scorecardresearch
 

Zodiac Signs: কোন বয়সে সাফল্য পাবেন? জানুন আপনার রাশির কোষ্ঠী

জ্যোতিষশাস্ত্রের একটি প্রাচীন গ্রন্থ ভৃগু সংহিতা অনুসারে,রাশিফলের প্রথম ঘর আমাদের জীবনের দিশা ও দশা নির্ধারণ করে। প্রথম ঘরকে রাশির ঘর বলা হয়। রাশি জানলে ভাগ্যোদয়ের সময়ও জানা যায়।    

Advertisement
astro tips astro tips
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রের একটি প্রাচীন গ্রন্থ ভৃগু সংহিতা অনুসারে,রাশিফলের প্রথম ঘর আমাদের জীবনের দিশা ও দশা নির্ধারণ করে।
  • প্রথম ঘরকে রাশির ঘর বলা হয়। রাশি জানলে ভাগ্যোদয়ের সময়ও জানা যায়।    

কবে খুলবে কপাল? জ্যোতিষের কাছে এটাই সবাই জানতে চান। বেশিরভাগ মানুষই জানতে চান, ঠিক কোন বয়সে কেরিয়ার তুঙ্গে উঠবে? তাদের ভাগ্য কি উজ্জ্বল হবে বা তাদের খারাপ কখন তাদের জীবনে আর্থিক সংকট আসবে সৌভাগ্য? জ্যোতিষশাস্ত্রের একটি প্রাচীন গ্রন্থ ভৃগু সংহিতা অনুসারে,রাশিফলের প্রথম ঘর আমাদের জীবনের দিশা ও দশা নির্ধারণ করে। প্রথম ঘরকে রাশির ঘর বলা হয়। রাশি জানলে ভাগ্যোদয়ের সময়ও জানা যায়।    

মেষ রাশি- মেষ রাশির জাতক-জাতিকাদের ১৬ বছর বয়সে ভাগ্যোদয় হয়। যদি কোনও কারণে ১৬ বছর বয়সে সৌভাগ্য না আসে তবে ২২,২৮,৩২ এবং ৩৬ বছর বয়সে মেলে ভাগ্যের সঙ্গে। তুঙ্গে ওঠে কেরিয়ার। 

বৃষ রাশি- বৃষ রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে ২৫ বছর বয়স সৌভাগ্যের। যদি কোনও কারণে ২৫ বছর বয়সে ভাগ্য সঙ্গ না দেয় তবে ২৮ বছর, ৩৬ বছর এবং ৪২ বছরেও তাঁদের ভাগ্যোদয় ঘটে। 

মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্য আসে ২২ বছর বয়সে। ৪২ বছর পর্যন্ত তাঁদের কপাল চওড়া থাকে। এর মধ্যে ৩২, ৩৩ এবং ২৬ বছরে বয়সে ভাগ্য থাকে তুঙ্গে।

কর্কট রাশি- ১৬ বছর বয়স থেকে এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে শুরু করে। ২২ থেকে ২৫ বছরের মধ্যে ভাগ্যের সঙ্গ পান তাঁরা। ২৮ এবং ৩২ বছর বয়সকে পান ভাগ্যের সঙ্গ। 

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয় ঘটে ১৬ বছর বয়সে। এরপর ২২, ২৪, ২৬ বছর এবং ২৮ বছর বয়সে তাঁদের সঙ্গ দেয় ভাগ্য। 

কন্যা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয় ঘটে ১৬ বছর বয়সে। কোনও কারণে তা না হলে ২২, ২৫, ৩২, ৩৩, ৩৫ এবং ৩৫ বছর বয়সে তাঁরা পান ভাগ্যের সঙ্গ। এটি ঘটে। .

Advertisement

তুলা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের কপাল দেরিতে খোলে। যদিও ২৪ বছর বয়সে ভাগ্যোদয় না হয় তাহলে ৩২, ৩৩ বা ৩৫ বছর তাঁদের জন্য শুভ।

বৃশ্চিক রাশি- এই জাতক-জাতিকাদের ভাগ্যোদয়ও বিলম্বিত হয়। ২২ বছর বয়সে লক্ষণ দেখা দেয়। তবে বেশিরভাগ ক্ষেত্রে তাঁরা ২৪ বছরের পরে ভাগ্যের সঙ্গ পান। ২৯ এবং ৩২ বছর বয়সেও ভাগ্যে আসে অনুকূলে। 

ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয় ঘটে ১৬ বছর বয়সে। এরপর ২২ ও ৩২ বছরে তাঁরা ভাগ্যের সঙ্গ পান।

মকর রাশি- এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্য ২৫ বছর বয়সে খোলে। তার পর ৩৩, ৩৫ এবং ৩৬ বছর বয়সে তাঁরা ভাগ্যের সঙ্গ পান। 

কুম্ভ রাশি- ভাগ্য একটু দেরিতেই সদয় হয় কুম্ভ রাশির জাতক-জাতিকাদের। ২৫ বছরে বয়সে তাঁরা ভাগ্যের সঙ্গ পান। তার পর ২৮,৩৬ বা ৪২ বছর বয়সে ভাগ্যের সঙ্গ পান তাঁরা।

মীন- এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয় হয় ১৬ বছরে। তার পরে ২২, ২৮  বা ৩৩ বছর বয়স তাদের জন্য ভাগ্যবান বলে প্রমাণিত হতে পারে।

আরও পড়ুন- সাড়ে ৭ বছর পর শনিমুক্তি এই রাশির,৩ রাশির চলবে ২০৩০ পর্যন্ত

Advertisement