scorecardresearch
 

Shukra Gochar 2023: মেষ রাশিতে শুক্রের গমনে ভাগ্য খুলবে এই ৫ রাশির, যে কাজে হাত-তাতেই সাফল্য

শুক্র ১২ মার্চ সকাল ৮টা ১৩ মিনিটে মেষ রাশিতে প্রবেশ (Shukra Gochar 2023) করবে। এর আগে শুক্র ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে প্রবেশ করেছিল।

Advertisement
মেষ রাশিতে শুক্রের গমনে ভাগ্য খুলবে এই ৫ রাশির, যে কাজে হাত-তাতেই সাফল্য মেষ রাশিতে শুক্রের গমনে ভাগ্য খুলবে এই ৫ রাশির, যে কাজে হাত-তাতেই সাফল্য
হাইলাইটস
  • ব্যবসা ও বিনিয়োগে প্রচুর সুবিধা পাবেন
  • অর্থের বৃষ্টি হতে পারে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্রকে (Shukra) সবচেয়ে শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং এতে যে কোনও পরিবর্তন রাশিচক্রের চিহ্নগুলিতে একটি বড় পার্থক্য করে। যদি শুক্রের দশা আপনার জীবনে অনুকূল হয়, তবে জীবনে প্রেম এবং অর্থের প্রচুর বৃষ্টি হয়, অন্যদিকে দশা প্রতিকূল হলে সাফল্য অনেক দূরে চলে যায়। এমন পরিস্থিতিতে, শুক্র গমনের সময় কিছু রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলে, আবার কিছুতে নেতিবাচক অবস্থা শুরু হয়।

জেনে নিন কখন মেষ রাশিতে শুক্রের যাত্রা শুরু হবে

শুক্র ১২ মার্চ সকাল ৮টা ১৩ মিনিটে মেষ রাশিতে প্রবেশ (Shukra Gochar 2023) করবে। এর আগে শুক্র ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে প্রবেশ করেছিল। রাহু ইতিমধ্যেই মেষ রাশিতে বসে আছে এবং শুক্র এখন এতে প্রবেশ করবে, তখন এমন একটি সংমিশ্রণ তৈরি হবে যা কিছু রাশিচক্রের চিহ্নগুলিকে অন্যদের থেকে বেশি উপকৃত করবে। আসুন দেখে নেওয়া যাক সেই ৫টি রাশি কারা, যারা মেষ রাশিতে শুক্রের গমনে (venus transit in aries) সবচেয়ে বেশি লাভবান হতে চলেছে।

আরও পড়ুন: Mangal Gochar 2023: প্রায় আড়াই মাস মিথুন রাশিতে থাকবে মঙ্গল, এই ৩ রাশির বিপুল ধন-সম্পদ বৃদ্ধির সম্ভাবনা

মেষ

শুক্র মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে, যার অর্থ এই রাশির জাতকরা সবচেয়ে বেশি লাভবান হবেন। শুক্রের গমনের কারণে মেষ রাশির জাতক জাতিকাদের ব্যক্তিত্বে পরিবর্তন আসতে পারে, তখন আত্মীয়স্বজন ও পরিচিতজনের পূর্ণ সমর্থন থাকবে। প্রেমের সম্পর্কের দৃঢ়তা থাকলে জীবনসঙ্গীর থেকে পূর্ণ সহযোগিতা পাওয়া যাবে। মেষ রাশির জাতক জাতিকারা ব্যবসা ও বিনিয়োগে প্রচুর সুবিধা পাবেন এবং এই ব্যক্তিদের উপর অর্থের বৃষ্টি হতে পারে।

Advertisement

মিথুন

শুক্র গ্রহ থেকে যাঁরা সবথেকে বেশি লাভবান হন তাঁদের মধ্যে দ্বিতীয় নাম হল মিথুন রাশির জাতক-জাতিকারা, যারা এই সময়ে নতুন মানুষের সঙ্গে দেখা করবেন এবং ভাল সম্পর্ক তাঁদের ভবিষ্যৎ উন্নত করবে। শুক্র গ্রহ কর্মজীবনে সুসংবাদ বয়ে আনতে পারে। অন্যদিকে সন্তানেরা পরীক্ষা ও শিক্ষাক্ষেত্রে সাফল্য পাবে। চাকরি-পেশা ও ব্যবসার সঙ্গে যুক্তদের টাকা পাওয়ার কাকতালীয় প্রবণতা বাড়ছে।

সিংহ

সিংহ রাশির জাতক-জাতিকারা শুক্র গ্রহ থেকেও অনেক সুবিধা পেতে চলেছেন, বিশেষ করে যারা বিবাহিত। সিংহ রাশির জাতক জাতিকারা যদি এই সময়ের মধ্যে কোনও নতুন কাজ শুরু করেন তাহলে ১০০ শতাংশ সাফল্যের সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি রয়েছে বিদেশ ভ্রমণের সুযোগ। যারা চাকরি খুঁজছেন তাঁরা প্রত্যাশার চেয়ে ভাল চাকরি পেতে পারেন, অন্যদিকে পরিবারের কাছ থেকে পূর্ণ সমর্থন পাওয়ার আশা রয়েছে।

Advertisement