scorecardresearch
 

Zodiac: অগাস্টে শুক্রের আশীর্বাদে এই ৪ রাশির চাকরি-ব্যবসায় দারুণ লাভ

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহ হল সুখ, প্রেম, জাঁকজমক, আনন্দ এবং বস্তুগত আনন্দের কারক। বৃহস্পতির পর এটিকে দ্বিতীয় সবচেয়ে শুভ গ্রহ বলে মনে করা হয়। আজ ৭ অগাস্ট শুক্র কর্কট রাশিতে প্রবেশ করেছে। এই ট্রানজিট প্রায় সমস্ত রাশির চিহ্নের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আনবে। এই ট্রানজিট কারও জীবনে শুভ প্রভাব ফেলবে আবার কারও জীবনে অশুভ।

Advertisement
Zodiac: অগাস্টে শুক্রের আশীর্বাদে এই ৪ রাশির চাকরি-ব্যবসায় দারুণ লাভ Zodiac: অগাস্টে শুক্রের আশীর্বাদে এই ৪ রাশির চাকরি-ব্যবসায় দারুণ লাভ

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহ হল সুখ, প্রেম, জাঁকজমক, আনন্দ এবং বস্তুগত আনন্দের কারক। বৃহস্পতির পর এটিকে দ্বিতীয় সবচেয়ে শুভ গ্রহ বলে মনে করা হয়। আজ ৭ অগাস্ট শুক্র কর্কট রাশিতে প্রবেশ করেছে। এই ট্রানজিট প্রায় সমস্ত রাশির চিহ্নের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আনবে। এই ট্রানজিট কারও জীবনে শুভ প্রভাব ফেলবে আবার কারও জীবনে অশুভ। এখানে আপনি জানতে পারবেন কোন রাশির চিহ্নগুলি এই ট্রানজিটের উপর শুভ প্রভাব ফেলতে চলেছে। আগামী কয়েক সপ্তাহ এরা শুক্রের বিশেষ আশীর্বাদ পেতে চলেছেন। দেখে নিন কোন কোন রাশি রয়েছে তালিকায়।


মেষ ARIES

এই রাশির জাতক জাতিকাদের জন্য এই যাত্রা শুভ প্রমাণিত হবে। পেশাগত জীবনে সাফল্য পাবেন। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল প্রমাণিত হবে। চাকরিতে অনেক ভালো ভালো সুযোগ আসবে। শিক্ষাক্ষেত্রে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি শুভ যাবে। যারা চাকরি খুঁজছেন তারা এই সময়ে কিছু ভালো সুযোগ পেতে পারেন। যারা পদোন্নতি আশা করছিলেন তাদের মনোবাঞ্ছা পূরণ হতে পারে।


বৃষ TAURUS

আপনি যদি পেশাগত দিক থেকে দেখেন তবে এই সময়টি আপনার জন্য খুবই শুভ প্রমাণিত হবে। ব্যবসায় সাফল্য আসবে। যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তাদের জন্য সময় ভালো। নতুন চাকরির সুযোগ আসবে। শিক্ষার দিক থেকে এই সময়কাল অনুকূল হতে চলেছে। পড়াশোনায় ইতিবাচক ফল দেখতে পাবেন। যারা উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার পরিকল্পনা করছেন তাদের জন্য এই ট্রানজিট ফলপ্রসূ হবে।


মিথুন GEMINI

এই সময়টি আপনার জন্য আর্থিকভাবে লাভজনক প্রমাণিত হবে। এই সময়ে আপনি ব্যবসায়িক লেনদেন থেকে প্রচুর লাভ পেতে পারেন। চাকরিতে পদোন্নতি বা বেতন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা প্রবল। যারা সরকারি চাকরি করছেন তারাও এই সময়ে কিছু সুবিধা পেতে পারেন। বিবাহিতরা এই সময়ে গর্ভধারণের সুসংবাদ পেতে পারেন। দাম্পত্য জীবন মধুর কাটবে।

Advertisement


মকর CAPRICORN

এই ট্রানজিট আপনার দাম্পত্য জীবনকে আনন্দদায়ক করে তুলবে। জীবনসঙ্গীর সঙ্গে প্রেম এবং রোমান্স বাড়বে। মতভেদ, বিবাদ ও ভুল বোঝাবুঝির সমাধান হয়ে যাবে এই সময়ের মধ্যে। আদালতে কোনও মামলা দীর্ঘ দিন ধরে চলমান থাকলে তাতে সাফল্য পেতে পারেন। রায় আফনার পক্ষে যাওয়ার সম্ভাবনা প্রবল। বিদেশে চাকরি পাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। আপনি এই সময়ের মধ্যে কিছু নতুন কাজ শুরু করার পরিকল্পনা করতে পারেন। পদোন্নতির সম্ভাবনা থাকবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement