scorecardresearch
 

Shukra Gochar 2022 Bad Effects : বছরের শেষ শুক্র গোচর, তছনছ হতে পারে ৪ রাশির জীবন

বছরের শেষে ২৯ ডিসেম্বর মকর রাশিতে (Makar Rashi) গোচর করবে শুক্র (Venus Transit 2022)। সেখানে ইতিমধ্যেই বসে রয়েছেন শনিদেব। ফলে সেখানে মিলন হতে চলেছে শুক্র ও শনির (Saturn)। বছরের শেষ এই গোচরের ফলে চারটি রাশির জাতক জাতিকাদের জীবনে ব্যাপক খারাপ সময় আসার আশঙ্কা রয়েছে। যার জেরে ওইসব রাশির জাতক-জাতিকাদের এই সময় সাবধানে থাকতে হবে। জেনে নেওয়া যাক ওই ৪ রাশি কোনগুলি।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মকরে যাচ্ছে শুক্র
  • ২৯ তারিখ গোচর
  • ৪ রাশির অশুভ সময়

শুক্রকে সুখ-স্বাচ্ছন্দ্যের কারক গ্রহ ধরা হয়। অন্যান্য গ্রহের মতো শুক্রেরও নির্দিষ্ট সময় অন্তর গোচর (Shukra Gochar 2022) হয়। এর ফলে কিছু রাশি শুভ ফল পায়। অন্যদিকে কিছু রাশি পায় অশুভ ফল। এবার বছরের শেষে ২৯ ডিসেম্বর মকর রাশিতে (Makar Rashi) গোচর করবে শুক্র (Venus Transit 2022)। সেখানে ইতিমধ্যেই বসে রয়েছেন শনিদেব। ফলে সেখানে মিলন হতে চলেছে শুক্র ও শনির (Saturn)। বছরের শেষ এই গোচরের ফলে চারটি রাশির জাতক জাতিকাদের জীবনে ব্যাপক খারাপ সময় আসার আশঙ্কা রয়েছে। যার জেরে ওইসব রাশির জাতক-জাতিকাদের এই সময় সাবধানে থাকতে হবে। জেনে নেওয়া যাক ওই ৪ রাশি কোনগুলি।

কন্যা রাশি (Virgo) - মকর রাশিতে শুক্রের গমন কন্যা রাশির জাতকদের অসুবিধা বাড়াতে চলেছে। এই সময়ে, শত্রুদের থেকে বিশেষ সতর্কতা প্রয়োজন। শুধু তাই নয়, দুর্ঘটনা থেকেও সতর্ক থাকতে হবে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের অর্থনৈতিক সুবিধার জন্য কোনও ধরনের অনৈতিক ও বেআইনি কাজ করা থেকে বিরত থাকতে হবে। কারণ এমনটা করলে ফল খারাপ হতে পারে।

তুলা রাশি (Libra) - বছরের শেষ দিকে শুক্রের এই গোচর তুলা রাশির জাতক জাতিকাদেরও অসুবিধা বাড়াবে। অজানা কোনও জায়গা থেকে কেনাকাটা করবেন না। তাতে ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। এই সময়ে কেনা জিনিস কোনও কাজেও লাগবে না, ফলে শুধুশুধু টাকা নষ্ট হবে।

মকর রাশি (Capricorn) - আগামী ২৯ ডিসেম্বর মকর রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের জন্য শুক্রের ট্রানজিট হতাশাজনক হতে চলেছে। ভাইবোনের সঙ্গে সম্পর্ক তিক্ত হতে পারে। তবে ঘাবড়াবেন না। সেগুলি সময়ের সঙ্গে সঙ্গে ভালও হয়েও যেতে পারে। টাকা-পয়সা সংক্রান্ত বিষয়ে এই সময়ে সম্পর্কে মধ্যে দূরত্ব তৈরি হতে পারে। তবে ধৈর্য ধরে কাজ করলে সব ঠিক হয়ে যাবে।

Advertisement

মীন রাশি (Pisces) - এই রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের গোচর চ্যালেঞ্জিং হতে চলেছে। এই সময়ে কিছু খারাপ ফলাফলের সম্মুখীন হতে পারে। স্বাস্থ্যের দিক থেকেও এই সময়টায় বিশেষ সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। পেট সংক্রান্ত রোগও আপনাকে সমস্যায় ফেলতে পারে।

আরও পড়ুন - ২০২৩-এর প্রথম দিনেই ৩ চমৎকার যোগ, শনি-বৃহস্পতির কৃপায় কেটে যাবে সব বাধা


 

Advertisement