scorecardresearch
 

Mangal Shukra Surya Gochar 2023 : মঙ্গল-শুক্র-সূর্যের ত্রিমুখী গোচর, এই ৪ রাশির সাফল্য ধরা দিল বলে...

গত ১২ মার্চ শুক্র (Shukra Gochar 2023) মীন রাশিতে প্রবেশ করেছে এবং ১৩ মার্চ মিথুন রাশিতে গোচর করেছে মঙ্গল (Mangal Gochar 2023)। অন্যদিকে, ১৫ মার্চ অর্থাৎ আজ মীন রাশিতে প্রবেশ সূর্যদেবের (Surya Gochar 2023)। এমন পরিস্থিতিতে, গ্রহগুলির গোচরের কারণে মাসটি কয়েকটি রাশির জন্য খুবই চমৎকার হতে চলেছে। চলুন শুক্র ও মঙ্গলের গোচরে কোন কোন রাশির সোনালি দিন আসতে চলেছে জেনে নেওয়া যাক। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ৩ বড় গ্রহের গোচর
  • রাশিফলে গুরুতর প্রভাব
  • ৪ রাশিতে সুফল

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে নিজের রাশি পরিবর্তন করে। সমস্ত রাশির জাতক জাতিকাদের জীবনে এর শুভ ও অশুভ প্রভাব দেখা যায়। গত ১২ মার্চ শুক্র (Shukra Gochar 2023) মীন রাশিতে প্রবেশ করেছে এবং ১৩ মার্চ মিথুন রাশিতে গোচর করেছে মঙ্গল (Mangal Gochar 2023)। অন্যদিকে, ১৫ মার্চ অর্থাৎ আজ মীন রাশিতে প্রবেশ সূর্যদেবের (Surya Gochar 2023)। এমন পরিস্থিতিতে, গ্রহগুলির গোচরের কারণে মাসটি কয়েকটি রাশির জন্য খুবই চমৎকার হতে চলেছে। চলুন শুক্র ও মঙ্গলের গোচরে কোন কোন রাশির সোনালি দিন আসতে চলেছে জেনে নেওয়া যাক। 

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, বড় কোনও গ্রহের স্থানান্তরের প্রভাব সমস্ত রাশির জীবনেই দেখা যায়। তবে কিছু রাশির জাতকরা এর থেকে বিশেষ সুবিধা পান। এই গোচরের ফলে মেষ রাশির জাতক জাতিকাদের জীবনে অনুকূল প্রভাব দেখা যাবে। পরিবারের সদস্যদের সমর্থন ও সহযোগিতা পাবেন। পরীক্ষায় সফল হবেন। সেই সঙ্গে গাড়ি কেনার স্বপ্নও পূরণ হতে পারে। প্রেম ও দাম্পত্য জীবনে সুখ ও সমৃদ্ধি বজায় থাকবে। আয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে।

বৃষ রাশি (Taurus)
এই সময়ে বৃষ রাশির জাতক জাতিকাদের আয় বাড়বে। মামার কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে। শুধু তাই নয়, সুখের হবে এই রাশির জাতক জাতিকাদের সংসার জীবন। সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন।

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই সময়ে আপনার আত্মবিশ্বাস বাড়তে পারে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। শান্তি ও সুখের অনুভূতি বাড়বে। পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

বৃশ্চিক রাশি (Scorpio)
এই সময়ে, শান্তি এবং সুখের অনুভূতি হবে। চাকরিজীবীদের সহযোগিতা পাবেন। উন্নতির পথ খুলবে এবং সম্পদ বৃদ্ধির পূর্ণ সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সহযোগিতা পাবেন। আর কর্ম ও সংসাদ জীবনে আনন্দ থাকায় মন মেজাজও ফুরফুরে থাকবে। 

Advertisement

আরও পড়ুন - উচ্চ মাধ্যমিকে বাংলা প্রশ্ন নিয়ে বিতর্ক, দেখুন তো এগুলির উত্তর পারেন কি না?

 

Advertisement