scorecardresearch
 

Guru Shukra Yuti Effects : ফেব্রুয়ারিতেই বৃহস্পতি-শুক্রের মহামিলন, ব্যাঙ্ক ব্যালেন্স বাড়ার সম্ভাবনা ৩ রাশির

যখন শুক্র গোচর করে (Shukra Gochar 2023), তখন ১২টি রাশির জাতক জাতিকাদের জীবনই প্রভাবিত হয়। কারও জীবনে এর শুভ প্রভাব পড়ে, আবার কারও জীবনে পড়ে অশুভ প্রভাব।  আগামী মাসের ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে (Meen Rashi) প্রবেশ করবে শুক্র। মীন রাশিতে শুক্রের গোচর (Venus Transit 2023) কয়েকটি রাশির জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। আর শুধু তাই নয়, এই সময় বৃহস্পতির সঙ্গে শুক্রের একটি যোগও তৈরি হচ্ছে। তাহলে জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকারা এই সময় সুবিধা পাবেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সামনের মাসে শুক্র গোচর
  • মিলন হবে বৃহস্পতির সঙ্গে
  • দারুণ সময় আসছে ৩ রাশির

জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। শুক্রকে সম্পদ, জাঁকজমক, সুখ, ঐশ্বর্য এবং বিলাসের গ্রহ হিসেবে ধরা হয়। এই পরিস্থিতিতে, যখন শুক্র গোচর করে (Shukra Gochar 2023), তখন ১২টি রাশির জাতক জাতিকাদের জীবনই প্রভাবিত হয়। কারও জীবনে এর শুভ প্রভাব পড়ে, আবার কারও জীবনে পড়ে অশুভ প্রভাব।  আগামী মাসের ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে (Meen Rashi) প্রবেশ করবে শুক্র। মীন রাশিতে শুক্রের গোচর (Venus Transit 2023) কয়েকটি রাশির জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। আর শুধু তাই নয়, এই সময় বৃহস্পতির সঙ্গে শুক্রের একটি যোগও তৈরি হচ্ছে। তাহলে জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকারা এই সময় সুবিধা পাবেন।

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে শুক্রের মীন রাশিতে গোচরের কারণে মিথুন রাশির জাতক জাতিকারা আকস্মিক ধন লাভ করবেন। মিথুন রাশির জাতক জাতিকাদের দশম ঘরে শুক্রের এই স্থানান্তর ঘটবে। এই সময়ে, মীনের ব্যক্তিদের কর্মক্ষেত্রে উন্নতি হবে। চাকরি বা ব্যবসা করছেন এমন মানুষেরা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন। চাকরিজীবীরা পদোন্নতিও পেতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা তৈরি হচ্ছে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

কন্যা রাশি (Virgo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ১৫ ফেব্রুয়ারি শুক্রের গোচরের কারণে কন্যা রাশির জাতকরাও শুভ ফল পাবেন। কন্যা রাশির জাতক জাতিকাদের সপ্তম ঘরে শুক্রের গোচর ঘটতে চলেছে। এটি তাঁদের ইতিবাচক ফল দেবে। এই মানুষদের বিবাহিত জীবন সুখের হবে। প্রেমের সম্পর্কের উন্নতি হবে। এই সময়ে স্বাস্থ্যেরও উন্নতি হবে। অর্থনৈতিক সমৃদ্ধি আসবে।

তুলা রাশি (Libra)
এই গোচরের ফলে তুলা রাশির জাতক জাতিকাদেরও অত্যন্ত সুবিধা হবে। এই সময়ে তুলার মানুষেরা শত্রুদের হাত থেকে মুক্তি পাবেন। চাকরি ও ব্যবসায় প্রভূত উন্নতির সম্ভাবনা রয়েছে। তুলা রাশির জাতকদের জীবনে হঠাৎ আর্থিক লাভও হতে পারে। চাকরিতে বেতনও বাড়তে পারে। অর্থাৎ অর্থনৈতিক দিক থেকে মজবুত হয়ে উঠতে পারেন তুলা রাশির জাতক জাতিকারা।

Advertisement

আরও পড়ুন - 'বিচার ব্যবস্থার সম্পূর্ণ স্বাধীনতা চাই', কলেজিয়াম ইস্যুতে 'মতলব' দেখছেন মমতা


 

Advertisement