scorecardresearch
 

Good Luck Zodiac till December: সহায় সম্পদের দাতা শুক্র, ডিসেম্বর পর্যন্ত কোটিপতি হওয়ার যোগ ৩ রাশির

Shukra Gochar 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রকে সুখ এবং বস্তুগত আনন্দে কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। কোষ্ঠীতে এর উপস্থিতি ব্যক্তিকে বিলাসবহুল জীবন প্রদান করে। ডিসেম্বর পর্যন্ত, এই সময়টি শুক্র গোচরের কারণে কিছু রাশির জন্য আশীর্বাদের মতো হতে চলেছে।

Advertisement
 ডিসেম্বর পর্যন্ত  সুসময় ৩ রাশির ডিসেম্বর পর্যন্ত সুসময় ৩ রাশির

Venus Transit 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের উদয় এবং অস্ত যাওয়া সমস্ত অর্থাৎ ১২টি রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে। ৪ সেপ্টেম্বর শুক্র কর্কট রাশিতে মার্গী হয়েছে। শুক্রের এই সরাসরি গতিবিধির প্রভাব সব রাশির মানুষের জীবনে দেখা যাবে। এটি মানুষের জীবনে ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলবে। প্রসঙ্গত শুক্রকে সম্পদ, সমৃদ্ধি, বস্তুগত সুখ এবং বিলাসের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে শুক্রের মার্গী হওয়ার কারণে ৩টি রাশি রয়েছে যারা  বিশেষ সুবিধা পাবে। 

তুলা রাশি (Libra)
জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্রের মার্গী হওয়ার কারণে তুলা রাশির জাতকরা অনুকূল ফল পাবেন। এই সময়ে আয় বৃদ্ধির লক্ষণ রয়েছে। এছাড়াও, ব্যক্তির সমস্ত ইচ্ছা পূরণ হবে। আপনি যদি এই সময়ে নতুন কাজ করার কথা ভাবছেন তবে এই সময়ে আপনি সাফল্য পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা নতুন কাজের অফার পেতে পারেন।  

মিথুন রাশি (Gemini)
শুক্রের মার্গী  হওয়ার কারণে মিথুন রাশির জাতকরা শুভ ফল পাবেন। এই সময়ের মধ্যে, অর্থ লাভের সম্ভাবনা দৃশ্যমান। এসব মানুষের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। সেই সঙ্গে আর্থিক সমস্যা কাটিয়ে উঠতেও সাহায্য করবে। পৈতৃক সম্পত্তিতে লাভের সম্ভাবনা রয়েছে। এমন অবস্থায় ব্যক্তি তার পরিশ্রমের পূর্ণ ফল পাবে। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্রের সোজা চালের  কারণে কন্যা রাশির জাতকরা বিশেষ ফল পাবেন। এমন পরিস্থিতিতে একজন ব্যক্তির আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এছাড়া আয়ের নতুন উৎসও পাওয়া যাবে। ব্যক্তির আর্থিক অবস্থার উন্নতি হবে। এই সময়টি ব্যবসায়ী শ্রেণীর জন্যও অনুকূল হবে। এই সময়ে, অতীতে করা বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা রয়েছে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

Advertisement