scorecardresearch
 

Malavya Mahapurusha Yoga Lucky Zodiac Sign : শুক্রের গোচরে তৈরি হচ্ছে মালব্য মহাপুরুষ রাজ যোগ, অর্থ-সম্মানে ভরে যাবে ৩ রাশির জীবন

সম্পদ-বিলাস, প্রেম-রোমান্স প্রদানকারী গ্রহ শুক্র আগামী ১৫ ফেব্রুয়ারি ২০২৩-এ তারিখে মীন রাশিতে প্রবেশ করবে (Shukra Gochar 2023)। মীন রাশিতে শুক্রের প্রবেশ মালব্য মহাপুরুষ রাজ যোগ (Malavya Mahapurusha Yoga) তৈরি করবে, যা ৩ রাশির জাতকদের জন্য সম্পদ এবং সমৃদ্ধি আনতে পারে (Venus Transit 2023)। জ্যোতিষশাস্ত্রে মালব্য রাজ যোগকে অত্যন্ত শুভ ও উপকারী হিসেবে উল্লেখ করা হয়েছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, এই যোগের ফলে কোন ৩ রাশির আসতে চলেছে ভাল সময়।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মীনে যাচ্ছে শুক্র
  • তৈরি হবে শুভ যোগ
  • ভাল ফল পাবে ৩ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে নিজের রাশি পরিবর্তন করে। ফেব্রুয়ারী মাসটি গ্রহ নক্ষত্রের বিচারে অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারণ এই মাসের ১৫ তারিখে শুক্র গোচর করছে। সম্পদ-বিলাস, প্রেম-রোমান্স প্রদানকারী গ্রহ শুক্র আগামী ১৫ ফেব্রুয়ারি ২০২৩-এ তারিখে মীন রাশিতে প্রবেশ করবে (Shukra Gochar 2023)। মীন রাশিতে শুক্রের প্রবেশ মালব্য মহাপুরুষ রাজ যোগ (Malavya Mahapurusha Yoga) তৈরি করবে, যা ৩ রাশির জাতকদের জন্য সম্পদ এবং সমৃদ্ধি আনতে পারে (Venus Transit 2023)। জ্যোতিষশাস্ত্রে মালব্য রাজ যোগকে অত্যন্ত শুভ ও উপকারী হিসেবে উল্লেখ করা হয়েছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, এই যোগের ফলে কোন ৩ রাশির আসতে চলেছে ভাল সময়।

মিথুন রাশি (Gemini) : মালব্য রাজ যোগ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য প্রচুর আর্থিক সুবিধা বয়ে আনতে পারে। এই ব্যক্তিরা তাঁদের কাজে সাফল্য পাবেন। ব্যবসা বৃদ্ধি পাবে, দ্রুত অর্থ উপার্জন হবে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। পছন্দের জায়গায় বদলি হতে পারেন। সম্পর্ক ভাল হবে। সঙ্গীর সঙ্গেও ভাল সময় কাটবে। অর্থ ও পারিবারক ক্ষেত্র ভাল থাকায় জাতক জাতিকার মনেও আনন্দ থাকবে। 

কন্যা রাশি (Virgo) : শুক্রের গোচরের ফলে গঠিত মালব্য রাজ যোগ কন্যা রাশির জাতকদের জন্য খুবই উপকারী বলে প্রমাণিত হতে পারে। এই মানুষগুলো শুধু টাকাই রোজগার করবেন না, পাশাপাশি প্রচুর সম্মানও পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। জীবনসঙ্গীর কাছ থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশ সফরেও যেতে পারেন। অর্থাৎ যাঁরা বিদেশে যাওয়ার স্বপ্ন দেখেন, তাঁদের সেই স্বপ্ন এবার পূরণ হতে পারে।

ধনু রাশি (Sagittarius) : শুক্রের রাশি পরিবর্তনে গঠিত মালব্য রাজ যোগ ধনুর জাতিক জাতিকাদের ভাগ্যকে উজ্জ্বল করবে। তাঁদের জীবনে বিলাসিতা বাড়বে। নতুন বাড়ি-গাড়ি বা কোনও মূল্যবান জিনিস কিনতে পারেন। রাজনীতিতে সক্রিয় ব্যক্তিরা বড় পদ, সম্মান পেতে পারেন। স্ট্রেস কেটে যাবে। জীবনে সুখ বাড়বে। অর্থাৎ সব দিক থেকে দেখতে গেলে এই সময়টি ধনু রাশির মানুষদের জন্য ভালই কাটবে। 
 

Advertisement

আরও পড়ুন - সামনের সপ্তাহের শুরুতেই বুধের আশীর্বাদ, ৫ রাশির রাতারাতি খুলতে পারে কপাল

 

Advertisement