scorecardresearch
 

Shukra Gochar 2023 In Mesh Rashi : দোলের পরেই মেষে গোচর শুক্রর, ৫ রাশির লাগতে পারে জ্যাকপট

আগামী ১২ই মার্চ মেষ রাশিতে পৌঁছাবে শুক্র। রাহু ইতিমধ্যেই এই রাশিতে বিরাজ করছে। দোলের পরে, শুক্র (Shukra Gochar 2023) যখন মেষ রাশিতে প্রবেশ করবে, তখন বেশকিছু রাশির জাতক জাতিকারাই দারুণ সুবিধা পাবেন। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতিক জাতিকারা হতে চলেছেন লাভবান।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শুক্র যাচ্ছে মেষে
  • দোলের পরেই গোচর
  • ৫ রাশির মালামালের সম্ভাবনা

সুখ এবং বিলাসের কারক গ্রহ শুক্র শীঘ্রই মেষ রাশিতে (Mesh Rashi) প্রবেশ করতে চলেছে। আগামী ১২ই মার্চ মেষ রাশিতে পৌঁছাবে। রাহু ইতিমধ্যেই এই রাশিতে বিরাজ করছে। দোলের পরে, শুক্র (Shukra Gochar 2023) যখন মেষ রাশিতে প্রবেশ করবে, তখন বেশকিছু রাশির জাতক জাতিকারাই দারুণ সুবিধা পাবেন। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতিক জাতিকারা হতে চলেছেন লাভবান।

মেষ রাশি (Aries)
শুক্র মেষ রাশিতে গোচর করবে। ফলে রাশির জাতক জাতিকারা প্রচুর সুবিধা পাবেন। ব্যক্তিত্বেও পরিবর্তন লক্ষ্য করা যায়। বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। প্রেমের সম্পর্কও ভালও থাকবে। বিবাহিতরা সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। দম্পতিরদের মধ্যে অটুট ভালবাসা মধ্যে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্যও শুক্র শুভ ফল বয়ে আনবে এই গোচর। নতুন মানুষদের সঙ্গে ওঠাবসা শুরু হবে, যার থেকে ভবিষ্যতে সাহায্য পাওয়া যাবে। সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। শুক্রের এই গোচর শিক্ষার্থীদের জন্যও চমৎকার হতে চলেছে।

সিংহ রাশি (Leo)
শুক্রের গমন সিংহ রাশির জাতকদের সুবিধা দেবে। এই গোচর বিবাহিতদের জন্য বিশেষভাবে উপকারী হবে। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করতে চান, তাহলে এই সময়টি উপকারী হিসেবে প্রমাণিত হবে। আপনাকে দূরে ভ্রমণও করতে হতে পারে। চাকরি খুঁজছেন এমন ব্যক্তিরা সুযোগ পেতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র খুব শুভ প্রমাণিত হবে। বিশেষ করে ছাত্র শ্রেণীর জন্য এই সময়টা খুবই চমৎকার হবে। বিবাহিতদের জন্য সুখবর আসতে পারে। পুরনো কোনও বিবাদ চললে সেটাও মিটে যাবে। অর্থের সমস্যাও শেষ হবে। বিভিন্ন উপায়ে অর্থ উপার্জনে সাফল্য আসবে। চাকরিজীবীরা এই সময়ে পদোন্নতি পেতে পারেন।

Advertisement

মীন রাশি (Pisces)
শুক্র মীন রাশির জাতকদের আশীর্বাদ প্রদান করবে। এই সময়ে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। শ্বশুরবাড়ির সঙ্গেও সম্পর্ক ভাল থাকবে। আপনি মানুষকে নিজের দিকে আকৃষ্ট করতে সক্ষম হবেন।
 

আরও পড়ুন - সকালে চা-বিস্কুট আসলে 'বিষ'? খালি পেটে যে ৫ পানীয় নিরোগ রাখে

 

Advertisement