scorecardresearch
 

Shukra Gochar 2022: আজই অবস্থান বদল শুক্রের, বড় পরিবর্তন আসছে এই ৪ রাশিতে

Shukra Gochar 2022: শুক্র গ্রহকে (Shukra Gochar 2022) বৃষ ও তুলা রাশির অধিপতি বলে মনে করা হয়। শুক্র ২৪ সেপ্টেম্বর রাত ৮টা ৫১ মিনিটে কন্যা রাশিতে পাড়ি দেবে। এই ট্রানজিট কিছু রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলবে। জেনে নিন কোন কোন রাশিতে এই ট্রানজিটের প্রভাব পড়বে। 

শুক্র গোচর। প্রতীকী ছবি শুক্র গোচর। প্রতীকী ছবি
হাইলাইটস
  • আজই অবস্থান বদল শুক্রের
  • বড় পরিবর্তন আসছে এই ৩ রাশিতে
  • জানুন বিস্তারিত তথ্য

Shukra Gochar 2022: শুক্র রাশি পরিবর্তনের জ্যোতিষশাস্ত্রে বিশেষ গুরুত্ব রয়েছে। কথিত আছে যে শুক্রকে সুখ, ধন, সম্পদ, ঐশ্বর্য ও জাঁকজমক ইত্যাদির কারক বলে মনে করা হয়। শুক্র গ্রহকে (Shukra Gochar 2022) বৃষ ও তুলা রাশির অধিপতি বলে মনে করা হয়। শুক্র ২৪ সেপ্টেম্বর রাত ৮টা ৫১ মিনিটে কন্যা রাশিতে পাড়ি দেবে। এই ট্রানজিট কিছু রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলবে। জেনে নিন কোন কোন রাশিতে এই ট্রানজিটের প্রভাব পড়বে। 

বৃষ রাশি (Taurus)
শুক্রকে বৃষ রাশির অধিপতি (Shukra Gochar 2022) মনে করা হয়। এমন পরিস্থিতিতে শুক্র রাশিচক্রের পরিবর্তন এই রাশির জাতক এবং জাতিকাদের জন্য উপকারী প্রমাণিত হতে চলেছে। এই সময়ে আপনি পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। এছাড়াও আপনি অনেক সম্মান পাবেন।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক এবং জাতিকারা এই ট্রানজিট থেকে ব্যাপকভাবে উপকৃত হতে চলেছেন। এই রাশির জাতক জাতিকাদের অর্থের কোনো অভাব হবে না। একই সঙ্গে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। চাকরিতে ভালো করবে। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে। কর্মজীবনে আপনি অনেক সুবিধা পাবেন। ভ্রমণ করা হবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা ব্যবসায় লাভবান হবেন। ধার দেওয়া টাকা ফেরত পাবেন। এই রাশির মানুষদের ফিরোজা পাথর পরা উচিত। এই রত্নটি পরা খুব ভাগ্যবান বলে প্রমাণিত হয়।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুক্র ট্রানজিট শুভ প্রমাণিত হতে পারে। এই সময়ে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা সুখবর পেতে পারেন। আর্থিক জীবনে অগ্রগতি হতে পারে। দীর্ঘদিন আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। আপনি জীবনে সমস্যা থেকে মুক্তি পাবেন। আত্মসম্মান বাড়বে।

এই প্রতিবেদন বিশ্বাস এবং তথ্য ভিত্তিতে লেখা। আজ তক বাংলা এর কোনও তথ্য নিশ্চিত করে না।