scorecardresearch
 

Ajker Rashifal Bengali: কন্যার পারিবারিক উত্তেজনা-কর্কটের হঠাৎ অর্থলাভ, জানুন দৈনিক রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

Advertisement
জানুন সোমবারের রাশিফল জানুন সোমবারের রাশিফল

Ajker Rashifal 13 March 2023: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক সোমবার কেমন যাবে আপনার সারাদিন। 

মেষ (Aries)
 সময় কঠিন, কর্মক্ষেত্রে ঘন ঘন পরিবর্তন আপনাকে বিভ্রান্ত করতে পারে। প্রতিশ্রুতির অভাব অর্থনৈতিক দিকে নেতিবাচক অস্থিরতার একটি কারণ হতে পারে। যাইহোক, এই সময়কাল আপনাকে বিভিন্ন স্বাস্থ্য সমস্যার  সাথে অবশ্যই প্রভাবিত করবে। প্রেমের সম্পর্কের জন্য এটি একটি ভাল সময়।

বৃষ (Taurus)
আজ আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার বিবাহিত জীবন সুখী হবে। স্বাস্থ্যের দিক থেকে আপনি ফিট বোধ করবেন। পুরনো বন্ধুদের সাথে দেখা করার সুযোগ পাবেন। আপনি তাদের সাথে কোথাও যাওয়ার পরিকল্পনা করবেন। এই রাশির শিক্ষার্থীরা ভালো ফল পাবেন।

মিথুন (Gemini)
গৃহস্থদের মধ্যে পারস্পরিক ভালোবাসা বজায় থাকবে। আপনার নতুন সম্পর্ক ভবিষ্যতে কাজে আসবে। আজ কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে, তবে আয় হ্রাসের সম্ভাবনাও রয়েছে। লেনদেনে তাড়াহুড়ো করবেন না। অপেক্ষা করুন।

কর্কট (Cancer)
আজ প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। আপনার আয় বাড়তে পারে। কোথাও থেকে হঠাৎ অর্থলাভ বা উপহার পেতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। মনটা খুশি হবে।

সিংহ (Leo) 
আজ আপনার কর্মজীবন একটি নতুন দিকে নিয়ে যাবে। কর্মক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি পাবে। এই রাশির চাকরিজীবীরা উন্নতির সুযোগ পাবেন। আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি সিনিয়রদের সহায়তায় সম্পন্ন হবে। আপনার প্রেমের সম্পর্কও মজবুত হবে। ,

কন্যা (Virgo)
আজ কিছু নতুন পারিবারিক উত্তেজনার কারণে মন অস্থির থাকবে, কিছু দুশ্চিন্তা মনকে প্রভাবিত করবে। আপনি যদি সবার কাছে আপনার পরিকল্পনাগুলি বলতে দ্বিধা না করেন তবে আপনি আপনার প্রজেক্টটি নষ্ট করতে পারেন। গুরুত্বপূর্ণ কাজে অলসতা করবেন না।

Advertisement

তুলা (Libra)
আজ আপনার সৃজনশীলতা শীর্ষে থাকবে তবে অর্থনৈতিক চাপ থাকতে পারে। অর্থ সংক্রান্ত বিষয়গুলি বুদ্ধিমানের সাথে পরিচালনা করা উচিত। ব্যবসায়িক প্রেক্ষাপটে, আপনি কিছু সৃজনশীল কাজে আপনার সুবিধার জন্য সম্পত্তি ব্যবহার করতে পারেন। আপনি ধারনা বিকাশের সুযোগ খোঁজার জন্য সময় এবং শক্তি বিনিয়োগ করতে পারেন।

বৃশ্চিক (Scorpio)
আজ পিতামাতার সহায়তায় আপনার কাজগুলি সম্পন্ন হবে। বাড়িতে হঠাৎ কোনো বন্ধুর আগমন হতে পারে। এই রাশির ছাত্রদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। বাড়িতে সুখ-সমৃদ্ধি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। রাগ নিয়ন্ত্রণ করতে হবে।

ধনু (Sagittarius)
আজ আপনি বিনোদনমূলক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। অর্থনৈতিক অবস্থা দ্রুত শক্তিশালী হবে। মানসিক অস্থিরতা আপনার জন্য সমস্যা হয়ে উঠতে পারে। খুচরো ও পাইকারি ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। পরিবারের সঙ্গে সময় কাটালে মন খুশি থাকবে। ব্যবসা ভালো যাবে।

মকর ( Capricorn)
আজকের দিনটি শুভ হবে। সমাজকর্ম বা রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কিছু গুরুত্বপূর্ণ মাইলস্টোন অর্জন করবেন। আপনাদের মধ্যে কেউ কেউ নতুন যোগাযোগ স্থাপন করতে সক্ষম হবেন। আপনি সৃজনশীল ক্ষেত্রে অসাধারণভাবে ভাল করবেন। যারা পরীক্ষা বা প্রতিযোগিতার মাধ্যমে চাকরি খুঁজছেন তারা শুভ ফল পাবেন।

কুম্ভ ( Aquarius)
আজ আপনার কাজের পদ্ধতিতে পরিবর্তন আসতে পারে। কোনো কাজের ব্যাপারে বড় সিদ্ধান্ত নিতে পারেন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার শারীরিক সুখ বাড়বে। অফিসে কোনো জটিল বিষয় আজ সমাধান হতে পারে।

মীন (Pisces)
আজ আপনি কিছু নতুন এবং আকর্ষণীয় অভিজ্ঞতা পাবেন। পড়াশোনা বা কেরিয়ার সংক্রান্ত কাজ আবার শুরু হবে। ভ্রমণ এড়িয়ে চলুন কারণ এটি আপনাকে ক্লান্ত এবং চাপ অনুভব করাবে। অনেক কিছু শিখবেন। কোনো কাজে নতুন অভিজ্ঞতা পাবেন। আজ সমাজে আপনার মর্যাদা উচ্চ হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement