scorecardresearch
 

Maa Lakshmi Blessing Zodiac: একসঙ্গে সূর্য-বুধ-মঙ্গল-চন্দ্র, আগামী ৪৮ ঘণ্টায় সুখবর পাবে ৫ রাশি

Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে গ্রহের যুতি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের সংযোগ সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করে। বর্তমানে সূর্য, বুধ ও মঙ্গল মকর রাশিতে অবস্থান করছে।

Advertisement
আগামী ৪৮ ঘণ্টায় সুখবর পাবে ৫ রাশি আগামী ৪৮ ঘণ্টায় সুখবর পাবে ৫ রাশি

Surya Budh Mangal Chandra Yuti: জ্যোতিষশাস্ত্রে গ্রহের যুতিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের সংযোগ সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করে। বর্তমানে সূর্য, বুধ ও মঙ্গল মকর রাশিতে অবস্থান করছে। ৭ ফেব্রুয়ারি বিকেলে চাঁদও মকর রাশিতে প্রবেশ করবে। সূর্য, বুধ, মঙ্গল ও চাঁদের মিলন চলবে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত। সূর্য, বুধ, মঙ্গল এবং চন্দ্রের মিলিত হওয়া নিশ্চিতভাবে কিছু রাশির জন্য সৌভাগ্য বয়ে আনবে। এই রাশির জাতক জাতিকারা প্রচুর অর্থ লাভ করবেন। আসুন জেনে নেওয়া যাক মকর রাশিতে ৫টি গ্রহ থাকার কারণে কোন রাশির জাতকরা শুভ ফল পাবেন-

মিথুন রাশি (Gemini)
আর্থিক লাভ হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। বিনিয়োগে লাভ হবে। পারিবারিক জীবন সুখের হবে। মা লক্ষ্মীর কৃপায় জীবন হয়ে উঠবে আনন্দময়। লেনদেনের জন্য সময়টি খুব শুভ হবে। দাম্পত্য জীবন সুখের হবে। শিক্ষাক্ষেত্রে সুবিধা হবে।

সিংহ রাশি (Leo)
নতুন কাজ শুরু করার জন্য সময়টি শুভ। লেনদেনের জন্য সময়টি শুভ। অর্থনৈতিক অবস্থা অনেক ভালো হবে। আপনি এই সময়ে একটি নতুন বাড়ি  কিনতে পারেন। মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। শিক্ষাক্ষেত্রে সুবিধা হবে।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
ব্যবসার জন্য এই সময়টি খুবই শুভ। আর্থিক লাভ হবে, তবে আপনাকে এই বছর আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। লেনদেনের জন্য সময়টি শুভ হবে। দেবী লক্ষ্মীর কৃপায় আপনি আপনার কাজে সাফল্য পাবেন। নতুন বাড়ি বা যানবাহন কিনতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে। সঙ্গীর সঙ্গে সময় কাটাবেন।

তুলা রাশি (Libra)
জীবনের শুভ সময় বলা যায়। সব ক্ষেত্রেই সুবিধা হবে। লেনদেনের জন্যও সময় ভালো। মা লক্ষ্মীর আশীর্বাদ থাকবে। আয়ের উৎস বাড়বে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। বিনিয়োগের জন্য সময় ভালো। নতুন গাড়ি কিনতে পারেন।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
বিনিয়োগের জন্য সময় বেশ ভালো। এই সময়ে আর্থিক লাভ হবে, তবে খরচ কমানোর চেষ্টা করুন। এই সময়টা ব্যবসায়ী শ্রেণীর জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। আপনি দেবী লক্ষ্মীর কাছ থেকে বিশেষ আশীর্বাদ পাবেন। নতুন গাড়ি বা বাড়ি কেনার জন্য সময়টি শুভ। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। ব্যবসার জন্য সময় ভালো। লেনদেন করার জন্য সময় আশীর্বাদের চেয়ে কম নয়। বিনিয়োগ করলে লাভ হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement