scorecardresearch
 

Surya-Guru Lucky Zodiacs: ১২ বছর পর একস্থানে সূর্য-দেবগুরু, ভাগ্যের সঙ্গ ৫ রাশির

১২ বছর পর ১৪ এপ্রিল থেকে এই শুভ কাকতালীয় ঘটনা ঘটছে। উভয় বৃহৎ গ্রহের মিলনে ৪ রাশির জাতক-জাতিকারা বিরাট সুবিধা পেতে চলেছেন। চলুন জেনে নেওয়া যাক

Advertisement
surya and guru yuti 2023 সূর্য ও দেবগুরুর যুতি রাশিফল ২০২৩। surya and guru yuti 2023 সূর্য ও দেবগুরুর যুতি রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • এপ্রিলে বৃহস্পতি ও সূর্যের মিলন।
  • ৫ রাশির ভাগ্যোদয়।

বৈদিক শাস্ত্রে বলা হয়েছে, ৯টি গ্রহই নিয়মিত  রাশি পরিবর্তন করে। এই রাশি বদলের ফলে একাধিক রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের দরজা খুলে যায়। আগামী মাসে গ্রহের রাজা সূর্য এবং দেবতাদের গুরু বৃহস্পতি মেষ রাশিতে একত্রিত হতে চলেছেন। ১২ বছর পর ১৪ এপ্রিল থেকে এই শুভ কাকতালীয় ঘটনা ঘটছে। উভয় বৃহৎ গ্রহের মিলনে ৪ রাশির জাতক-জাতিকারা বিরাট সুবিধা পেতে চলেছেন। চলুন জেনে নেওয়া যাক

২০২৩ সালে সূর্য ও বৃহস্পতির মিলন কবে? জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ১৪ এপ্রিল বিকেল ৩টে ১২ মিনিটে মেষ রাশিতে প্রবেশ করছেন সূর্য। ২২ এপ্রিল সকাল ৬টা ১২ মিনিটে বৃহস্পতি প্রবেশ করছে। ওই দিন মেষ রাশিতে বৃহস্পতি এবং সূর্যের মিলন ঘটছে।

কর্কট- এই রাশিতে সূর্য ও বৃহস্পতির মিলন হচ্ছে দশম ঘরে। এই রাশির জাতক-জাতিকারা চাকরিতে পদোন্নতি পেতে পারেন। ব্যবসায়ও লাভ হতে পারে। বিবাহিত জীবনে সুখ আসবে।

সিংহ- এই রাশির জাতক-জাতিকারা সূর্য-দেবগুরুর যোগ থেকে দারুণভাবে উপকৃত হতে চলেছেন। তাঁর স্বাস্থ্যের উন্নতি হবে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্বের পাশাপাশি পদোন্নতিও পেতে পারেন।

মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থা আগের তুলনায় উন্নতি হবে। পরিবারের সঙ্গে সুসময় কাটাবেন। যাঁরা সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাবছেন, তাঁদের জন্য সময় ভালো যাবে। যে কোনও জায়গা থেকে আকস্মিক অর্থ পেতে পারেন।

মীন- সূর্য এবং বৃহস্পতি একত্রে আসার কারণে এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। কর্মজীবনে সুবিধা পাবেন। চাকরিতে ইনক্রিমেন্টের পাশাপাশি পদোন্নতিও পেতে পারেন। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

মেষ- এই যোগের কারণে চাকরি-ব্যবসায় এই রাশির জাতক-জাতিকারা সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। যে কাজই শুরু করুন না কেন, তাতে সাফল্যের সম্ভাবনা। সমাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে বাইরে বেড়াতে যাওয়ার সম্ভাবনা।

Advertisement

আরও পড়ুন- অক্টোবর পর্যন্ত শনির দয়ায় ৫ রাশির বাম্পার লাভ, খালি ৪ ভুল করবে না

Advertisement