scorecardresearch
 

Budhaditya Yoga Effects : তৈরি হচ্ছে রাজ যোগ, ২১ অগাস্টের মধ্যে মালামাল হতে পারেন এই ৩ রাশির জাতকরা

সিংহ রাশিতে এই রাজ যোগের কারণে ৩টি রাশির জাতক-জাতিকারা বিশেষ সুবিধা পেতে চলেছেন। চলুন জেনে নেওয়া যাক এই রাজযোগে কারণে উপকৃত হবেন কোন কোন রাশির জাতক জাতিকারা।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সূর্য যাচ্ছে সিংহ রাশিতে
  • ৩ রাশির জন্য আসতে পারে সুখবর
  • বাড়তে পারে আয়

আগামী ১৭ অগাস্ট, কর্কট থেকে সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য (Sun Transit 2022)। আর তাতেই সিংহ রাশিতে তৈরি হচ্ছে বুধাদিত্য রাজ যোগ। বুধ ইতিমধ্যেই বসে রয়েছে সিংহ রাশিতে। যার জেরে সেখানে বুধাদিত্য যোগ (Budhaditya Raj Yoga) তৈরি হচ্ছে। সিংহ রাশিতে এই রাজ যোগের কারণে ৩টি রাশির জাতক-জাতিকারা বিশেষ সুবিধা পেতে চলেছেন। চলুন জেনে নেওয়া যাক এই রাজযোগে কারণে উপকৃত হবেন কোন কোন রাশির জাতক জাতিকারা।

বৃশ্চিক রাশি (Vrishchik Rashi) - জ্যোতিষশাস্ত্র অনুসারে ২১ অগাস্টের মধ্যে সিংহ রাশিতে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। এর ফলে বৃশ্চিক রাশির জাতকরা কর্মজীবনে প্রত্যাশিত সাফল্য পাবেন। এই রাশির দশম ঘরে বুধাদিত্য যোগ তৈরি হবে। এটিকে কাজের ক্ষেত্র বলা হয়। এই সময়ের মধ্যে চাকরির অফার পাওয়ার সম্ভাবনা রয়েছে। যাঁরা ইতিমধ্যেই কর্মরত তাঁদের পদোন্নতি হতে পারে। লাভ হবে ব্যবসাতেও। ব্যবসা বাড়বে। এই রাশির মানুষেরা পান্না ধারণ করেল উপকার পেতে পারেন।

তুলা রাশি (Tula Rashi) - এই রাশির একাদশতম ঘরে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। এই ঘরটিকে বলা হয় আয় ও লাভের জায়গা। এই সময়ে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নতুন উৎস থেকেও অর্থ উপার্জন হবে। ব্যবসায়ীরা এই সময়ে বিনিয়োগ করতে পারেন। কারণ সমসয়টি অনুকূল। সম্পত্তি এবং যানবাহন সম্পর্কিত যে কোনও সিদ্ধান্তও এই সময়ের মধ্যে নেওয়া যেতে পারে। বিদেশ থেকে অর্থ উপার্জনের ক্ষেত্রেও সাফল্য আসবে। এই রাশির জাতক জাতিকারা ফিরোজা ধারণ করলে উপকৃত হতে পারেন।

সিংহ রাশি (Singha Rashi) - জ্যোতিষ শাস্ত্র অনুসারে সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্যও এই সময়টি অনুকূল। এই সময়ে বিশেষভাবে অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। বুধাদিত্য যোগ অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে এবং শক্তিশালী করবে। আয়ের অনেক নতুন পথও খুলে যেতে পারে। উচ্চপদস্থ আধিকারিতদের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পাশাপাশি সময়টা ব্যবসায়ীদের জন্যও অনুকূল হতে চলেছে।

Advertisement

(Disclaimer : এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল আলাদা হতে পারে।)

আরও পড়ুনJU-র প্রবেশিকা পরীক্ষা দিনক্ষণ বদল, জানুন নয়া সূচি

 

Advertisement