scorecardresearch
 

Shani Vakri -Budh Margi: দু’দিনের মধ্যেই পাল্টেছে ২ বড় গ্রহের গতিপথ! চরম বদলাবে এই ৪ রাশির ভাগ্য

Shani Vakri -Budh Margi Effects: জ্যোতিষশাস্ত্রে, মার্গী মানে একটি গ্রহের প্রত্যক্ষ গতিবিধি এবং বক্রী মানে বিপরীত গতি। জ্যোতিষীরা বলছেন, মাত্র দুই দিনের ব্যবধানে দুই বড় গ্রহের গতি পরিবর্তন হওয়া স্বাভাবিক নয়।

Advertisement
২ দিনের ব্যবধানে দুই বড় গ্রহের গতি পরিবর্তন হয়েছে ২ দিনের ব্যবধানে দুই বড় গ্রহের গতি পরিবর্তন হয়েছে

গত সপ্তাহে দু'টি বড় গ্রহ তাদের গতি পরিবর্তন করেছে। গত ৩ জুন, এর আগে বুধ গ্রহ বৃষতে (Budh Margi) গতিপথ পরিবর্তন করেছে। এরপরে, গত ৫ জুন শনি গ্রহ কুম্ভ রাশিতে বক্রী (Shani Vakri) হয়েছে। 

জ্যোতিষশাস্ত্রে (Astrology), মার্গী (Margi) মানে একটি গ্রহের প্রত্যক্ষ গতিবিধি এবং বক্রী (Vakri) মানে বিপরীত গতি। জ্যোতিষীরা (Astrologers) বলছেন, মাত্র দুই দিনের ব্যবধানে দুই বড় গ্রহের (Big Planets) গতি পরিবর্তন হওয়া স্বাভাবিক নয়। বুধের (Budh) প্রত্যক্ষ গতিবিধি এবং শনির (Shani) বিপরীত গতি তিনটি রাশিকে (Zodiac Signs) সবচেয়ে বেশি প্রভাবিত করবে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

শনি ও বুধের গতিবিধি পরিবর্তনের সঙ্গে সঙ্গে মেষ রাশির জাতক- জাতিকাদের দিন বদলে যায়। এই রাশির জাতকরা চাকরি ও ব্যবসায় অনেক উন্নতি করবে। অর্থনৈতিক ক্ষেত্রে তারা অনেক লাভবান হবে। আপনি একটি নতুন গাড়ি বা বাড়ি কেনার পরিকল্পনাও করতে পারেন। মাঙ্গলিক কাজ সম্পন্ন করার জন্য এই সময়টি খুবই শুভ।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বুধের সরাসরি চলাচল শুরু হয়েছে শুধুমাত্র বৃষ রাশিতে। জ্যোতিষীরা বলছেন যে, বুধ আপনার রাশির জন্য খুব শুভ। চাকরিতে পদোন্নতি- প্রমোশনের মতো যোগা দেখা যাচ্ছে। অংশীদারিত্বে করা ব্যবসা দীর্ঘ সময়ের জন্য লাভ দেবে। খরচ নিয়ন্ত্রণে থাকবে এবং অর্থ সাশ্রয় হবে। 

আরও পড়ুন: মহিলাদের শরীরে এই ৭ চিহ্ন সৌভাগ্যের প্রতীক, তাদের বিয়ে করলে সংসার হয় সুখের


* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

শনি ও বুধের গতি পরিবর্তনের ফলে মিথুন রাশির জাতকরাও লাভবান হয়েছেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। কর্মসংস্থানের সুযোগ পাওয়া যাবে। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা বাড়বে। ব্যবসায় উন্নতি হবে। তবে দূর্ঘটনা ও দীর্ঘ যাত্রার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। অন্যের কাছে গাড়ি চেয়ে গাড়ি চালাবেন না।

Advertisement


* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

বুধ এবং বিপরীতমুখী শনি, ধনু রাশির জাতকদেরও উপকার করবে। চাকরিতে পদোন্নতির সুযোগ রয়েছে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাদের জন্য এই সময়টি খুবই অনুকূল। একাগ্রতা বাড়বে এবং আপনি আপনার হৃদয় দিয়ে করা কাজে অবশ্যই সফল হবেন। চাকরিজীবীদের জন্যও আয়ের নতুন উৎস হতে পারে।

 

Advertisement