scorecardresearch
 

Shukra Shani Yuti Vipreet Rajyoga : শুক্র-শনির মিলনে বিপরীত রাজযোগ, ৪ রাশির উন্নতি-অর্থ-যশ হাতের মুঠোয়

এই সময়ে শনি কুম্ভ রাশিতে বসে রয়েছেন এবং শুক্রও কুম্ভ রাশিতে গোচর করেছে। ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত, কুম্ভে শুক্র এবং শনির মিলনে (Shukra Shani Yuti) কিছু রাশির জন্য শুভ সময় থাকছে। কারণ এই সময়ে বিপরীত রাজ যোগ তৈরি হচ্ছে (Vipreet Rajyog)। এই সময়ে, কয়েকটি রাশির ভাগ্য ফিরতে চলেছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শুক্র-শনির শুভ মিলন
  • তৈরি হয়েছে শুভ যোগ
  • ৪ রাশির পক্ষে খুবই ভাল

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে নিজেদের চিহ্নগুলি পরিবর্তন করে। এই সময়ে, সমস্ত রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ ও অশুভ প্রভাব দেখা যায়। এই সময়ে শনি কুম্ভ রাশিতে বসে রয়েছেন এবং শুক্রও কুম্ভ রাশিতে গোচর করেছে। ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত, কুম্ভে শুক্র এবং শনির মিলনে (Shukra Shani Yuti) কিছু রাশির জন্য শুভ সময় থাকছে। কারণ এই সময়ে বিপরীত রাজ যোগ তৈরি হচ্ছে (Vipreet Rajyog)। এই সময়ে, কয়েকটি রাশির ভাগ্য ফিরতে চলেছে।

মীন রাশি (Pisces)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মীন রাশিতে গঠিত বিপরীত রাজ যোগ লাভজনক হবে। এই রাশির দ্বাদশ ঘরে ঘটতে চলেছে যোগ। ফলে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত যে কাজেই হাত দেবেন না কেন, তাতেই সাফল্য পাবেন। যে কোনও কাজ শুরু করার জন্য এই সময়টি খুবই অনুকূল। একইসঙ্গে এই সময়ে লাভবান হবেন ব্যবসায়ীরা। একইসঙ্গে আপনি পুরানো বিনিয়োগ থেকেও সুবিধা পেতে পারেন। এই সময়ে, কোনও সম্পত্তি বা যানবাহন ইত্যাদি কেনারও পরিকল্পনা করতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, বিপরীত রাজযোগ ধনু রাশিক পক্ষে খুব অনুকূল প্রমাণিত হবে। বিদেশের সঙ্গে সংশ্লিষ্ট ব্যবসায় লাভ হতে পারে। অন্যদিকে এই সময়ে যে কোনও ঋণ থেকেও মুক্তি পেতে পারেন। এ ছাড়া কেউ যদি ঋণ নেওয়ার পরিকল্পনা করেন, তাহলে তাও মিলতে পারে। প্রসঙ্গত  এই রাশি গত ১৭ জানুয়ারি শনির সাড়ে সাতি থেকে মুক্তি পেয়েছে। এই সময়ে শেয়ার, লটারি ইত্যাদিতে বিনিয়োগও লাভজনক হবে।

কন্যা রাশি (Virgo)
বিপরীত রাজ যোগ কন্যা রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে। হঠাৎ করে আর্থিক লাভ হতে পারে। সেই সঙ্গে এই সময়ের আটকে থাকা টাকাও ফেরত পাওয়া যাবে। ব্যবসায়ীদের জন্যও এই সময়টি অত্যন্ত শুভ এবং ফলদায়ক হবে।

Advertisement

কর্কট রাশি (Cancer)
শুক্র ও শনির মিলনে এই রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হয়েছে। এই পরিস্থিতিতে শেয়ার, লটারি ইত্যাদি থেকে লাভের সম্ভাবনা রয়েছে। ফলে জাতক জাতিকাদের আর্থিক অবস্থাও মজবুত হবে। চাকরিজীবীদের জন্যও এই সময়টি চমৎকার হতে চলেছে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। এ ছাড়া ব্যবসায়ীরাও নতুন অফার পেতে পারেন।

আরও পড়ুন - Valentine week-এর শুরুতেই কুম্ভে প্রবেশ বুধের, অর্থ ও পদোন্নতি হবে ৪ রাশির

Advertisement