scorecardresearch
 

Surya-Shani Lucky Zodiacs: ১৩ ফেব্রুয়ারি থেকে একত্রে শনি-সূর্য, অর্থলাভ-সাফল্য ৫ রাশির

শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করছেন ১৭ জানুয়ারি। ১৩ ফেব্রুয়ারি সূর্যদেব কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। কুম্ভ রাশিতে সূর্য ও শনিদেবের একত্র অবস্থানের কারণে প্রভাবিত হবে একাধিক রাশির জাতক-জাতিকাদের জীবন। নানা দিক আপনার উন্নতির যোগ।  

Advertisement
শনি-সূর্যের যুতি। Rashifal 2023। শনি-সূর্যের যুতি। Rashifal 2023।
হাইলাইটস
  • সূর্য-শনির যুতি ফেব্রুয়ারিতে।
  • ৫ রাশির উন্নতি-অর্থলাভ।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে,গ্রহগুলি সময়ে সময়ে স্থানান্তর করে। সেই পথেই অন্যান্য গ্রহের একসঙ্গে আসে তারা। যার প্রভাব দেখা দেয় মানুষের জীবন ও দেশ-বিশ্বে। শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করছেন ১৭ জানুয়ারি। ১৩ ফেব্রুয়ারি সূর্যদেব কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। কুম্ভ রাশিতে সূর্য ও শনিদেবের একত্র অবস্থানের কারণে প্রভাবিত হবে একাধিক রাশির জাতক-জাতিকাদের জীবন। নানা দিক আপনার উন্নতির যোগ।  

মেষ- শনি এবং সূর্যের সমন্বয় আপনার জন্য উপকারী হবে। কারণ এই যোগ আপনার রাশির একাদশ ঘরে তৈরি হতে চলেছে। এ কারণে এই সময়ে আপনার আয় বাড়বে। এই সময়ে আপনি নানা উপায়ে অর্থ উপার্জন করতে পারেন। এই সময়ে আপনি পুরানো বিনিয়োগ থেকেও আয় করতে পারবেন। যাঁরা বিনিয়োগ করতে চান তাঁদের জন্য এটা অনুকূল সময়। এই সময়ে ব্যবসা শুরু করতে পারেন। ব্যবসার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে এটা অনুকূল সময়।

কর্কট- সূর্য এবং শনির যুতি আপনার জন্য শুভ এবং ফলদায়ক হবে। কারণ আপনার রাশির ষষ্ঠ অবস্থানে ঘরে তৈরি হতে চলেছে এই যুতি। এই সময়ে আপনি শত্রুদের বিরুদ্ধে জয়লাভ করতে পারেন। আপনার সাহস ও বীরত্ব বাড়বে। সেই সঙ্গে মামলা-মোকদ্দমায় সাফল্য পেতে পারেন। ব্যবসা সম্প্রসারণের জন্য পরিকল্পনাগুলি সম্পন্ন করার জন্য সময় ভাল। আপনি যদি চাকরি বদলের পরিকল্পনা করলে সাফল্য পেতে পারেন। নতুন চাকরির প্রস্তাব পাবেন। এই সময়ে আপনি পুরানো রোগ থেকে মুক্তি পেতে পারেন।

তুলা- সূর্য এবং শনির যোগ আপনার জন্য অনুকূল সময় আনবে। আপনার রাশির পঞ্চম ঘরে সন্তান এবং প্রেম-সম্পর্কের স্থান। এই সময়ে আপনি সন্তানদের দিক থেকে কিছু সুখবর পেতে পারেন। অন্যদিকে যারা সন্তান লাভ করতে চান, তাঁদের ইচ্ছাও পূরণ হতে পারে। যাঁরা নতুন চাকরি খুঁজছেন তাঁরা সফবল হবেন। এই সময়ে বিনিয়োগ করলে লাভবান হবেন। হাতে আসবে অর্থ।

Advertisement

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের সূর্য দ্বাদশ এবং শনি পঞ্চম ও ষষ্ঠ ঘরের অধিপতি। দুই গ্রহের সমন্বয় হতে চলেছে  কন্যা রাশির ষষ্ঠ ঘরে। এই রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্য ও শনির বিপরীত রাজযোগের ফল হতে চলেছে। উভয় গ্রহের মিলিত প্রভাব দ্বাদশ ঘরে পড়বে। এর প্রভাবে বিদেশে কর্মরত ব্যক্তিরা সাফল্য পেতে চলেছেন। এই সময়ে আপনি একটি বড় কাজের প্রস্তাব পেতে পারেন। দুই গ্রহের প্রভাবে শত্রুরা ধ্বংস হয়ে যাবে। কর্মক্ষেত্রে আপনার উন্নতির যোগ। সাফল্য পাবেন। বাড়বে আয়। 

ধনু - এই রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্য নবম ঘর এবং শনি হল দ্বিতীয় ও তৃতীয় ঘরের অধিপতি। উভয় গ্রহের মিলন তৃতীয় ঘরে হবে। এর ফলে আপনার সাহস ও আত্মবিশ্বাস বাড়বে। আপনি ভ্রমণে লাভবান হবেন। আপনার কথার প্রভাবে আপনার কাজে পড়বে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় যাত্রার মাধ্যমে বড় কিছু ঘটতে পারে। এই সময়ে আপনি আপনার পরিজনদের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ। 

আরও পড়ুন- এপ্রিল থেকে কোষ্ঠীতে গুরু-চন্ডাল, ৬ মাস ধরে দুর্ভাগ্য ৭ রাশির

Advertisement