scorecardresearch
 

Shkura Ashlesha Nakshatra Gochar: অশ্লেষা নক্ষত্রে শুক্রের গোচরে ৩ রাশি ধনবান, দেবী লক্ষ্মীর কৃপায় সম্পদের বৃষ্টি

সম্পদের দাতা শুক্র বর্তমানে কর্কট রাশিতে অবস্থান করছে এবং ৩১ জুলাই ২০২৪ পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। জ্যোতিষশাস্ত্রে শুক্রকে ধন, সম্পদ, সুখ, খ্যাতি, গৌরব এবং সুখী দাম্পত্য জীবনের কারক বলে মনে করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে কুণ্ডলীতে শুক্রের অবস্থান শক্তিশালী হলে সেই ব্যক্তিকে জীবনে কোনো ধরনের সমস্যার সম্মুখীন হতে হয় না এবং স্বাচ্ছন্দ্যে জীবনযাপন করেন।

Advertisement
শুক্র গোচর শুক্র গোচর

Shukra Nakshtra Parivartan July 2024 Rashifal : সম্পদের দাতা শুক্র বর্তমানে কর্কট রাশিতে অবস্থান করছে এবং ৩১ জুলাই ২০২৪ পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। জ্যোতিষশাস্ত্রে শুক্রকে ধন, সম্পদ, সুখ, খ্যাতি, গৌরব এবং সুখী দাম্পত্য জীবনের কারক বলে মনে করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে কুণ্ডলীতে শুক্রের অবস্থান শক্তিশালী হলে সেই ব্যক্তিকে জীবনে কোনো ধরনের সমস্যার সম্মুখীন হতে হয় না এবং স্বাচ্ছন্দ্যে জীবনযাপন করেন। একই সময়ে, দুর্বল শুক্রের কারণে, একজন ব্যক্তির জীবন সমস্যায় ঘেরা থাকে।

সুখ ও সমৃদ্ধির দাতা শুক্র পুষ্য নক্ষত্র ছেড়ে অশ্লেষা নক্ষত্রে প্রবেশ করতে চলেছেন ২০ জুলাই, ২০২৪ সন্ধে ৬টা ৩০-এ। শুক্র অশ্লেষা নক্ষত্রে গোচর কিছু রাশিচক্রের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, শুক্র রাশির পরিবর্তনের সঙ্গে সঙ্গে কিছু রাশি খুব শুভ ফল পাবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন এবং প্রতিটি কাজ ইতিবাচক ফলাফল পেতে শুরু করবে। জানুন শুক্র গ্রহের কারণে কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্য পরিবর্তন হবে।

কন্যা রাশি
শুক্র রাশির পরিবর্তনের কারণে কন্যা রাশির জাতক জাতিকারা শুভ ফল পেতে পারেন। এই সময়ে আপনি জীবনের সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। ব্যবসায়িক পরিস্থিতি শক্তিশালী হবে। খারাপ কাজ করা শুরু হবে। সন্তানদের দিক থেকে ভালো খবর পাবেন। দাম্পত্য জীবনে সুখের পরিবেশ থাকবে। সম্পর্কের সমস্যা দূর হবে। কোনও ধর্মীয় স্থানে ভ্রমণের সুযোগ আসবে।

আরও পড়ুন

ধনু রাশি
অশ্লেষা নক্ষত্রে শুক্রের গোচর ধনু রাশির মানুষের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আনবে। আর্থিক লাভের নতুন সুযোগ আসবে। ব্যবসায় লাভ হবে। বস্তুগত আরাম বাড়বে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। থাকবে আকর্ষণের কেন্দ্রবিন্দু। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। আয়ের নতুন উৎস থেকে অর্থ আসবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

Advertisement

কুম্ভ রাশি
শুক্রের যাত্রা কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। ভাই-বোনের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। পৈতৃক সম্পত্তির উত্তরাধিকারী হবে। সম্পত্তি সংক্রান্ত চলমান আইনি বিবাদ থেকে মুক্তি পাবেন। স্বাস্থ্যেরও উন্নতি হবে। ব্যয় নিয়ন্ত্রণ করা হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির যথেষ্ট সুযোগ থাকবে।

Advertisement