scorecardresearch
 

Surya Grahan 2022 Effect On Rashi : ২৫ অক্টোবরের সূর্যগ্রহণে তৈরি হচ্ছে চতুর্গ্রহী যোগ, ৩ রাশির ঘোর সংকট

সূর্যগ্রহণের সময় চন্দ্র, শুক্র ও কেতুও থাকবে তুলা রাশিতে (Tula Rashi)। ফলে তুলা রাশিতে তৈরি হবে চতুর্গ্রহী যোগ। এর পাশাপাশি এই গ্রহগুলির উপর সরাসরি নজর থাকবে রাহুর। নজর থাকবে শনিরও। এই যোগের ফলে অনেক গ্রহের ওপরেই নেতিবাচক প্রভাব পড়বে। তবে ৩টি রাশির জাতক-জাতিকাদের জন্য সময়টি খুব বেশি করে সংকটের হয়ে উঠতে পারে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কালীপুজোর পর সূর্যগ্রহণ
  • বেশকিছু রাশিতে পড়বে নেতিবাচক প্রভাব
  • বিশেষ সাবধানে থাকুন ৩ রাশির মানুষ

আগামী ২৫ অক্টোবর সূর্যগ্রহণ (Surya Grahan 2022)। বছরের দ্বিতীয় তথা শেষ সূর্যগ্রহণ হবে তুলা রাশিতে। এই সূর্যগ্রহণের সময় চন্দ্র, শুক্র ও কেতুও থাকবে তুলা রাশিতে (Tula Rashi)। ফলে তুলা রাশিতে তৈরি হবে চতুর্গ্রহী যোগ। এর পাশাপাশি এই গ্রহগুলির উপর সরাসরি নজর থাকবে রাহুর। নজর থাকবে শনিরও। এই যোগের ফলে অনেক গ্রহের ওপরেই নেতিবাচক প্রভাব পড়বে। তবে ৩টি রাশির জাতক-জাতিকাদের জন্য সময়টি খুব বেশি করে সংকটের হয়ে উঠতে পারে।

মিথুন রাশি (Gemini) : সূর্যগ্রহণের কারণে যে চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে তা মিথুন রাশির জাতকদের জন্য শুভ হবে না। কারণ তাঁদের খরচ বাড়বে। পারিবারিক জীবনে উত্থান-পতন হতে পারে। জীবনসঙ্গীর সমস্যা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হতে পারে। চাকরি, ব্যবসায় হতে পারে ক্ষতি। এই সময়ে একেবারেই বিনিয়োগ করবেন না।

তুলা রাশি (Libra) : যেহেতু তুলা রাশিতে সূর্যগ্রহণ হচ্ছে এবং চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে, তাই এই রাশির জাতক-জাতিকাদের খুব সাবধানে থাকতে হবে। দুর্ঘটনা ঘটতে পারে। আঘাত হতে পারে। টেনশন হতে পারে। আত্মবিশ্বাস কমে যাবে। কারও সঙ্গে তর্কেও জড়াতে পারে। কাজের বিষয়েও সতর্ক থাকুন।

মকর রাশি (Capricorn) : মকর রাশির জাতকদের জন্যও সূর্যগ্রহণ ভাল যাবে না। স্বাস্থ্যেরও যত্ন নিতে হবে। চাকরি ও ব্যবসায় সাবধানে কাজ করতে হবে, না হলে ক্ষতি হতে পারে। বিনিয়োগ করবেন না। চাকরি পরিবর্তন করবেন না। মনে রাখবেন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সময়টা মোটেও উপযুক্ত নয়।
 

(Disclaimer : প্রতিবেতনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল ভিন্ন হতে পারে।)

আরও পড়ুন২০২৩-এর শুরুতেই শনির সাড়ে সাতি ৩ রাশির, রইল মুক্তির উপায়

Advertisement

 

Advertisement