scorecardresearch
 

Shukra Gochar 2022 Unlucky Zodiac Sign : মিলন হচ্ছে শুক্র-শনির , ২০২৩-এর শুরুতেই সঙ্কটের কালো মেঘ ৪ রাশির জীবনে

শুক্র গ্রহের রাশি পরিবর্তন কিছু মানুষের জীবনে শুভ পরিবর্তন নিয়ে আসে। আবার কারও কারও জন্য নিয়ে আসে সঙ্কটপূর্ণ সময়। সেক্ষেত্রে শুক্রের এই ট্রানজিটের (Shukra Gochar 2022) কারণে নতুন বছরে ৪টি রাশির উপরে সমস্যার মেঘ ঘোরাফেরা করবে। আসুন জেনে নেওয়া যাক সেই ৪টি রাশি কোনগুলি।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কয়েকদিন পরেই শুক্রের গোচর
  • প্রবেশ করবে মকরে
  • ৪ রাশির খারাপ সময়

আগামী ২৯শে ডিসেম্বর মকর রাশিতে (Makar Rashi) গোচর করতে চলেছে শুক্র (Venus Transit 2022)। শনিদেব ইতিমধ্যেই ওই রাশিতে রয়েছেন। তিনি আগামী বছরের ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে (Kumbh Rashi) ট্রানজিট করবেন। জ্যোতিষ বলছে, শুক্র গ্রহের রাশি পরিবর্তন কিছু মানুষের জীবনে শুভ পরিবর্তন নিয়ে আসে। আবার কারও কারও জন্য নিয়ে আসে সঙ্কটপূর্ণ সময়। সেক্ষেত্রে শুক্রের এই ট্রানজিটের (Shukra Gochar 2022) কারণে নতুন বছরে ৪টি রাশির উপরে সমস্যার মেঘ ঘোরাফেরা করবে। আসুন জেনে নেওয়া যাক সেই ৪টি রাশি কোনগুলি।

স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়বে
মীন রাশি (Pisces) : বছরের শেষ শুক্রের গোচর এই রাশির জন্য অনেক ধরণের সংকট নিয়ে আসছে। স্বাস্থ্যের দিক থেকে সমস্যা বাড়বে। জাতক ও তাঁর পত্নীর শরীরে রোগ বাসা বাঁধতে পারে। পেট সংক্রান্ত সমস্যা বিশেষভাবে বিড়ম্বনায় ফেলতে পারে। জীবনে অর্থ লাভের সুযোগ আসবে, কিন্তু কোনও না কোনও কারণে তা হাতছাড়া হতে পারে।

টাকা নিয়ে বিবাদ
মকর  রাশি (Capricorn) :
শুক্রের এই রাশি পরিবর্তন মকর রাশির জাতক জাতিকাদেরও সমস্যা বাড়িয়ে তুলবে। বাড়িতে ঝগড়া বিবাদ হতে পারে। আর্থিক কারণে ভাইবোনেদের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। চাকরিতেও বিপত্তির সম্মুখীন হতে পারেন। তবে কোনও ক্ষেত্রেই বিচলিত হবে না। বরং শান্ত থেকে সমস্যা সমাধানের চেষ্টা করুন।

রাস্তায় সাবধানে চলাফেরা করুন
কন্যা রাশি (Virgo) :
শুক্রের গোচরে এই রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে। সামান্য লাভের জন্য কোনও প্রকার অনৈতিক বা অবৈধ কাজ করা থেকে বিরত থাকুন। রাস্তায় গাড়ি চালানোর সময় পূর্ণ সতর্কতা অবলম্বন করুন। কারণ দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। প্রতিদ্বন্দ্বীদের থেকে সাবধান থাকুন। তারা আপনাকে কৌশলে ফাঁসানোর চেষ্টা করতে পারে।

অজানা জায়গা থেকে পণ্য কিনবেন না
তুলা রাশি (Libra) :
এই বছরের শেষ শুক্রের ট্রানজিট তুলা রাশিকেও প্রভাবিত করবে। ভুল করেও কোনও অজানা জায়গা থেকে কোনও কিছু কিনবেন না। তাতে ঝামেলায় পড়তে পারেন। কারণ সস্তায় কেনা জিনিসগুলি কোনও কাজে আসবে না, শুধু শুধুই টাকাটা নষ্ট হবে না। 

Advertisement

আরও পড়ুন - চলতি সপ্তাহে ফের ঘূর্ণাবর্তের ভ্রূকুটি, বড়দিনে ঠান্ডা থাকবে?

 

Advertisement