scorecardresearch
 

Shukra Gochar 2023: চারদিন পরই এই ৪ রাশির সিন্দুক ভরিয়ে দেবেন শুক্র, টাকা গুনতে মেশিন লাগবে

Dhan Raj Yog Lucky Zodiac: আগামী ৩০ মে শুক্র গ্রহ কর্কট রাশিতে পাড়ি দিচ্ছে। শুক্র তাঁর বন্ধু বুধের রাশিচক্র ত্যাগ করে চন্দ্রের কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে। শুক্র কর্কট রাশিতে প্রবেশ করলেই ধন রাজযোগ তৈরি হবে।

Advertisement
শুক্রের গোচরে ধন রাজযোগ শুক্রের গোচরে ধন রাজযোগ
হাইলাইটস
  • আগামী ৩০ মে শুক্র গ্রহ কর্কট রাশিতে পাড়ি দিচ্ছে
  • এই ট্রানজিট সন্ধ্যা ৭টা ৩৯ মিনিটে ঘটবে

Dhan Raj Yog Lucky Zodiac: আগামী ৩০ মে শুক্র গ্রহ কর্কট রাশিতে পাড়ি দিচ্ছে। এই ট্রানজিট সন্ধ্যা ৭টা ৩৯ মিনিটে ঘটবে। শুক্র তাঁর বন্ধু বুধের রাশিচক্র ত্যাগ করে চন্দ্রের কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে। শুক্র কর্কট রাশিতে প্রবেশ করলেই ধন রাজযোগ তৈরি হবে। শুক্রকে প্রেম, সম্পর্ক, সৌন্দর্য এবং আনন্দের কারক বলে মনে করা হয়। এই গ্রহের শুভ অবস্থান জীবনে শুভ ফল দেয়। অন্যদিকে শুক্রের অবস্থা খারাপ হলে একজন মানুষকে অনেক উত্থান-পতনের সম্মুখীন হতে হয়। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা শুক্রের এই যাত্রায় লাভবান হতে চলেছেন।

মেষ রাশি

এই রাশির জাতক জাতিকাদের চতুর্থ ঘরে শুক্রের এই স্থানান্তর ঘটতে চলেছে। এই সময়ে পরিবারে শান্তির পরিবেশ থাকবে। পরিবারের স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যরা আপনাকে সমর্থন করবে। প্রতিটি কাজে অগ্রগতি হবে। বিবাহিতদের জন্য এই ট্রানজিট শুভ হতে চলেছে। অর্থ লাভ হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনাও থাকতে পারে। তাড়াহুড়ো করে ভুল সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। নিজেকে শক্ত রাখুন। স্বাস্থ্য ভাল থাকবে। আপনি অর্থ বিনিয়োগ করবেন এবং আপনি পৈতৃক সম্পত্তি থেকেও সুবিধা পাবেন।

আরও পড়ুন: June 2023 Lucky Zodiac Sign: এই ৫ রাশি জুন মাসে চাকরিতে প্রমোশন পাবে, নতুন মাস আপনার কেমন যাবে?

কর্কট রাশি

শুক্রের এই ট্রানজিট শুধুমাত্র কর্কট রাশিতে ঘটতে চলেছে। আপনার আচরণে ইতিবাচক পরিবর্তন আসবে। আপনি আপনার বক্তব্য দিয়ে মানুষকে আকৃষ্ট করবেন। কর্মক্ষেত্রে ভাল ফল পাওয়া যাবে। আপনি আপনার শত্রুদের উপর কর্তৃত্ব করবেন। চাকরিতে আপনার অবস্থান ভাল থাকবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। এই সময়ে, ব্যবসায় ভাল বৃদ্ধি এবং অগ্রগতি হবে। ভাল টাকা পাওয়ার সম্ভাবনা আছে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে।

Advertisement

বৃশ্চিক রাশি

এই রাশির জাতক জাতিকাদের নবম ঘরে শুক্রের এই গমন ঘটতে চলেছে। এই সময়ে বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। মনটা খুশি থাকবে। এই সময়ে কিছু নতুন মানুষের সঙ্গে দেখা হবে এবং ধর্মীয় কাজেও যুক্ত হবেন। শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভাল যাচ্ছে। শিল্পের প্রতি আগ্রহ বাড়তে পারে। ট্রানজিটের সময় আপনার সঞ্চিত সম্পদ থেকে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন। আপনি যদি কোথাও বিনিয়োগ করে থাকেন, তাহলে সেখান থেকেও লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি একটি দরকারি উপায়ে আপনার অর্থ ব্যয় করার অনেক সুযোগ পাবেন।

মীন রাশি

শুক্রের এই স্থানান্তরটি মীন রাশির জাতকদের পঞ্চম ঘরে অর্থাৎ প্রেমে ঘটবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার ভুল বোঝাবুঝি দূর হবে। শিক্ষার্থীদের জন্য এই সময়টা কিছুটা ভারী হতে পারে। এই সময়ে আপনি একটি নতুন সম্পত্তি কিনতে পারেন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। চাকরি পরিবর্তন করতে চাইলে চেষ্টা চালিয়ে যান, সফলতা পাবেন। আপনি আপনার জীবনে আত্মবিশ্বাস এবং ইতিবাচকতার উন্নতি দেখতে পাবেন এবং আপনি আপনার ব্যবসায় সফল হওয়ার এবং মুনাফা অর্জনের ভাল সুযোগ পাবেন।

Advertisement