scorecardresearch
 

Shani Unlucky Zodiacs For Next 2 Years: আগামী দু'বছর বাধাবিঘ্ন-ক্ষতি-খরচ বৃদ্ধি, শনির কুনজরে ৩ রাশি

 ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত শনির অবস্থান একই থাকবে।  শনির এই অবস্থানের কারণে ২০২৫ সাল পর্যন্ত ৩ রাশির জাতক-জাতিকাদের জীবন ভরে উঠবে প্রতিকূলতায়। 

শনি রাশিফল। শনি রাশিফল।
হাইলাইটস
  •  ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত শনির অবস্থান একই থাকবে।  
  • ২০২৫ সাল পর্যন্ত ৩ রাশির জাতক-জাতিকাদের জীবন ভরে উঠবে প্রতিকূলতায়।

শনির হলেন কর্মফলের দেবতা। তিনি কর্ম অনুযায়ী ব্যক্তিকে ফল দান করেন। সেই সঙ্গে তাঁর প্রকোপ পড়লে জীবন ছাড়খার হয়ে যায়। উন্নতি হয় না। কাজে আসে বাধা। তাই শনির রোষানল থেকে বাঁচতে না মানুষ। একবার সাড়ে সাতি শুরু হলে সুখ-শান্তি থাকে না। ২০২৩ সালে রাশি বদল করতে চলেছেন শনিদেব। ১৭ জানুয়ারি তিনি প্রবেশ করবেন কুম্ভ রাশিতে। চলতি বছরের এপ্রিল থেকে মকর, কুম্ভ, তার পর মকর থেকে আবার কুম্ভে ঘোরাফেরা করছেন শনি। ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত শনির অবস্থান একই থাকবে।  শনির এই অবস্থানের কারণে ২০২৫ সাল পর্যন্ত ৩ রাশির জাতক-জাতিকাদের জীবন ভরে উঠবে প্রতিকূলতায়। 

কুম্ভ রাশি-  গত ২৯ এপ্রিল মাসে কুম্ভ রাশিতে গিয়েছিলেন শনিদেব। ৫ জুন ওই রাশিতে বক্রী হন। ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি। সেখানে থাকবেন ২০২৫ সাল পর্যন্ত। ততদিন কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জীবনে আসবে নানা বাধাবিঘ্ন। জীবন স্বাভাবিক থাকবে না। আর্থিক সংকট দেখা দিতে পারে। পরিবারে কলহ হতে পারে। কর্মস্থলে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। ফলে এই সময়টা সাবধানে থাকতে হবে। ২০২৫ সালের মার্চ পর্যন্ত জীবন ভরে উঠবে অশান্তি-কলহে। তবে তার পর থেকে ধীরে ধীরে স্থিতি স্বাভাবিক হবে। ২০২৮ সালের ২৩ ফেব্রুয়ারি থেকে পুরোপুরি মুক্তি পাবেন। তাহলে কি আর উন্নতি করতে পারবেন না? বাধাবিঘ্ন আসলে বসে থাকলে চলবে না। বরং পরিশ্রম করে যেতে হবে। 

মীন রাশি- ২০২২ সালের ২৯ এপ্রিল শনি যখন কুম্ভ রাশিতে প্রবেশ করেছিলেন, তখন থেকেই মীন রাশির জাতক-জাতিকাদের সাড়ে সাতি শুরু হয়েছে। ২০২৫ সালের ২৯ মার্চের পর তাঁরা খানিকটা স্বস্তি পাবেন। সাড়ে সাতি চলবে ২০৩০ সালের ১৭ এপ্রিল পর্যন্ত। ২০২৫ সালের মার্চ পর্যন্ত নানা প্রতিকূলতা সম্মুখীন হতে হবে এই রাশি জাতক-জাতিকাদের। সাড়ে সাতির প্রথম পর্ব চলছে। তাই সতর্ক থাকতে হবে। আর্থিক সংকট আসতে পারে। কর্মস্থলে নানা বাধার মুখে পড়বেন। রাজনীতির শিকার হতে পারেন। যেটা করবেন, নিজের কথার উপর লাগাম টানুন। সবাইকে ভরসা করবেন না। আর নিজের কাজ করে চলুন। দানধ্যান করলে সাড়ে সাতির প্রভাব কমে। 

মকর রাশি- ২০১৭ সালের ২৬ জানুয়ারি থেকে সাড়ে সাতি শুরু হয়েছে মকর রাশির জাতক-জাতিকাদের। যা চলবে ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত। সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন তাঁরা। এই সময় সাবধানে থাকুন। পরিশ্রমের ফল পাবেন না। কাজে আসবে বিবিধ বাধা। আর্থিক উন্নতি হবে না। বরং আয় কমবে। বাড়বে ব্যয়। মন দিয়ে নিজের কাজ করে চলুন। সত্যের পথে থাকুন।  

ধনু রাশি- ২০২৩ সাল শুভ হতে চলেছে ধনু রাশির জাতক-জাতিকাদের। ১৭ জানুয়ারি তাঁরা শনির সাড়ে সাতি থেকে সম্পূর্ণ মুক্তি পাবেন। ফলে বাধাবিঘ্ন কেটে যাবে। যাবতীয় সমস্যা থেকে মুক্তি মিলবে 

সাড়ে সাতিক প্রকোপ- সাড়ে সাতির শেষ পর্ব চলছে মকর রাশিতে। কুম্ভ রাশিতে দ্বিতীয় পর্ব। প্রথম পর্ব মীন রাশিতে। কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টা সবচেয়ে প্রতিকূল হতে চলেছে। কারণ দ্বিতীয় পর্বে সবচেয়ে খারাপ পরিস্থিতি হয় জাতক-জাতিকাদের। ২০২০ সালের ২৪ জানুয়ারি থেকে তুলা রাশিতে চলছে শনির সাড়ে সাতি।

ঢাইয়ার প্রকোপ- গত ২৯ এপ্রিল কুম্ভ রাশিতে শনির আগমনে কর্কট এবং বৃশ্চিক রাশিতে শনি ঢাইয়া শুরু হয়েছে। ২০২৪ সালে পরিত্রাণ মিলবে। ১৭ জানুয়ারি থেকে তুলা এবং মিথুন রাশির জাতক-জাতিকাদের উপর শনি ধাইয়ার প্রভাব শেষ হবে।

আরও পড়ুন- শীতে এই ৮ গাছ বাড়িতে রাখবেন না, অর্থসংকট-ঝামেলা ঘিরে ধরবে