scorecardresearch
 

Mahalaxmi Rajyog 2023 In Meen Rashi Lucky Zodiac : ২০২৩-এ শুক্রের গোচরে মহালক্ষ্মী রাজযোগ, দেবীর আশীর্বাদে ৪ রাশিতে ধনবর্ষা

বছরের শুরুতে শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। পাশাপাশি ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে (Meen Rashi) প্রবেশ করতে চলেছে শুক্র (Shukra Gochar 2023)। এর ফলে মহালক্ষ্মী রাজ যোগের (Mahalaxmi Rajyog 2023) সৃষ্টি হচ্ছে। চলুন জেনে নেওয়া যাক এর ফলে কোন কোন রাশির জাতক জাতিকারা বিশেষভাবে উপকৃত হবেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • আগামী বছর মীনে প্রবেশ শুক্রের
  • তৈরি হবে মহালক্ষ্মী রাজযোগ
  • ৪ রাশির পাবে ভাল ফল

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ তার রাশি পরিবর্তন করে, তার প্রভাব সমগ্র রাশিচক্রে ওপরেই দেখা যায়। ২০২৩ সালেও বেশ কিছু গ্রহ নিজেদের রাশি পরিবর্তন করতে চলেছে। বছরের শুরুতে শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। অন্যদিকে ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে (Meen Rashi) প্রবেশ করতে চলেছে শুক্র (Shukra Gochar 2023)। এর ফলে মহালক্ষ্মী রাজ যোগের (Mahalaxmi Rajyog 2023) সৃষ্টি হচ্ছে। চলুন জেনে নেওয়া যাক এর ফলে কোন কোন রাশির জাতক জাতিকারা বিশেষভাবে উপকৃত হবেন।

মিথুন রাশি (Gemini) - শুক্রের গোচরের (Venus Transit 2023) ফলে মিথুন রাশির জাতক জাতিকাদের কর্মজীবন ও ব্যবসায় লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের  দশম স্থানে মহালক্ষ্মী যোগ তৈরি হচ্ছে। তাই ব্যবসায় সাফল্য পাবেন। আয় বৃদ্ধির সম্ভাবনা তৈরি হচ্ছে। এই সময়ে আপনার কঠোর পরিশ্রম ফল দেবে। আদালতে কোনও মামলা চললে সেখানেও জয়ী হতে পারেন।

কর্কট রাশি (Cancer) - জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্রের গোচরের ফলে মহালক্ষ্মী রাজ যোগ তৈরি হচ্ছে, যা কর্কট রাশির জন্য উপকারী। এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য স্থানে তৈরি হচ্ছে এই রাজ যোগ। এই সময়ে ভাগ্যের উন্নতির সম্ভাবনা রয়েছে। যাঁরা চাকরি খুঁজছেন এই সময়ে তাঁদের ইচ্ছা পূরণ হবে। অন্যদিকে, যদি কোথাও বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে এই সময়ে সন্তোষজনক ফলাফল পাবেন। যাঁরা বিদেশে পড়াশোনা করছেন তাঁদের ইচ্ছাও পূরণ হবে।

কন্যা রাশি (Virgo) - এই রাজ যোগ অর্থনৈতিক এবং বৈবাহিক দৃষ্টিকোণ থেকে কন্যা রাশির জাতকদের জন্য শুভ হবে। কন্যা রাশির জাতক জাতিকাদের কুণ্ডলীতে সপ্তম স্থানে এই যোগ তৈরি হচ্ছে। এই সময়ে আপনি আপনার জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গেও ভাল সময় কাটাতে পারবেন। যদি কারও সঙ্গে অংশীদারিত্বে কাজ করার কথা ভাবেন, তবে এই সময়টি অনুকূল। অবিবাহিতদের সম্পর্কও এই সময়ের মধ্যে চূড়ান্ত হতে পারে।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius) - মহালক্ষ্মী রাজ যোগ এই রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। এই রাশির দ্বিতীয় ঘরে তৈরি হবে রাজ যোগ। ফলে অর্থনৈতিক অবস্থা খুবই মজবুত হবে। আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আকস্মিক লাভ হবে। অন্যদিকে, যদি এই সময়ের মধ্যে কোনও যানবাহন কেনার কথা ভাবেন তবে সেটিও শুভ প্রমাণিত হবে। যাঁরা কথা বলা সংক্রান্ত কাজ করেন, তাঁদের জন্যও সময়য়া শুভ।

আরও পড়ুন - ২০২৩ পড়তেই ৩ শুভ যোগ, এই রাশিগুলির বিপুল ধনপ্রাপ্তির সম্ভাবনা

 

Advertisement