scorecardresearch
 

Shukra Gochar October 2022 Lucky Zodiac Signs : শুক্রের গোচরে আজই মালামাল হতে পারেন ৩ রাশির জাতক

সম্পদ, বিলাসিতা, বস্তুগত সুখ, প্রেম, সৌন্দর্য, আকর্ষণের গ্রহ শুক্র। তাই এটি মানুষের জীবনের সেই ক্ষেত্রগুলিকে প্রভাবিত করে। শুক্রের এই গোচর (Shukra Gochar October 2022) ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে পারে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই ৩ রাশির নাম। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • আজ শুক্রের গোচর
  • ভাল সময় আসতে পারে ৩ রাশির
  • চাকরি-ব্যবসায় উন্নতির সম্ভাবনা

আজ মঙ্গলবার ১৮ অক্টোবর তুলা রাশিতে (Tula Rashi) প্রবেশ শুক্র গ্রহের। শুক্রের এই পরিবর্তন ত্রিভুজ রাজ যোগ তৈরি করছে। এর ফলে ১২টি রাশির ওপরেই ভাল-মন্দ প্রভাব পড়বে। শুক্র যেহেতু সম্পদ, বিলাসিতা, বস্তুগত সুখ, প্রেম, সৌন্দর্য, আকর্ষণের গ্রহ, তাই এটি মানুষের জীবনের সেই ক্ষেত্রগুলিকে প্রভাবিত করে। শুক্রের এই গোচর (Shukra Gochar October 2022) ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে পারে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই ৩ রাশির নাম। 

কন্যা রাশি (Virgo) : শুক্রের এই গমনের ফলে গঠিত ত্রিভুজ রাজ যোগ কন্যা রাশির জাতকদের জন্য বিশেষ শুভ হতে চলেছে। চাকরিজীবীদের বেতন বাড়তে পারে। ব্যবসায়ীরা ব্যবসায় বড় লাভ করতে পারেন। বাড়ি-গাড়ি বা আরাম-আয়েশ সংক্রান্ত কোনও মূল্যবান জিনিস কিনতে পারেন। জীবনসঙ্গী ভালই থাকবেন। প্রেম জীবনও ভাল যাবে। কোথাও বেড়াতে যেতে পারেন।

মকর রাশি (Capricorn) : শুক্রের রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্যও খুব শুভ ফল দেবে। বেকাররা চাকরি পেতে পারেন। ব্যবসাতেও অগ্রগতির প্রবল সম্ভাবনা। নতুন ব্যবসা শুরু করতে পারেন। পদোন্নতি ও অর্থ লাভ হতে পারে। আয় বৃদ্ধি অর্থনৈতিক অবস্থাকে মজবুত করে। বিয়েও হতে পারে। প্রতিটি কাজে ভাগ্যের সহযোগিতা ও সাফল্য আসবে।

কুম্ভ রাশি (Aquarius) : শুক্রের যাত্রা কুম্ভ রাশির জাতকদেরও ভাগ্য উজ্জ্বল করবে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। ভ্রমণে যেতে পারেন ও শুভ ফল পাবেন। বিনিয়োগের জন্য এটি একটি ভাল সময়। অপ্রত্যাশিতভাবে আর্থিক লাভ হতে পারে। চাকরি-ব্যবসায় লাভ হবে এবং সম্মানও বৃদ্ধি পাবে। বিদেশে কর্মরতরা বিশেষ সুবিধা পাবেন।

আরও পড়ুন২৫ অক্টোবরের সূর্যগ্রহণে তৈরি হচ্ছে চতুর্গ্রহী যোগ, ৩ রাশির ঘোর সংকট

 

Advertisement

Advertisement