scorecardresearch
 

Shiva Blessed Zodiacs- Sawan Lucky Rashi: শ্রাবণে তৈরি হচ্ছে সর্বার্থ সিদ্ধি যোগ, শিবের কৃপায় ৪ রাশির বাম্পার সময়

Shiva- Sawan Month: বিশ্বাস করা হয় যে, শ্রাবণের সোমবার উপবাস পালন করলে কাঙ্খিত ফল পাওয়া যায়। এর পাশাপাশি এই পবিত্র মাসে শিবের আরাধনা করলে অশুভ যোগের বিনাশ হয়। 

Advertisement
দেবাদিদেব মহাদেব দেবাদিদেব মহাদেব

দেবাদিদেব শিবের প্রিয় মাস শ্রাবণ আসতে চলছে। ১৬ জুলাই থেকে শুরু হচ্ছে পবিত্র শ্রাবণ মাস। এই মাসে যারা ভক্তি মনে শিবের উপাসনা করেন, তাদের মনোবাঞ্ছা পূরণ হয়। এজন্যে ভোলেনাথের পুজো করেন ভক্তরা। বিশ্বাস করা হয় যে, শ্রাবণের সোমবার উপবাস পালন করলে কাঙ্খিত ফল পাওয়া যায়। এর পাশাপাশি এই পবিত্র মাসে শিবের আরাধনা করলে অশুভ যোগের বিনাশ হয়। 

এবছরের শ্রাবণে সর্বার্থ সিদ্ধি যোগ তৈরি হচ্ছে।  যা, কিছু রাশির জন্য শুভ বলে মনে করছেন জ্যোতিষীরা। এই যোগের ফলে কিছুর রাশির জাতক- জাতিকাদের উপর ভগবান শিবের আশীর্বাদ থাকবে। জানুন কাদের শুভ সময়। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মিথুন রাশির জাতকদের জন্য শুভ সময় শুরু হবে শ্রাবণের দ্বিতীয় সোমবার থেকে। ভোলেনাথের কৃপায় অর্থলাভ হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আয় বাড়বে। সব সমস্যার সমাধান হবে।

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সিংহ রাশির জাতক জাতিকারা শ্রাবণ মাসে লাভবান হবেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। অর্থ সংক্রান্ত সমস্যার অবসান হবে। কোনও ভাল খবর পেতে পারেন। ভাগ্য আপনার কর্মজীবনে উজ্জ্বল হবে।

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

এবছরের শ্রাবণ মাস কন্যা রাশির জন্য শুভ বলে মনে করা হয়। নতুন চাকরি পেতে পারেন। আপনি সাফল্য অর্জন করতে পারেন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। আপনি যত বেশি পরিশ্রম করবেন, তত বেশি লাভবান হবেন।

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

শ্রাবণের দ্বিতীয় সোমবার থেকে তুলা রাশির জন্য শুভ বলে মনে করা হয়। দাম্পত্য জীবনও ভাল কাটবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। বিনিয়োগ থেকেও লাভ পেতে পারেন।

Advertisement

এবছর শ্রাবণ মাসে মোট চারটি সোমবার পড়েছে

* ২২ জুলাই (৬ শ্রাবণ) - প্রথম সোমবার

* ২৯ জুলাই (১৩ শ্রাবণ)- দ্বিতীয় সোমবার

* ৫ অগাস্ট (২০ শ্রাবণ)- তৃতীয় সোমবার

* ১২ অগাস্ট (২৭ শ্রাবণ) চতুর্থ সোমবার 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement