scorecardresearch
 

December 2023 Lucky Zodiac: বছরের শেষ মাসে শুক্রের কৃপা, ডিসেম্বরে রাজার মত জীবন ৩ রাশির

Shukra Gochar in Tula Rashi 2023: সম্পদ এবং সমৃদ্ধির দাতা শুক্র তার উচ্চ রাশি তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। শুক্রের এই গোচর কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই লোকেরা সম্পদ এবং বিলাসবহুল জীবন উপভোগ করবেন।

Advertisement
 Shukra Gochar Shukra Gochar

Shukra Gochar 2023: শুক্রদেব, রাক্ষসদের গুরু এবং সম্পদ ও সমৃদ্ধির দাতা, জ্যোতিষশাস্ত্রে একটি শুভ গ্রহ হিসাবে বিবেচিত হন। শুক্র যদি একটি শুভ অবস্থানে থাকে তবে এটি প্রচুর সম্পদ এবং বিলাসবহুল জীবন দেয়। নভেম্বরের শেষে শুক্র তার রাশি পরিবর্তন করতে চলেছে। শুক্র বর্তমানে কন্যা রাশিতে রয়েছে এবং এখন গমন করবে এবং তুলা রাশিতে প্রবেশ করবে। 

শুক্র তুলা রাশিতে প্রবেশ করবে নভেম্বরের শেষে
৩০ নভেম্বর ২০২৩ তারিখে রাত ১২:০৫ মিনিটে  শুক্র তুলা রাশিতে প্রবেশ করবে। তুলা রাশিতে শুক্রের রাশি পরিবর্তন সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। একই সময়ে, এই শুক্র গোচর অনেক রাশির জাতকের জীবনে কেবল সুখ নিয়ে আসবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশিতে শুক্রের গমন বাম্পার সুবিধা দেবে। 

মেষ রাশি (Aries)
শুক্রের গোচর  মেষ রাশির জন্য খুবই উপকারী হতে পারে। যারা নতুন ব্যবসা শুরু করতে চান তারা এই সময়ে সুবিধা পাবেন। অংশীদারিত্বে ব্যবসা করার জন্যও সময়টি শুভ। আর্থিক সুবিধা হবে। এই মানুষদের দাম্পত্য ও প্রেমের জীবনও খুব ভালো যাবে। যারা বিয়ে করতে চান তারা জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। বিয়ে ঠিক হয়েও যেতে পারে। 

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
তুলা রাশিতে শুক্রের প্রবেশ কর্কট রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হতে পারে। সুখে ভরে যেতে পারে এসব মানুষের জীবন। সম্পত্তি ও যানবাহন কেনার স্বপ্ন পূরণ হতে পারে। বিনিয়োগের জন্যও সময় ভালো। ব্যবসায় বড় সাফল্য এবং আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারে সুখ থাকবে। 

কন্যা রাশি (Virgo)
শুক্র কন্যা রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে প্রবেশ করবে। কন্যা রাশির জাতকদের জন্য এই যাত্রা শুভ হবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হতে পারে। আপনার বক্তব্য আপনাকে মানুষের কাছে জনপ্রিয় করে তুলবে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। চাকরি পরিবর্তনের ইচ্ছা পূরণ হতে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement