scorecardresearch
 

Sun Transit Effects : ১১ মাস পর বড় পরিবর্তন ঘটছে সূর্যের, সাবধানে থাকার সতর্কবার্তা একটি রাশির জাতকদের

বৃষ রাশিক জাতক জাতিকাদের পরিবারে শান্তি বজায় রাখতে গেলে ছোটখাটো বিষয়গুলি এড়িয়ে চলতে হবে। যদি কোনও বিষয়ে আপত্তি থাকে তবে শান্ত হয়ে নিজের বক্তব্য রাখুন। উত্তেজিত হবেন না, কারণ তাতে ঘরোয়া বিবাদ বাড়বে। সুখ শান্তি বিঘ্নিত হবে। কোনওভাবেই টেনশন করবেন না। স্থাবর সম্পত্তির বিষয়ে সতর্ক থাকা দরকার। কারণ সতর্ক থাকলে অনেক ধরনের সমস্যার সমাধান করতে সক্ষম হবেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সূর্য আসছে নিজের ঘরে
  • থাকবে টানা একমাস
  • এই রাশি জাতরা সাবধান

১১ মাস পর আগামী ১৭ অগাস্ট নিজের ঘর সিংহ রাশিতে পৌঁছচ্ছে সূর্য। এখানে এক মাস সূর্যের অবস্থান থাকবে। মহাকাশে সংঘটিত এই পরিবর্তনের সুবিধা এবং অসুবিধা উভয়ই রয়েছে। এই ধরনের পরিবর্তনের ফলে ১০০ শতাংশ লাভ বা ১০০ শতাংশ কোনওটাই হয় না। এই পরিবর্তনের প্রভাবে বিশেষ প্রভাব পড়তে চলেছে বৃষ রাশির জীবনে। চলুন জেনে নেওয়া যাক কেমন হবে সেই প্রভাব। 

ঠান্ডা মাথায় কাজ করুন
বৃষ রাশির জাতকদের জন্য মানসিক বিভ্রান্তি থাকবে। তাই তাঁদের এই সময়ে খুব ঠাণ্ডা মাথায় কাজ করতে হবে। এই রাশির জাতিকদের উষ্কে দেওয়ার চেষ্টা করা হতে পারে, তবে তাঁদের উত্তেজিত না হলে ধীরে ধীরে সমস্যার সমাধান করতে হবে। এই রাশির জাতকদের তাঁদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। যাঁরা বিভিন্ন ধরনের রোগে ভুগছেন তাঁরা স্বাস্থ্যের বিষয়ে যত্নবান হোন।

পরিবারের ছোটখাটো বিষয়ে উত্তেজিত হবেন না
বৃষ রাশিক জাতক জাতিকাদের পরিবারে শান্তি বজায় রাখতে গেলে ছোটখাটো বিষয়গুলি এড়িয়ে চলতে হবে। যদি কোনও বিষয়ে আপত্তি থাকে তবে শান্ত হয়ে নিজের বক্তব্য রাখুন। উত্তেজিত হবেন না, কারণ তাতে ঘরোয়া বিবাদ বাড়বে। সুখ শান্তি বিঘ্নিত হবে। কোনওভাবেই টেনশন করবেন না। স্থাবর সম্পত্তির বিষয়ে সতর্ক থাকা দরকার। কারণ সতর্ক থাকলে অনেক ধরনের সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। নিজের স্ত্রীকে খুশি রাখার চেষ্টা করুন। তাঁর সুবিধা অসুবিধার কথা জিজ্ঞাসা করুন এবং ভালবাসার কথা বলুন। অন্যথায় স্ত্রীর মনে কষ্ট বাড়তে পারে।

মানহানি হতে পারে
যদি কোথাও ভ্রমণের বিষয় থাকে তাহলে আগে থেকেই রিজার্ভেশন করে রাখুন, যাতে ভ্রমণের সময় সমস্যা এড়ানো যায়। যাত্রার সময় ওষুধ এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র সঙ্গে রাখতে হবে, অন্যথায় অসুবিধার পড়তে পারেন। এই মাসে বিভিন্ন অসুবিধার কারণে মানসিক বিভ্রান্তি দিতে পারে। কিছু মানুষ আপনাকে অকারণে বিরক্ত করতে পারে। অফিস হোক বা বাড়ি, এই ধরনের মানুষেরা আপনার সম্পর্কে মিথ্যা অভিযোগ করে আপনাকে হয়রান করতে পারে। এই পরিস্থিতিতে আপনার মানহানি হতে পারে।

Advertisement

আরও পড়ুনমঙ্গল-রাহু অশুভ যোগ, রাখি পর্যন্ত খুব সাবধানে থাকুন এই ৪ রাশির জাতক

 

Advertisement